স্যামসাং গ্যালাক্সি নোট ৮। ছবি: সংগৃহীত

নারীর পার্সের ভেতরে গ্যালাক্সি নোট ৯ ফোনে অগ্নিকাণ্ড

আর এর দুই বছর পর সম্প্রতি প্রতিষ্ঠানটি গ্যালাক্সি নোট ৯ স্মার্টফোন উন্মুক্ত করেছে। আর এরই মধ্যে নোট ৯-এর বিস্ফোরণের খবর।

ফারজানা মাহাবুবা
সহ-সম্পাদক
প্রকাশিত: ১৬ সেপ্টেম্বর ২০১৮, ২১:৩৯ আপডেট: ১৬ সেপ্টেম্বর ২০১৮, ২১:৩৯


স্যামসাং গ্যালাক্সি নোট ৮। ছবি: সংগৃহীত

(প্রিয়.কম) দক্ষিণ কোরিয়ার প্রতিষ্ঠান স্যামসাংয়ের গ্যালাক্সি নোট ৭ ফোনের কথা হয়তো গ্রাহক এখনো ভুলতে পারেনি। ব্যাটারি বিস্ফোরণের কারণে শেষ পর্যন্ত এই ফোন উৎপাদন বন্ধ করে বাজার থেকে তুলে নেয় প্রতিষ্ঠানটি।

২০১৬ সালে নোট ৭ উন্মুক্ত হয়েছিল। আর এর দুই বছর পর সম্প্রতি প্রতিষ্ঠানটি গ্যালাক্সি নোট ৯ স্মার্টফোন উন্মুক্ত করেছে। আর এরই মধ্যে নোট ৯-এর বিস্ফোরণের খবর।

দ্য নিউ ইয়র্ক পোস্টের খবরে বলা হয়, গত ৩ সেপ্টেম্বর যুক্তরাষ্ট্রের লং আইল্যান্ডে এক নারীর ব্যাগের মধ্যে গ্যালাক্সি নোট ৯ আগুন ধরে যায়। আর এ ঘটনায় ওই নারী একটি মামলা দায়ের করেছেন।

এক হাজার ডলারের এই গ্যালাক্সি নোট ৯ ফোন উন্মুক্তের সময় স্যামসাং প্রধান কোহ ডং জীন জানিয়েছিলেন, নোট ৯ ফোনের ব্যাটারি এ পর্যন্ত প্রতিষ্ঠানের সকল ফোনের ব্যাটারির চেয়ে নিরাপদ। 

মামলার নথিতে বলা হয়, রিয়েল এস্টেট এজেন্ট ডায়ানে চুং নামের ওই নারী সাগর পাড়ের একটি ভবনের এলিভেটরে থাকা অবস্থায় তার নতুন নোট ৯ ফোনটি অস্বাভাবিক মাত্রায় গরম হয়ে যায়। এরপর তিনি ফোনটি তার ব্যাগের ভেতর ডুকিয়ে রাখেন। 

এরপরই একটি শব্দ শুনতে পান তিনি এবং ব্যাগ থেকে ধোঁয়া বের হতে দেখেন। ব্যাগ থেকে ফোন বের করতে গিয়ে তার আঙ্গুল পুড়ে যায় এবং সে সময় লিফটে একা থাকায় তিনি প্রচণ্ড ভয় পেয়ে যান বলেও নথিতে উল্লেখ করেন। 

অবশ্য এ বিষয়ে স্যামসাং এখন পর্যন্ত কোনো মন্তব্য করেনি।

প্রিয় প্রযুক্তি/শান্ত  

পাঠকের মন্তব্য(০)

মন্তব্য করতে করুন


আরো পড়ুন
ইন্স্যুরেন্স সেবা চালু করল পাঠাও
রাকিবুল হাসান ২৫ সেপ্টেম্বর ২০১৮
রবির হাত ধরে দেশের বাজারে মোটোরোলা
প্রিয় ডেস্ক ২৫ সেপ্টেম্বর ২০১৮
স্পন্সরড কনটেন্ট
দেশের বাজারে স্যামসাং গ্যালাক্সি নোট নাইন
দেশের বাজারে স্যামসাং গ্যালাক্সি নোট নাইন
যুগান্তর - ১ দিন, ১৫ ঘণ্টা আগে
স্যামসাং স্মার্টফোন বিস্ফোরণ, অতঃপর...
স্যামসাং স্মার্টফোন বিস্ফোরণ, অতঃপর...
সময় টিভি - ৪ দিন, ১৯ ঘণ্টা আগে