রাজধানীর একটি হোটেলে ভিভোর ভি সিরিজের দুটি স্মার্টফোন উন্মোচন করে ভিভো কর্তৃপক্ষ। ছবি: সংগৃহীত

আধা ঘণ্টার চার্জে ১৮১ মিনিট চালু থাকবে ভিভো১১ প্রো

১৬ সেপ্টেম্বর থেকে দেশের বাজারে পাওয়া যাবে এই স্মার্টফোনটি।

রাকিবুল হাসান
নিজস্ব প্রতিবেদক
প্রকাশিত: ১৫ সেপ্টেম্বর ২০১৮, ১৩:৩৭ আপডেট: ১৬ সেপ্টেম্বর ২০১৮, ১৪:৩৫
প্রকাশিত: ১৫ সেপ্টেম্বর ২০১৮, ১৩:৩৭ আপডেট: ১৬ সেপ্টেম্বর ২০১৮, ১৪:৩৫


রাজধানীর একটি হোটেলে ভিভোর ভি সিরিজের দুটি স্মার্টফোন উন্মোচন করে ভিভো কর্তৃপক্ষ। ছবি: সংগৃহীত

(প্রিয়.কম) আধা ঘণ্টা চার্জ দিয়ে ১৮১ মিনিটের বেশি সময় চালু থাকবে ভিভোর ভি১১ প্রো। শুধু তা-ই নয়, ৩০ মিনিটের চার্জে ছয় ঘণ্টার বেশি সময় দেখা যাবে ভিডিও বা ৫০ ঘণ্টার বেশি সময় অডিও গান।

১৪ সেপ্টেম্বর, শুক্রবার রাজধানীর একটি হোটেলে ভিভোর ভি সিরিজের দুটি স্মার্টফোন উন্মোচনকালে এমনটি দাবি করে ভিভো কর্তৃপক্ষ।

অনুষ্ঠানে ভি১১ এবং ভি১১ প্রো সেটের উন্মোচন করা হয়। অনুষ্ঠানে বলা হয়, ভিভো তার গ্রাহকদের জন্য সবসময় সর্বাধুনিক প্রযুক্তি নিয়ে আসার চেষ্টা করে এবং বাংলাদেশে ফ্ল্যাগশিপ ডিভাইস দুটি উন্মোচন সেই প্রচেষ্টারই নিদর্শন।

ভিভো ভি১১ প্রো-তে রয়েছে ডুয়াল ইঞ্জিন ফাস্ট চার্জিং টেকনোলজি, যা সাধারণ ফাস্ট চার্জিং টেকনোলজির চেয়ে দুইগুণ বেশি দ্রুততর এবং ভি১১-এ রয়েছে ফাস্ট চার্জিং টেকনোলজি। ভিভো ভি১১ প্রো-তে রয়েছে ইন-ডিসপ্লে ফিঙ্গার প্রিন্ট টেকনোলজি।

নতুন দুটি ফোনে রয়েছে ২৫ মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা এবং দুটি রিয়ার ক্যামেরাসহ মোট তিনটি ক্যামেরা। উভয় ফোনে রয়েছে ভিভোর নিজস্ব অ্যান্ড্রয়েড ফর্ক ফানটাচ ৪.৫, যা অ্যান্ড্রয়েড ৮.১-এর ওপর ভিত্তি করে তৈরি।

ভিভো ভি১১ প্রো এবং ভি১১-এ রয়েছে যথাক্রমে ৬.৪১ ইঞ্চি এবং ৬.৩ ইঞ্চি ডিসপ্লে। ফোনগুলোতে রয়েছে কোয়ালকম স্ন্যাপড্রাগন ৬৬০ চিপসেট, সঙ্গে ৬ গিগাবাইট এবং ১২৮ গিগাবাইট পর্যন্ত ইন্টারনাল র‍্যাম।

ভি১১ প্রো-তে রয়েছে ৩ হাজার ৪০০এমএএইচ ব্যাটারি এবং ভি১১-এ রয়েছে ৩ হাজার ৩১৫এমএএইচ ব্যাটারি।

উন্মোচন অনুষ্ঠানে ভিভো কান্ট্রি সেলস ডিরেক্টর শ্যারন বলেন, ‘বাংলাদেশের স্মার্টফোনপ্রেমীদের জন্য ভি১১ প্রো এবং ভি১১ নিয়ে আসতে পেরে অত্যন্ত আনন্দিত। ডিভাইস দুটি সাজানো হয়েছে সর্বাধুনিক ফিচার দিয়ে, যা গ্রাহকদের ডিজিটাল লাইফস্টাইলে সহযোগিতা দিয়ে স্মার্টফোন ব্যবহারের অনন্য অভিজ্ঞতা তৈরি করবে। এটি বাংলাদেশের গ্রাহকদের মাঝে ইতিবাচক সাড়া ফেলবে বলে আমাদের বিশ্বাস।’

১৬ সেপ্টেম্বর থেকে ভিভো বাংলাদেশ অনুমোদিত সব স্টোরে স্ট্যারি নাইট এবং নেবুলা রঙে ৩৪ হাজার ৯৯০ টাকা মূল্যে ভি১১ প্রো এবং ২৭ হাজার ৯৯০ টাকা মূল্যে ভি১১ পাওয়া যাবে।

সংশোধনী: পূর্বে প্রকাশিত সংবাদটিতে ‘আধা ঘণ্টার চার্জে ১৮১ ঘণ্টা চালু থাকবে ভিভো১১ প্রো’ এই শিরোনাম ছিল। কিন্তু ভিভো কর্তৃপক্ষ তাদের দেওয়া পূর্বের তথ্যে অসঙ্গতির কথা জানানোয় শিরোনাম ও সংবাদে সংশোধন আনা হলো।

প্রিয় প্রযুক্তি/আজাদ চৌধুরী