ওয়ানপ্লাস থেকে প্রকাশিত স্ক্রিনশট। ছবি: সিনেট

১৭ অক্টোবর আসছে ওয়ানপ্লাস সিক্স-টি

এ ছাড়াও ফেস আনলকের সাথেই নতুন ডিসপ্লের নিচে ফিঙ্গার প্রিন্ট সেন্সর থাকছে এই ফোনে তাও নিশ্চিত হওয়া গেছে।

ফারজানা মাহাবুবা
সহ-সম্পাদক
প্রকাশিত: ১২ সেপ্টেম্বর ২০১৮, ১০:২২ আপডেট: ১২ সেপ্টেম্বর ২০১৮, ১০:২২
প্রকাশিত: ১২ সেপ্টেম্বর ২০১৮, ১০:২২ আপডেট: ১২ সেপ্টেম্বর ২০১৮, ১০:২২


ওয়ানপ্লাস থেকে প্রকাশিত স্ক্রিনশট। ছবি: সিনেট

(প্রিয়.কম) শিগগির বাজারে আসতে যাচ্ছে ওয়ানপ্লাস এর পরবর্তী স্মার্টফোন ওয়ানপ্লাস সিক্স-টি। চলতি বছর অক্টোবর মাসে নতুন এই স্মার্টফোন বাজারে আসবে বলে জানা গেছে।

সম্প্রতি ওয়ানপ্লাস থেকে একটি স্ক্রিনশট প্রকাশ করা হয়েছে। যেখানে ১৭ অক্টোবর ফোনটি উন্মুক্তের কথা বলা হয়েছে। এ ছাড়াও ফেস আনলকের সাথেই নতুন ডিসপ্লের নিচে ফিঙ্গার প্রিন্ট সেন্সর থাকছে এই ফোনে তাও নিশ্চিত হওয়া গেছে।

সম্প্রতি প্রযুক্তিবিষয়ক ওয়েবসাইট সিনেটে এক সাক্ষাতকারে প্রতিষ্ঠানটি এই ফিচারের সত্যতা নিশ্চিত করেছে। ওয়ানপ্লাস জানিয়েছে, গ্রাহকরা সারাদিনে কয়েকশ বার ফোন আনলক করে। তাই এই পদ্ধতি সহজ হওয়া প্রয়োজন। ফেস আনলকের সাথেই নতুন ডিসপ্লের নিচে ফিঙ্গার প্রিন্ট সেন্সর গ্রাহককে আরও সহজে ফোন আনলক করতে সাহায্য করবে।

আর নতুন এই ফিচার প্রযুক্তির নাম রাখা হয়েছে স্ক্রিন লক। এর আগে ভিভো ভি১১, ভিভো এক্স২০, হুয়াওয়ে পোরশে ডিজাইন মেট আরএস ফোনগুলিতে ডিসপ্লের নিচে ফিঙ্গারপ্রিন্ট সেন্সর দেখা গেছে।

আগে ফাঁস হওয়া বেশ কিছু তথ্য অনুযায়ী, ওয়ানপ্লাস সিক্স-টি ফোনের ডিসপ্লের ওপরে থাকছে ওয়াটার ড্রপ নচ। বলা হচ্ছে মার্কিন যুক্তরাষ্ট্রে ৫৫০ মার্কিন ডলারে এই ফোন বিক্রি হবে। 

সূত্র: সিনেট, গ্যাজেট ৩৬০

প্রিয় প্রযুক্তি/রুহুল

পাঠকের মন্তব্য(০)

মন্তব্য করতে করুন


আরো পড়ুন

loading ...