লুইস সুয়ারেজের গোলেই এদিন সমতায় ফেরে বার্সেলোনা। ছবি : মেইল অনলাইন

বার্সার টানা চার

বার্সা জয়ের ধারাবাহিকতা ধরে রাখলেও হোঁচট খেয়েছে তাদের চিরপ্রতিদ্বন্দ্বী রিয়াল মাদ্রিদ।

প্রিয় ডেস্ক
ডেস্ক রিপোর্ট
প্রকাশিত: ১৬ সেপ্টেম্বর ২০১৮, ১০:২২ আপডেট: ১৬ সেপ্টেম্বর ২০১৮, ১০:২২


লুইস সুয়ারেজের গোলেই এদিন সমতায় ফেরে বার্সেলোনা। ছবি : মেইল অনলাইন

(প্রিয়.কম) স্প্যানিশ লা লিগায় শতভাগ জয়ের ধারাবাহিকতা ধরে রেখেছে বার্সেলোনা। শনিবার পিছিয়ে পড়েও কাতালানরা ২-১ গোলে হারিয়েছে রিয়াল সোসিয়েদাদকে। সেইসঙ্গে টানা চার ম্যাচে জয় তুলে নিয়েছে আর্নেস্তো ভালভার্দের শিষ্যরা।

অ্যানোয়েতা স্টেডিয়ামে এদিন বার্সেলোনাকে আতিথ্য দেয় রিয়াল সোসিয়েদাদ। নতুন এই স্টেডিয়ামে দুর্দান্ত শুরু করে স্বাগতিকরা। ম্যাচের ১২ মিনিটেই প্রথম এগিয়ে যায় রিয়াল সোসিয়েদাদ। অসাধারণ এক ভলিতে বার্সার জালে বল জড়িয়ে স্বাগতিক সমর্থকদের উচ্ছ্বাসের জোয়ারে ভাসান রিয়াল সোসিয়েদাদের ডিফেন্ডার আরিৎস এলাসটোন্ডো।

এই গোলে পিছিয়ে থেকেই বিরতিতে যায় মেসি-সুয়ারেজরা। প্রথমার্ধে এদিন নিজেদের ছন্দ খুঁজে পায়নি ভালভার্দের শিষ্যরা। প্রতিপক্ষের মাঠে বাজে পারফর্ম করেছে তারা। স্বাগতিক দলের খেলোয়াড়রা সুযোগ গুলো মিস না করলে প্রথমার্ধের গোল ব্যবধানটা আরও বাড়িয়ে নিতে পারত রিয়াল সোসিয়েদাদ।

তবে দ্বিতীয়ার্ধেই চেনারূপে ফেরে কাতালান ক্লাবটি। ম্যাচের ৬৩ মিনিটে গোল করে দলকে সমতায় ফেরান লুইস সুয়ারেজ। আর তাতেই স্বস্তি ফিরে বার্সার শিবিরে। এই গোলের উচ্ছ্বাসের রেশ কাটতে না কাটতেই আবারও রিয়াল সোসিয়েদাদের জালে বল জড়ায় বার্সা। এবার গোলদাতা ওসমান ডেম্বেলে। ম্যাচের বাকি সময়টাতে আর গোল না হলে ২-১ ব্যবধানের জয় নিয়েই মাঠ ছাড়ে স্প্যানিশ লা লিগার বর্তমান চ্যাম্পিয়নরা।

এদিন কাতালানদের জার্সিতে পুরোটা সময় খেলেছেন আর্জেন্টিনার হয়ে দুই প্রীতি ম্যাচে না খেলা লিওনেল মেসি। কিন্তু গোলের দেখা পাননি এলএম টেন। তবে শেষ পর্যন্ত জয় পাওয়ায় মেসির গোলের অভাবটা সেভাবে বুঝতে পারেননি বার্সার সমর্থকরা।

লা লিগায় বার্সা জয়ের ধারাবাহিকতা ধরে রাখলেও হোঁচট খেয়েছে তাদের চিরপ্রতিদ্বন্দ্বী রিয়াল মাদ্রিদ। এদিন অ্যাথলেটিক বিলবাওয়ের সঙ্গে ১-১ গোলে ড্র করেছে জুলেন লোপেতেগুইয়ের দল। এর ফলে চার ম্যাচ থেকে ১২ পয়েন্ট নিয়ে শীর্ষে বার্সেলোনা। আর  ১০ পয়েন্ট নিয়ে দ্বিতীয় স্থানে অবস্থান করছে রিয়াল মাদ্রিদ। আরেক ম্যাচে অ্যাটলেটিকো মাদ্রিদকেও রুখে দেয় এইবার। এই ম্যাচের ফলাফলও ১-১ গোলের ড্র।

সূত্র : বিবিসি

প্রিয় খেলা/রুহুল

পাঠকের মন্তব্য(০)

মন্তব্য করতে করুন


আরো পড়ুন
বাংলাদেশ পারলেও ভারত পারেনি
প্রিয় ডেস্ক ২৬ সেপ্টেম্বর ২০১৮
‘পাকিস্তান ক্রিস গেইলের মতো, বিশ্বাস নাই’
সৌরভ মাহমুদ ২৫ সেপ্টেম্বর ২০১৮
খুলনায় মাশরাফি, তিন মৌসুম পর ফিরছেন সাকিবও
সৌরভ মাহমুদ ২৫ সেপ্টেম্বর ২০১৮
ফিফার বর্ষসেরাও লুকা মদ্রিচ
প্রিয় ডেস্ক ২৫ সেপ্টেম্বর ২০১৮
স্পন্সরড কনটেন্ট
ট্রেন্ডিং