ইমাম উল হক। ছবি: সংগৃহীত

‘আপনি কি আমার চাচার সঙ্গে ঘুমিয়েছেন?’

ইমামের পাল্টা প্রশ্ন শুনে হতভম্ব হয়ে যান ভারতীয় ওই সাংবাদিক।

মুশাহিদ
সহ-সম্পাদক
প্রকাশিত: ১৪ সেপ্টেম্বর ২০১৮, ২০:০৯ আপডেট: ১৪ সেপ্টেম্বর ২০১৮, ২০:১০


ইমাম উল হক। ছবি: সংগৃহীত

(প্রিয়.কম) সম্পর্কে তিনি পাকিস্তান ক্রিকেট বোর্ডের (পিসিবি) প্রধান নির্বাচক ইনজামাম উল হকের ভাতিজা। এ জন্য জাতীয় দলে ডাক পাওয়ার পর থেকে বারবার প্রশ্নবিদ্ধ হয়েছেন ইমাম উল হক। এসব সমালোচনা ও প্রশ্নের জবাব ব্যাট হাতে দিয়েছেন পাকিস্তানের বাঁহাতি এই ওপেনার। এখন পর্যন্ত ৯ ম্যাচে ৪ সেঞ্চুরিসহ করেছেন ৫৪৪ রান।

ব্যাট চালানোর মতো কথার ফুলঝুরি সাজাতেও পটু তরুণ এই ব্যাটসম্যান। ১৩ সেপ্টেম্বর, বৃহস্পতিবার দুবাইয়ে সেটা বেশ ভালোভাবে বুঝিয়ে দিয়েছেন ২২ বছর বয়সী এই ওপেনার। সংবাদ সম্মেলনে ইনজামামকে নিয়ে প্রশ্ন করায় ভারতীয় এক সাংবাদিকের মুখে রীতিমতো কুলুপ এটে দেন ইমাম।

এশিয়া কাপে অংশ নিতে এই মুহূর্তে সংযুক্ত আরব আমিরাতে অবস্থান করছে পাকিস্তান ক্রিকেট দল। সেখানে এক সংবাদ সম্মেলনে উপস্থিত হন ইনজামামের ভাতিজা ইমাম। এই সংবাদ সম্মেলনেও উঠে আসে পাকিস্তানের সাবেক অধিনায়ক ইনজামামের প্রসঙ্গ। 

ভারতের এক সাংবাদিক ইমামকে প্রশ্ন করেন, ‘আপনার চাচা (ইনজামাম) তো প্রচুর ঘুমাতেন। আপনিও কি ঘুমাতে পছন্দ করেন?’ ইমাম পাল্টা প্রশ্ন করে বলেন, ‘আপনি কি তার (ইনজামাম) সঙ্গে ঘুমিয়েছেন?’

এই প্রশ্ন শুনেই চুপ হয়ে যান ভারতীয় ওই সাংবাদিক। ইমামের এই প্রশ্ন নিয়ে সামাজিক যোগাযোগমাধ্যমে চলছে সরস আলোচনা। সবাই বলছেন, মাঠে যেমন পারফর্ম করে ইমাম তার চাচার মুখ রক্ষা করেছেন, মাঠের বাইরেও তিনি সেটা কথা দিয়ে করেছেন।

প্রিয় খেলা/শান্ত মাহমুদ

পাঠকের মন্তব্য(০)

মন্তব্য করতে করুন


আরো পড়ুন
পরিসংখ্যানে বাংলাদেশ-উইন্ডিজ সিরিজ
সৌরভ মাহমুদ ২১ নভেম্বর ২০১৮
অনেক রেকর্ডের অপেক্ষায় চট্টগ্রাম টেস্ট
সৌরভ মাহমুদ ২১ নভেম্বর ২০১৮
বিশ্বকাপের আয়োজক হতে চায় স্পেন
প্রিয় ডেস্ক ২১ নভেম্বর ২০১৮
ইকার্দি-দিবালার গোলে আর্জেন্টিনার জয়
সৌরভ মাহমুদ ২১ নভেম্বর ২০১৮
যা খুশি তাই করছেন কোহলি!
মুশাহিদ ২০ নভেম্বর ২০১৮
স্পন্সরড কনটেন্ট
ট্রেন্ডিং