পাকিস্তানি কর্মকর্তার চুরির ঘটনা ধরা পড়ে সিসি ক্যামেরায়। ছবি: সংগৃহীত

বিদেশি অতিথির মানিব্যাগ চুরি করলেন পাকিস্তানি আমলা (ভিডিও)

মানিব্যাগটি পাকিস্তানের শিল্প ও উৎপাদন মন্ত্রণালয়ের জয়েন্ট সেক্রেটারি ও গ্রেড ২০ পর্যায়ের সচিব জারার হায়দর খান নিজের পকেটে ঢোকান।

আশরাফ ইসলাম
সহ-সম্পাদক
প্রকাশিত: ০১ অক্টোবর ২০১৮, ১২:৩৯ আপডেট: ০১ অক্টোবর ২০১৮, ১২:৩৯
প্রকাশিত: ০১ অক্টোবর ২০১৮, ১২:৩৯ আপডেট: ০১ অক্টোবর ২০১৮, ১২:৩৯


পাকিস্তানি কর্মকর্তার চুরির ঘটনা ধরা পড়ে সিসি ক্যামেরায়। ছবি: সংগৃহীত

(প্রিয়.কম) এবার ক্যামেরার সামনে ধরা পড়ে গেল এক পাকিস্তানি কর্মকর্তার চুরি। বিদেশি অতিথির মানিব্যাগ ঢুকিয়ে নিলেন নিজের পকেটে। আর সেই দৃশ্য ধরা পড়েছে ক্লোজ সার্কিট (সিসি) ক্যামেরায়। চুরির ভিডিওটি এখন সামাজিক যোগাযোগমাধ্যমে ছড়িয়ে পড়েছে।

পাকিস্তানি সংবাদমাধ্যম ডন এক প্রতিবেদনে জানিয়েছে, সম্প্রতি বিনিয়োগের সম্ভাবনা নিয়ে কুয়েতের একটি প্রতিনিধি দল দুই দিনের সফরে পাকিস্তানে এসেছিল। সফরের মধ্যে কুয়েতের এক প্রতিনিধি তার মানিব্যাগ হারিয়ে ফেলেন। পরে মানিব্যাগ হারানোর অভিযোগ করলে খোঁজ করে পাকিস্তানি সরকার।

পাকিস্তানের অর্থ মন্ত্রণালয়ের যে হলে বৈঠক চলছিল, প্রথমে সেই হলে তল্লাশি চালানো হয়। কিন্তু সেখানে মানিব্যাগটি পাওয়া যায়নি। পরে সিসি ক্যামেরার সাহায্য নেওয়া হয়।

ভিডিওতে দেখা যায়, বৈঠকের সময় ভুলবশত টেবিলে কুয়েতের ওই প্রতিনিধির রেখে যাওয়া মানিব্যাগটি নিজের পকেটে ঢোকাচ্ছেন পাকিস্তানি ওই কর্মকর্তা।

প্রতিবেদন থেকে আরও জানা গেছে, মানিব্যাগে উচ্চমূল্যের কুয়েতের কিছু দিনার ছিল। আর সেই মানিব্যাগটি পাকিস্তানের শিল্প ও উৎপাদন মন্ত্রণালয়ের জয়েন্ট সেক্রেটারি ও গ্রেড ২০ পর্যায়ের সচিব জারার হায়দর খান নিজের পকেটে ঢোকান।

যদিও জারার হায়দর খান প্রথমে চুরির কথা স্বীকার করেননি। কিন্তু ভিডিও ফুটেজ দেখানোর পর তিনি বিষয়টি স্বীকার করেন এবং মানিব্যাগটি ফেরত দিয়েছেন।                                                                                                                                                                

পাকিস্তানের ওই কর্মকর্তার চুরির ঘটনাটি সবার সামনে আসার পরই নিন্দার ঝড় উঠেছে। এদিকে পাকিস্তানের সরকার পুরো বিষটি তদন্ত করার নির্দেশ দিয়েছেন। 

প্রিয় সংবাদ/রিমন

পাঠকের মন্তব্য(০)

মন্তব্য করতে করুন


আরো পড়ুন

loading ...