তামিম ইকবাল। ছবি: সংগৃহীত

মাঠ থেকে হাসপাতালে তামিম

স্ক্যান রিপোর্ট হাতে পাওয়ার পর জানা যাবে, বাঁহাতি ব্যাটসম্যানের চোটের অবস্থা কতটা গুরুতর।

মুশাহিদ
সহ-সম্পাদক
প্রকাশিত: ১৫ সেপ্টেম্বর ২০১৮, ১৮:৪৭ আপডেট: ১৫ সেপ্টেম্বর ২০১৮, ১৮:৪৭
প্রকাশিত: ১৫ সেপ্টেম্বর ২০১৮, ১৮:৪৭ আপডেট: ১৫ সেপ্টেম্বর ২০১৮, ১৮:৪৭


তামিম ইকবাল। ছবি: সংগৃহীত

(প্রিয়.কম) হাতে চোট পাওয়ায় তামিম ইকবালকে মাঠ ছাড়তে হয়েছে ইনিংসের দ্বিতীয় ওভারেই। মাঠ ছেড়ে ড্রেসিংরুমেও থাকতে পারেননি বাঁহাতি এই ওপেনার। মাঠের পর ড্রেসিংরুম ছেড়ে দেশসেরা এই ওপেনারকে যেতে হয়েছে হাসপাতাল পর্যন্ত।

দুবাইয়ে স্থানীয় একটি হাসপাতালে ইতোমধ্যে তামিমের হাতের স্ক্যান করা হয়েছে। স্ক্যান রিপোর্ট হাতে পাওয়ার পর জানা যাবে, বাঁহাতি ব্যাটসম্যানের চোটের অবস্থা কতটা গুরুতর। চলমান এশিয়া কাপে কভার করতে সংযুক্ত আরব আমিরাতে যাওয়া বাংলাদেশি সাংবাদিকরা প্রিয়.কমকে বিষয়টি নিশ্চিত করেছেন। 

১৫ সেপ্টেম্বর, শনিবার দুবাই আন্তর্জাতিক ক্রিকেট স্টেডিয়ামে এশিয়া কাপের উদ্বোধনী ম্যাচে শ্রীলঙ্কার বিপক্ষে ব্যাট করতে নেমে চোটের শিকার হন তামিম। 

এর আগে প্রস্তুতি ক্যাম্প চলাকালে আঙুলে চোট পেয়েছিলেন তামিম। ডান হাতের অনামিকায় ধরা পড়ে চিড়। আঙুলের এই চোট পুরোপুরি সেরে উঠার আগেই এশিয়া কাপের উদ্বোধনী ম্যাচে মাঠে নামেন বাঁহাতি এই ওপেনার।

আঙুলের চোট পুরোপুরি সেরে ওঠার আগে মাঠে নামায় শুরু থেকে তামিমকে নিয়ে খানিকটা শঙ্কা ছিল। দুর্ভাগ্যজনকভাবে সেই শঙ্কা সত্যি হলো দ্বিতীয় ওভারেই। ইনিংসের দ্বিতীয় ওভারের শেষ বলেই হাতে চোট পেয়ে মাঠ ছাড়তে হয় দেশসেরা এই ওপেনারকে।

দ্বিতীয় ওভারে সুরঙ্গ লাকমালের করা শেষ বলটি গ্লাভসে লাগলে মাঠ ছাড়তে হয় তামিমকে। লাকমলের বাউন্সে পুল করতে চেয়েছিলেন তামিম। কিন্তু ব্যাটে-বলে সংযোগ না হওয়ায় বলটি লাগে বাঁহাতি এই ওপেনারের গ্লাভসে।

তামিমের চোখে মুখে ফুটে উঠে যন্ত্রণার ছাপ। সাথে সাথে মাঠে ছুটে আসেন ফিজিও। মাঠে প্রাথমিক চিকিৎসা দেওয়া হলেও অবস্থার উন্নতি না হওয়ায় ব্যথা নিয়ে মাঠ ছাড়তে হয় তাকে।

উদ্বোধনী ম্যাচে বাংলাদেশের শুরুটা হয়েছে রীতিমতো দুঃস্বপ্নের মতো। ইনিংসের প্রথম ওভারেই লাসিথ মালিঙ্গার শিকারে পরিণত হয়ে সাজঘরে ফেরেন লিটন কুমার দাস ও সাকিব আল হাসান।

প্রিয় খেলা/রিমন

পাঠকের মন্তব্য(০)

মন্তব্য করতে করুন


আরো পড়ুন

loading ...