কণ্ঠশিল্পী ন্যানসি। ছবি: সংগৃহীত

হুমকি দেওয়ার অভিযোগে ন্যানসির বিরুদ্ধে জিডি

নেত্রকোনা শহরের সাতপাই চক্ষু হাসপাতাল এলাকার সুলতান আহমেদের ছেলে সোহাগ আহমেদ ১৫ সেপ্টেম্বর দুপুরে থানায় এ জিডি করেন।

মিঠু হালদার
নিজস্ব প্রতিবেদক
প্রকাশিত: ১৬ সেপ্টেম্বর ২০১৮, ১৩:২৬ আপডেট: ১৬ সেপ্টেম্বর ২০১৮, ১৩:২৬


কণ্ঠশিল্পী ন্যানসি। ছবি: সংগৃহীত

(প্রিয়.কম) হুমকি দেওয়ার অভিযোগ এনে জনপ্রিয় কণ্ঠশিল্পী ন্যানসির বিরুদ্ধে নেত্রকোনা মডেল থানায় সাধারণ ডায়েরি (জিডি) করা হয়েছে। ওই জিডিতে তার স্বামী নাদিমুজ্জামান জায়েদেরও নাম রয়েছে। ১৫ সেপ্টেম্বর রাতে গণমাধ্যমে প্রকাশিত খবরে এ তথ্য জানা গেছে।

খোঁজ নিয়ে জানা গেছে, নেত্রকোনা শহরের সাতপাই চক্ষু হাসপাতাল এলাকার সুলতান আহমেদের ছেলে সোহাগ আহমেদ ১৫ সেপ্টেম্বর দুপুরে থানায় এ জিডি করেন।

জিডি সূত্রে জানা যায়,৬ সেপ্টেম্বর দিবাগত রাতে সোহাগের বোন সামিউন নাহার শানু তার স্বামী শাহরিয়ার আমান সানির বিরুদ্ধে নারী ও শিশু নির্যাতন আইনে মামলা করেন। মামলায় সানির বোন কণ্ঠশিল্পী ন্যানসি ও তার স্বামী জায়েদকে আসামি করা হয়।

মামলার পর ওইদিন রাতেই সানিকে সাতপাই শহরের নিজ বাসা থেকে গ্রেফতার করে পুলিশ। কিন্তু মামলায় গ্রেফতার না হওয়া ন্যানসি ও জায়েদ শানুর পরিবারকে হুমকি দিয়ে ভয়ভীতি দেখাচ্ছেন বলে অভিযোগ করা হচ্ছে।

এ বিষয়ে নেত্রকোনা মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) বোরহান উদ্দিন খান বলেন, ‘ন্যানসি এবং তার স্বামী জায়েদের বিরুদ্ধে জিডির বিষয়টি নিয়ে তদন্ত করছে পুলিশ।’

এদিকে কণ্ঠশিল্পী ন্যানসি ও তার ছোট ভাই শাহরিয়ার আমান সানির বিরুদ্ধে নারী ও শিশু নির্যাতন আইনে মামলা দায়ের করা হয়েছে। গত ৬ সেপ্টেম্বর রাতে নেত্রকোনা মডেল থানায় মামলাটি করেন সানির স্ত্রী সামিউন্নাহার শানু। এ মামলায় ন্যানসির স্বামী নাজিমুজ্জামান জায়েদকেও আসামি করা হয়েছে।

প্রিয় বিনোদন/গোরা 

পাঠকের মন্তব্য(০)

মন্তব্য করতে করুন


আরো পড়ুন
‘মিস ওয়ার্ল্ড বাংলাদেশ ২০১৮’ প্রচার শুরু
মিঠু হালদার ২৫ সেপ্টেম্বর ২০১৮
আমির বললেন ‘স্বপ্ন এবার সত্য হলো’
তাশফিন ত্রপা ২৫ সেপ্টেম্বর ২০১৮
অভিনেতার গাড়ির ধাক্কায় আহত তরুণী
তাশফিন ত্রপা ২৫ সেপ্টেম্বর ২০১৮
প্রাপ্তি আর অপ্রাপ্তির ডিরেক্টর’স গিল্ড
মিঠু হালদার ২৫ সেপ্টেম্বর ২০১৮
‘জন্মভূমি’র প্রিমিয়ার শো অনুষ্ঠিত
প্রিয় ডেস্ক ২৫ সেপ্টেম্বর ২০১৮
স্পন্সরড কনটেন্ট
ট্রেন্ডিং