গোল করেই রোনালদোর হুঙ্কার। ছবি: সংগৃহীত

দুই গোল করে বোঝালেন তিনি রোনালদো

প্রথম তিন ম্যাচে ২৭০ মিনিট খেলে গোল না পাওয়া রোনালদো এদিন মাত্র ১৫ মিনিটের ব্যবধানেই প্রতিপক্ষের জালে দুবার বল জড়ান।

প্রিয় ডেস্ক
ডেস্ক রিপোর্ট
প্রকাশিত: ১৬ সেপ্টেম্বর ২০১৮, ২১:৪৭
আপডেট: ১৬ সেপ্টেম্বর ২০১৮, ২১:৪৭


গোল করেই রোনালদোর হুঙ্কার। ছবি: সংগৃহীত

(প্রিয়.কম) অপেক্ষা ফুরাল রোনালদোর। গোলের দেখা পেলেন নতুন ঠিকানায়। একটি নয়, রবিবার সাসুলোর বিপক্ষে জোড়া গোল করেছেন তিনি। তার দুই গোলের সৌজন্যেই এদিন জুভেন্টাস ২-১ ব্যবধানে হারায় সাসুলোকে। সেই সঙ্গে নতুন মৌসুমের প্রথম চার ম্যাচের সবকটিতেই জিতে ১২ পয়েন্ট নিয়ে ইতালিয়ান লিগ সিরিএর পয়েন্ট টেবিলের শীর্ষস্থান দখল করে রাখে দলটি।

রিয়াল মাদ্রিদে দীর্ঘ নয় বছর কাটানোর পর গত গ্রীষ্মকালীন দলবদলেই জুভেন্টাসে যোগ দেন ক্রিশ্চিয়ানো রোনালদো। কিন্তু নতুন ঠিকানায় গোল পাচ্ছিলেন না তিনি। জুভেন্টাসের জার্সিতে প্রথম তিন ম্যাচ খেললেও গোলবঞ্চিত থাকেন পর্তুগিজ এই সুপারস্টার।

২৭০ মিনিট গোল না পাওয়ায় সমালোচনার মুখে পড়েন রোনালদো। কিন্তু প্রিয় শিষ্যের ওপর আস্থা রেখেছিলেন জুভেন্টাসের অভিজ্ঞ কোচ ম্যাসিমিলিয়ানো অ্যালেগ্রি। শুধু তাই নয়, সাসুলোর বিপক্ষে রোনালদো গোল পাবেন বলেও গ্যারেন্টি দেন তিনি। রোনালদোও কোচের আস্থার প্রতিদান দিতে ভুল করেননি।

ম্যাচের ৫০ মিনিটে প্রথম গোল করে জুভেন্টাসকে এগিয়ে দেন রোনালদো। দ্বিতীয়ার্ধের ৬৫ মিনিটে আবারও এগিয়ে যায় স্বাগতিকরা। এবারও গোলদাতা সেই রোনালদো। প্রথম তিন ম্যাচে ২৭০ মিনিট খেলে গোল না পাওয়া রোনালদো এদিন মাত্র ১৫ মিনিটের ব্যবধানেই প্রতিপক্ষের জালে দুবার বল জড়ান।

এরপর নির্ধারিত ৯০ মিনিটে আর কোনো গোল না হলে ২-০ গোলের জয় নিয়েই মাঠ ছাড়ার স্বপ্ন দেখছিল স্বাগতিক সমর্থকরা। কিন্তু ম্যাচের অতিরিক্ত সময়ের ৯০+১ মিনিটে সাসুলোর বাবাকার গোল করলে ২-১ ব্যবধানের জয় নিয়ে মাঠ ছাড়ে সিরিএর বর্তমান চ্যাম্পিয়নরা। 

দুর্ভাগ্য রোনালদোর। এই ম্যাচে হ্যাটট্রিক করারও সুযোগ পেয়েছিলেন তিনি। কিন্তু সেই সুযোগ কাজে লাগাতে পারেননি ম্যানচেস্টার ইউনাইটেডের সাবেক এই তারকা ফুটবলার। 

হ্যাটট্রিক না হলেও এই ম্যাচে বিরল এক কীর্তি গড়েছেন রোনালদো। একুশ শতকের প্রথম খেলোয়াড় হিসেবে লিগে ৪০০ গোল করার মাইলফলক স্পর্শ করলেন তিনি। সব মিলিয়ে অষ্টম ফুটবলার হিসেবে এই রেকর্ড গড়েন ‘সিআর সেভেন’।

সাসুলোর বিপক্ষে ম্যাচে কপাল পুড়েছে ডগলাস কস্টার। ম্যাচের অতিরিক্ত সময়ে লাল কার্ড দেখেন জুভেন্টাসের এই ব্রাজিলিয়ান।

সূত্র : বিবিসি

প্রিয় খেলা/আজহার

পাঠকের মন্তব্য(০)

মন্তব্য করতে করুন


আরো পড়ুন
বাংলাদেশ ক্রিকেটের সঙ্গে ইউনিসেফ
সৌরভ মাহমুদ ১২ ডিসেম্বর ২০১৮
খরুচে রুবেলের পাশে মাশরাফি
সৌরভ মাহমুদ ১২ ডিসেম্বর ২০১৮
‘অপুর ফ্লাডলাইটে বল দেখতে সমস্যা হচ্ছিল’
সৌরভ মাহমুদ ১২ ডিসেম্বর ২০১৮
স্পন্সরড কনটেন্ট