প্রিয়াঙ্কা চোপড়া ও নিক জোনাস। ছবি: সংগৃহীত

‘প্রিয়াঙ্কা-নিকের বয়সের পার্থক্য কোনো ব্যাপার নয়’

অনেকের মতে, এই সম্পর্ক বেশিদিন স্থায়ী হবে না। তবে শেষে এই বিষয়ে মন্তব্য করলেন বলিউডের খ্যাতনামা নির্মাতা করণ জোহর।

শামীমা সীমা
সহ সম্পাদক
প্রকাশিত: ১২ সেপ্টেম্বর ২০১৮, ১৭:২৮ আপডেট: ১২ সেপ্টেম্বর ২০১৮, ১৭:২৮
প্রকাশিত: ১২ সেপ্টেম্বর ২০১৮, ১৭:২৮ আপডেট: ১২ সেপ্টেম্বর ২০১৮, ১৭:২৮


প্রিয়াঙ্কা চোপড়া ও নিক জোনাস। ছবি: সংগৃহীত

(প্রিয়.কম) আগামী বছরের সেপ্টেম্বরে বিয়ের পিঁড়িতে বসতে যাচ্ছেন দুই দেশের দুই তারকা নিক জোনাসপ্রিয়াঙ্কা চোপড়া। গতবছর মার্কিন অভিনেতা ও গায়ক নিকের সঙ্গে মেটগালায় বলিউড নায়িকা প্রিয়াঙ্কার পরিচয়। সেখান থেকে সম্পর্ক প্রেম থেকে বাগদান পর্যন্ত গড়ায়। কিন্তু একটি বিষয়ে সবার মনে খটকা লেগেই আছে, তা হল তাদের বয়সের পার্থক্য।

প্রিয়াঙ্কা নিকের চেয়ে বয়সে ১০ বছরের বড়। পারিবারিকভাবে তাদের বাগদান ও আশীর্বাদ হয়ে যাওয়ার পর এই প্রশ্ন ভক্ত দর্শকদের মনে বিশেষভাবে নাড়া দিচ্ছে। অনেকের মতে, এই সম্পর্ক বেশিদিন স্থায়ী হবে না। তবে শেষে এই বিষয়ে মন্তব্য করলেন বলিউডের খ্যাতনামা নির্মাতা করণ জোহর।

সম্প্রতি প্রিয়াঙ্কা-নিকের বয়সের পার্থক্য নিয়ে প্রশ্ন করা হয়েছিল করণকে। প্রশ্নের উত্তরে করণ বলেন, ‘প্রিয়াঙ্কা ও নিকের বয়সের পার্থক্য নিয়ে মাথা ঘামানোর কিছু নেই। সম্পর্ক বয়সের উপর নির্ভর করে হয় না। এসব বিষয় আমি খুব উদার। আমি কখনো এটা ভাবি না স্বামীকে স্ত্রীর থেকে বড় হতেই হবে বয়সে। কেন এই সব বিষয়ে আমরা কথা বলব? আমরা যদি একটা সঙ্গী পেয়ে তার সঙ্গে থাকার বিষয়ে নিশ্চিত হতে পারি, কে বড় কে ছোট, তা নিয়ে ভাবার প্রয়োজন পড়ে না।’

সূত্র: ইন্ডিয়া টুডে

প্রিয় বিনোদন/গোরা 

পাঠকের মন্তব্য(০)

মন্তব্য করতে করুন


আরো পড়ুন

loading ...