রণবীর সিং। ছবি: সংগৃহীত

রণবীরকে ‘বেয়াদব লোক’ বলে টুইটারে আক্রমণ

মুম্বাইয়ের রাস্তা দিয়ে যাওয়ার সময় এক ব্যক্তির গাড়ির মুখোমুখি এসে দাঁড়ায় রণবীর সিংয়ের গাড়ি। দুর্ঘটনা এড়াতেই ওই ব্যক্তি কেন বেপরোয়াভাবে গাড়ি চালাচ্ছেন, তা নিয়ে প্রশ্ন করতে শুরু করেন রণবীর।

শামীমা সীমা
সহ-সম্পাদক
প্রকাশিত: ০৫ সেপ্টেম্বর ২০১৮, ১৪:৫৩
আপডেট: ০৫ সেপ্টেম্বর ২০১৮, ১৪:৫৩


রণবীর সিং। ছবি: সংগৃহীত

(প্রিয়.কম) তারকারাও রক্ত-মাংসের মানুষ। অন্যায় দেখলে তাদেরও রক্ত গরম হওয়াও স্বাভাবিক। ঠিক তেমনি রাস্তার ওপর দিয়ে বেপরোয়াভাবে গাড়ি চালানোর কারণে এক ব্যক্তির ওপর রেগে গেলেন বলিউড অভিনেতা রণবীর সিং। প্রকাশ্যে গালিগালাজ করে ওঠেন তিনি। আর সেই ঘটনাটি ভিডিও করে টুইটারে ছড়িয়ে দিলেন সেই গাড়িচালক। ভাইরাল ভিডিওটির ক্যাপশনে রণবীরকে ‘বেয়াদব লোক’ বলেও উল্লেখ করা হয়।

ঘটনাটি এমন, সম্প্রতি মুম্বাইয়ের রাস্তা দিয়ে যাওয়ার সময় এক ব্যক্তির গাড়ির মুখোমুখি এসে দাঁড়ায় রণবীর সিংয়ের গাড়ি। দুর্ঘটনা এড়াতেই ওই ব্যক্তি কেন বেপরোয়াভাবে গাড়ি চালাচ্ছেন, তা নিয়ে প্রশ্ন করতে শুরু করেন রণবীর। ওই ব্যক্তির গাড়ির সামনে হাজির হয়ে রণবীর দেখতে পান, তিনি মোবাইলে ব্যস্ত। এরপরই নাকি ওই ব্যক্তিকে গালিগালাজ শুরু করেন ‘পদ্মাবত’ অভিনেতা।

ঘটনার পরই গাড়িচালক নিজের টুইটারে একটি পোস্ট শেয়ার করেন। সেখানে তিনি দাবি করেন, রণবীর সিং একজন বাজে লোক। মানুষের সঙ্গে কীভাবে ব্যবহার করতে হয়, তা জানা নেই তার। শুধু তা-ই নয়, মা-বোনের সামনে কাউকে গালিগালাজ করতে নেই, রণবীর সিং সেটাও জানেন না।

পরিবারের লোকের সামনেই গালিগালাজ করার কারণে তিনি শিগগিরই ফ্লপ অভিনেতা হিসেবে পথে বসবেন বলে মন্তব্য করেন তিনি। ব্যক্তিটি যে ভিডিও শেয়ার করেন, সেখানে রণবীর যে চিৎকার করছিলেন, সেটা শোনা যায়। কিন্তু কী বলছিলেন, তা শোনা যায়নি স্পষ্টভাবে। পাশাপাশি রণবীর যতই চিৎকার করুন না কেন, ওই ব্যক্তি কিন্তু শান্তভাবেই কথা বলছিলেন, এমন চিত্রই দেখা যায় ভিডিওটিতে।

সূত্র: বলিউড লাইফ

পাঠকের মন্তব্য(০)

মন্তব্য করতে করুন


আরো পড়ুন
দেশে ফিরেছেন ‘মিস বাংলাদেশ’ ঐশী
তাশফিন ত্রপা ১২ ডিসেম্বর ২০১৮
বিজয় দিবসের গানে আবদুল হাদী
নিজস্ব প্রতিবেদক ১২ ডিসেম্বর ২০১৮
এক ক্লিকেই দুটি সময়
নিজস্ব প্রতিবেদক ১২ ডিসেম্বর ২০১৮
প্রেমেরই ছোয়া গানে আতিক ও ঝরা
প্রিয় ডেস্ক ১২ ডিসেম্বর ২০১৮
ওয়েব সিরিজে আইরিন
নিজস্ব প্রতিবেদক ১২ ডিসেম্বর ২০১৮
স্পন্সরড কনটেন্ট