গ্রামীণ ইউনিক্লো বিশেষ টি-শার্ট

গ্রামীণ ইউনিক্লোতে বাইকারদের জন্য বিশেষ টি-শার্ট

মূলত বাইকার ও তরুণ সমাজের রুচিশীলতাকে প্রাধান্য দিয়ে ডিজাইন করা হয়েছে এই টি-শার্ট।

প্রিয় ডেস্ক
ডেস্ক রিপোর্ট
প্রকাশিত: ০৯ অক্টোবর ২০১৮, ১৩:৫১ আপডেট: ১৪ অক্টোবর ২০১৮, ১৬:৩০


গ্রামীণ ইউনিক্লো বিশেষ টি-শার্ট

(প্রিয়.কম) গ্রামীণ ইউনিক্লো ও হোন্ডা বাংলাদেশ এক সঙ্গে ক্রেতাদের জন্য কাজ করার উদ্যোগ গ্রহণ করেছে। এই উদ্যোগে উভয় প্রতিষ্ঠান মিলে বাইকারদের জন্য নিয়ে এসেছে অভিনব, আকর্ষণীয় ডিজাইন ও বিভিন্ন রংয়ের টি-শার্ট। মোটরসাইকেল চালকদের জন্য এমন উদ্যোগ দেশে এটাই প্রথম।

দেশের তরুণ প্রজন্মের কথা চিন্তা করে ডিজাইনকৃত এই সব টি-শার্ট শুধু বাইকার নয়, অন্যরাও পরিধান করতে পারবে স্বাচ্ছন্দ্যে। মূলত বাইকার ও তরুণ সমাজের রুচিশীলতাকে প্রাধান্য দিয়ে ডিজাইন করা হয়েছে এই টি-শার্ট।

গ্রামীণ ইউনিক্লো ও হোন্ডা বাংলাদেশ, উভয় প্রতিষ্ঠানের যেকোনো শো-রুমে পাওয়া যাবে এই টি-শার্টগুলো। উন্নত গ্রাফিক ডিজাইনের এই টি-শার্ট ৬৯০ টাকায় ক্রয় করতে পারবেন ক্রেতারা।

৫ অক্টোবর, শুক্রবার ঢাকায় গ্রামীণ ইউনিক্লো’র ব্যবস্থাপনা পরিচালক মো. নাজমুল হক ও হোন্ডা বাংলাদেশের প্রধান নির্বাহী কর্মকর্তা (সিইও) ইউচিরো ইশি উভয়ে মিলে এই উদ্যোগের কথা ব্যাক্ত করেন।

এ সম্পর্কে গ্রামীণ ইউনিক্লোর ব্যবস্থাপনা পরিচালক মো. নাজমুল হক বলেন, আমরা সবসময়ই ভোক্তা সাধারণকে উদ্ভাবনী ও ভিন্ন ধারার পোশাক পরিবেশন করতে সচেষ্ট। তারই ধারাবাহিকতায় আমাদের এই উদ্যোগ। আমরা আশা করি, আমাদের এই উদ্যোগটি সকলের দ্বারাই সমাদৃত হবে।

হোন্ডা বাংলাদেশের সিইও ইউচিরো ইশি এ সম্পর্কে বলেন, ‘আমি গ্রামীণ ইউনিক্লো’র সাথে এই উদ্যোগে কাজ করে খুশি ও গর্বিত। এই উদ্যোগের মাধ্যমে বাইকার তথা তরুণদের নিয়ে একসাথে কাজ করার সুযোগ হয়েছে আমাদের। তরুণদের রুচিবোধের কথা বিশেষভাবে চিন্তা করে আমরা টি-শার্টগুলোকে তৈরি করেছি। আশা করি, সকলেই নিজ নিজ পছন্দের টি-শার্ট ক্রয় করতে পারবেন।’

প্রিয় ব্যবসা/আশরাফ

পাঠকের মন্তব্য(০)

মন্তব্য করতে করুন


আরো পড়ুন
চতুর্থ শিল্প বিপ্লবের প্রেক্ষাপটে আন্তর্জাতিক মান
আয়েশা সিদ্দিকা শিরিন ১৪ অক্টোবর ২০১৮
স্থলবন্দরে আয় বেড়েছে ৩৩ শতাংশ
শেখ নোমান ১৩ অক্টোবর ২০১৮
স্পন্সরড কনটেন্ট
ট্রেন্ডিং