শাড়ি-টিপ পরা গৌতম গম্ভীরের এই ছবি ছড়িয়ে পড়েছে নেট দুনিয়ায়। ছবি: সংগৃহীত

শাড়ি-টিপ পরে রাস্তায় নামলেন গৌতম গম্ভীর!

সবার একটাই প্রশ্ন, এমন সাজে কেন গম্ভীর?

সৌরভ মাহমুদ
সহ-সম্পাদক
প্রকাশিত: ১৪ সেপ্টেম্বর ২০১৮, ০৯:২৯
আপডেট: ১৪ সেপ্টেম্বর ২০১৮, ০৯:২৯


শাড়ি-টিপ পরা গৌতম গম্ভীরের এই ছবি ছড়িয়ে পড়েছে নেট দুনিয়ায়। ছবি: সংগৃহীত

(প্রিয়.কম) দেশপ্রেমের দিক দিয়ে গৌতম গম্ভীর সব সময়ই তরুণদের জন্য অনুকরণীয়। প্রায় সময়ই তিনি আলোচনায় ওঠে আসেন নানাবিধ সামাজিক কর্মকাণ্ডের মধ্যে দিয়ে। এবার আরও একবার আলোচনায় এই ভারতীয় ক্রিকেটার। সম্প্রতি তার একটি ছবি রীতিমত শোরগোল ফেলে দিয়েছে সামাজিক যোগাযোগের মাধ্যমগুলোতে।

কপালে লাল রংয়ের টিপ, গায়ে জড়ানো কালো শাড়ি। এটাই ছিল ক্রিকেটার গৌতম গম্ভীরের সাজ। ভারতীয় জাতীয় দলের সাবেক অধিনায়কের এমন সাজের ছবি প্রকাশ পেতেই তা মুহূর্তে ছড়িয়ে পড়ে নেট দুনিয়ায়। সবার একটাই প্রশ্ন, এমন সাজে কেন গম্ভীর? এর জবাবটাও পাওয়া গেছে ভারতীয় সংবাদমাধ্যমের বরাতে।

মূলত, রূপান্তরকামীদের সমর্থনে শাড়ি ও টিপ পরে গম্ভীর উপস্থিত হয়েছিলেন দিল্লির সপ্তম হিজড়া হাব্বাতে।

কালো শাড়ি ও লাল টিপ পরিহিত অবস্থায় মঞ্চে উঠছেন গম্ভীর। ছবি: সংগৃহীত

এক মঞ্চে ভারতের সমস্ত রূপান্তরকামীদের একজোট হওয়ার উদ্দেশে প্রতি বছর ‘হিজড়া হাব্বা’ অনুষ্ঠিত হয়। এবার ছিল অনুষ্ঠানটির সপ্তম সংস্করণ। এবারের থিম ছিল ‘Born This Way’ অর্থাৎ ‘এভাবেই জন্মেছি’। অনুষ্ঠানটির আয়োজক ছিল এইচআইভি এইডস অ্যালায়েন্স ইন্ডিয়া।

দিল্লির একটি মলে অনুষ্ঠিত হিজড়া হাব্বার সপ্তম সংস্করণের উদ্বোধনী অনুষ্ঠানে রূপান্তরকামীরা তাদের ভাষণে ব্যাখ্যা করেন, কীভাবে সমাজের মূল স্রোতে মিশে যেতে বিভিন্ন ক্ষেত্রে তারা দক্ষ হয়ে উঠেছেন। দেশের জন্য তারাও কিছু করতে চান এবং তাদের সেই সুযোগ করে দেওয়ার দাবিও জানিয়েছেন।

মানবাধিকারের দাবি হোক অথবা ভারত-পাকিস্তানের কূটনৈতিক সম্পর্ক, গৌতম গম্ভীর বরাবর অগ্রণী ভূমিকা পালন করে এসেছেন। এবার তিনি একতা জানালেন রূপান্তরকামীদের সঙ্গেও। আর তাই তো রূপান্তরকামীদের ওই অনুষ্ঠানে শাড়ি-টিপ পরেই হাজির হয়েছিলেন গম্ভীর। 

সূত্র: ইন্ডিয়া.কম/ টাইমস নাও

প্রিয় খেলা/রুহুল

পাঠকের মন্তব্য(০)

মন্তব্য করতে করুন


আরো পড়ুন
স্পন্সরড কনটেন্ট
টেলিভিশনে আজকের খেলা
প্রিয় ডেস্ক ১৬ ডিসেম্বর ২০১৮
টেলিভিশনে আজকের খেলা
প্রিয় ডেস্ক ১৫ ডিসেম্বর ২০১৮
লাইভে শাস্ত্রীর অশ্লীল মন্তব্যে তোলপাড়
সৌরভ মাহমুদ ১১ ডিসেম্বর ২০১৮