সানি লিওন। ছবি: সংগৃহীত

ছবির মাধ্যমে ভালোবাসা ও কৃতজ্ঞতা প্রকাশ সানির

সানি জানান, নিজের বাবা-মায়ের মৃত্যুর দৃশ্যে অভিনয় করাটা খুবই কষ্টের।

শামীমা সীমা
সহ-সম্পাদক
প্রকাশিত: ১৪ সেপ্টেম্বর ২০১৮, ১৬:০০ আপডেট: ১৪ সেপ্টেম্বর ২০১৮, ১৬:০০


সানি লিওন। ছবি: সংগৃহীত

(প্রিয়.কম) চলতি বছরের জুলাইয়ে ওয়েব সিরিজ হিসেবে মুক্তি পায় আলোচিত অভিনেত্রী সানি লিওনের বায়োপিক ‘করণজিত কৌর: দ্য আনটোল্ড স্টোরি অব সানি লিওন।’ এই সিরিজের দ্বিতীয় পর্বের প্রিমিয়ার হওয়ার কথা ১৮ সেপ্টেম্বর।সানি তার আত্মজীবনীমূলক সিরিজের শুটিংয়ের নানা ছবি শেয়ার করছেন।

এই সিরিজের প্রথম সিজন বেশ জনপ্রিয় হয়েছিল। সমালোচকদের প্রশংসাও কুড়িয়েছিল এই সিরিজ। দ্বিতীয় সিজন নিয়েও বেশ উৎসুক দর্শক। সানি জানালেন, নিজের বাবা-মায়ের মৃত্যুর দৃশ্যে অভিনয় করাটা খুবই কষ্টের। অভিনয় চলছে জানলেও চাপা দিয়ে রাখা অনুভূতিগুলো যেন জীবন্ত হয়ে উঠেছিল। তিনি আরও জানান, যেসব দর্শক, বাবা-মাকে হারিয়েছেন, তারাই বুঝবেন এটা।

বায়োপিকের শুটিংয়ে সানি লিওন। ছবি: সংগৃহীত

সাম্প্রতিক শেয়ার করা ছবিগুলো সানি উৎসর্গ করেছেন তার সহ-অভিনেতা বিজয় আনন্দ ও গ্রুসা কাপুরকে। এই সিরিজে তারা সানির বাবা মায়ের ভূমিকায় অভিনয় করেছেন। দুটি ভিন্ন পোস্টে সানি তাদের প্রতি বিশেষ কৃতজ্ঞতা প্রকাশ করেন।

সানি লিওন লিখেছেন, ‘গ্রুসা কাপুর সত্যিই অসাধারণ একজন অভিনেত্রী। যতবার আমি তাকে দেখেছি, আমার নিজের মায়ের কথাই মনে পড়েছে।’

বিজয় আনন্দের বিষয়ে সানি লিখেন, ‘এই মাত্রার তুখোড় অভিনেতার সঙ্গে করণজিত কৌরের এই যাত্রা মনে থাকবে। আমার বাবার ভূমিকায় অভিনয় করেছেন তিনি। আমি অসম্ভব কৃতজ্ঞ তাদের প্রতি।’

বায়োপিকের শুটিংয়ে সানি লিওন। ছবি: সংগৃহীত

এই সিরিজে অভিনেতা মার্ক বাকনার সানির স্বামী ড্যানিয়েল ওয়েবারের ভূমিকায় অভিনয় করেছেন। এই সপ্তাহের শুরুর দিকে সানি এই সিরিজে তার বিয়ের বেশ কয়েকটি ছবি শেয়ার করেছিলেন।

সানির পোস্টে তার স্বামী ড্যানিয়েল ওয়েবার একটি হৃদয়স্পর্শী উত্তর দিয়েছেন। তিনি লিখেন, ‘করণজিত কৌরের বায়োপিক দেখা আমার কাছে এক অন্য অনুভূতি। এত বছর কী জীবনটাই না কাটিয়েছি! সানি লিওন, তোমাকে সারাজীবন ভালোবাসব। একসঙ্গে থাকা স্বার্থক এখানেই।’

সানি লিওন ও ড্যানিয়েল ওয়েবারের বিয়ে হয় ২০১১ সালে। দুই বছর বয়সী নিশা ও দুই ছেলে নোয়া ও অ্যাশেরের বাবা মাও হয়েছেন এই দম্পতি। ২০১৭ সালের জুলাই মাসে অনাথ আশ্রম থেকে নিশাকে দত্তক নেন তারা। নোয়া ও অ্যাশের এই বছরের মার্চ মাসে স্যারোগেসির (গর্ভ ভাড়া করা) মাধ্যমে জন্ম নেয়।

সূত্র: এনডিটিভি

প্রিয় বিনোদন/আজহার

পাঠকের মন্তব্য(০)

মন্তব্য করতে করুন


আরো পড়ুন
তথ্যচিত্রে সৈয়দ হক
মিঠু হালদার ২৬ সেপ্টেম্বর ২০১৮
‘মাকে পাঠানো হয়েছিল আমার নগ্ন ছবি’
তাশফিন ত্রপা ২৬ সেপ্টেম্বর ২০১৮
প্রিয় অবসর : ২৬ সেপ্টেম্বর ২০১৮
প্রিয় ডেস্ক ২৬ সেপ্টেম্বর ২০১৮
‘মিস ওয়ার্ল্ড বাংলাদেশ ২০১৮’ প্রচার শুরু
মিঠু হালদার ২৫ সেপ্টেম্বর ২০১৮
স্পন্সরড কনটেন্ট
অতীতের বেড়াজালে সানি লিওন
অতীতের বেড়াজালে সানি লিওন
জাগো নিউজ ২৪ - ৫ ঘণ্টা আগে
ভারতে কোণঠাসা সানি লিওন | বিনোদন
ভারতে কোণঠাসা সানি লিওন | বিনোদন
ইত্তেফাক - ১৪ ঘণ্টা আগে
বাংলাদেশের সানি লিওন
বাংলাদেশের সানি লিওন
মানবজমিন - ৪ দিন, ২৩ ঘণ্টা আগে
সানি লিওন এখন...
সানি লিওন এখন...
মানবজমিন - ৫ দিন, ১৮ ঘণ্টা আগে
অমিতাভ শাহরুখদের কাতারে সানি লিওন
অমিতাভ শাহরুখদের কাতারে সানি লিওন
যুগান্তর - ৬ দিন, ৩ ঘণ্টা আগে