‘রা ওয়ান’ ছবির একটি দৃশ্যে শাহরুখ খান। ছবি: সংগৃহীত

মার্ভেলের সুপারহিরো হতে পারেন শাহরুখ

মার্ভেল কর্তৃপক্ষ জানিয়েছে, বিভিন্ন দেশে তারা তাদের গল্পের পটভূমি তৈরি করে। যদি কখনো ভারতের ওপর ভিত্তি করে কোনো গল্প হয়, সেখানে শাহরুখ খানকে নেবে তারা।

শামীমা সীমা
সহ-সম্পাদক
প্রকাশিত: ১৪ সেপ্টেম্বর ২০১৮, ১৮:০৮
আপডেট: ১৪ সেপ্টেম্বর ২০১৮, ১৮:০৮


‘রা ওয়ান’ ছবির একটি দৃশ্যে শাহরুখ খান। ছবি: সংগৃহীত

(প্রিয়.কম) রোমান্টিক সিনেমার বাদশাহ বলা হয় শাহরুখ খানকে। বলিউডে ২৫ বছর পার করেছেন এই অভিনেতা। যে চরিত্রেই অভিনয় করুন না কেন, শাহরুখের সিনেমাতে রোমান্সে ঘাটতি দেখা যায়নি। এমনকি ‘রা ওয়ান’ সিনেমাতে সুপারহিরো ভূমিকায় অভিনয় করা অবস্থাতেও রোমান্টিক গানে নেচেছেন শাহরুখ। কিন্তু এবার সুপারহিরো সিনেমার মূল ঘরানা মার্ভেল কমিকস কর্তৃপক্ষ জানিয়েছে, খুব শিগগিরই তাদের সিনেমায় সুপারহিরোর ভূমিকায় দেখা যেতে পারে শাহরুখকে।

মার্ভেল কর্তৃপক্ষ জানিয়েছে, বিভিন্ন দেশে তারা নিজেদের গল্পের পটভূমি তৈরি করে। যদি কখনো ভারতের ওপর ভিত্তি করে কোনো গল্প হয়, তাহলে সেখানে শাহরুখ খানকে নেবে তারা।

প্রতিষ্ঠানটির ক্রিয়েটিভ ডেভেলপমেন্টের ভাইস প্রেসিডেন্ট স্টিফেন ওয়াকার এই তথ্য জানিয়েছেন।

অনেকদিন ধরে শাহরুখ ভক্তরা আশা করছিলেন, হৃতিক রোশনের ‘কৃষ’ সিনেমার মতো একটি সুপারহিরোর ভূমিকায় অভিনয়ে তাদের প্রিয় অভিনেতাকে দেখতে। শাহরুখের জন্য চরিত্রও বেছে রেখেছেন তারা। অনুরাগীরা চান, সুপারহিরো আয়রন ম্যানের ভূমিকায় দেখা দিক কিং খান। যদি সবকিছু ঠিক থাকে, তাহলে খুব শিগগিরই শাহরুখ খানকে দেখা যেতে পারে মার্ভেল সিরিজের কোনো সিনেমায়।

আগামী ২১ ডিসেম্বর মুক্তি পেতে যাচ্ছে শাহরুখের পরবর্তী সিনেমা ‘জিরো’। আনন্দ এল রাই পরিচালিত সিনেমাতে তার সঙ্গে অভিনয় করেছেন ক্যাটরিনা কাইফ ও আনুশকা শর্মা। সেখানে অতিথি চরিত্রে দেখা যাবে বলিউডের একাধিক তারকাকে। তারপর সুজয় ঘোষের পরবর্তী সিনেমা ‘বদলা’তে দেখা যাবে শাহরুখ খান, অমিতাভ বচ্চন ও তাপসী পান্নুকে।

২০১৬ সালের স্প্যানিশ সিনেমা ‘দ্য ইনভিজিবল গেস্ট’-এর রিমেক ‘বদলা’। ইতোমধ্যেই তা ইতালিয়ান ও কোরিয়ান ভাষায় তৈরি হয়েছে।

সূত্র: ইন্ডিয়া টুডে

প্রিয় বিনোদন/আজহার

পাঠকের মন্তব্য(০)

মন্তব্য করতে করুন


আরো পড়ুন
দেশে ফিরেছেন ‘মিস বাংলাদেশ’ ঐশী
তাশফিন ত্রপা ১২ ডিসেম্বর ২০১৮
বিজয় দিবসের গানে আবদুল হাদী
নিজস্ব প্রতিবেদক ১২ ডিসেম্বর ২০১৮
এক ক্লিকেই দুটি সময়
নিজস্ব প্রতিবেদক ১২ ডিসেম্বর ২০১৮
প্রেমেরই ছোয়া গানে আতিক ও ঝরা
প্রিয় ডেস্ক ১২ ডিসেম্বর ২০১৮
ওয়েব সিরিজে আইরিন
নিজস্ব প্রতিবেদক ১২ ডিসেম্বর ২০১৮
স্পন্সরড কনটেন্ট