প্রথমবারের মতো বিদেশি লিগে খেলার সুযোগ পেয়েছিলেন তাসকিন আহমেদ। ছবি: সংগৃহীত

কোনো ম্যাচ না খেলেই দেশে ফিরেছেন তাসকিন

দেশের বাইরে প্রথমবার সুযোগ পাওয়া ফ্র্যাঞ্চাইজিভিত্তিক টুর্নামেন্ট থেকে ডানহাতি এই পেসার ফিরেছেন কোনো ম্যাচ না খেলেই।

মুশাহিদ
সহ-সম্পাদক
প্রকাশিত: ১১ অক্টোবর ২০১৮, ১৩:৩২ আপডেট: ১১ অক্টোবর ২০১৮, ১৩:৩২


প্রথমবারের মতো বিদেশি লিগে খেলার সুযোগ পেয়েছিলেন তাসকিন আহমেদ। ছবি: সংগৃহীত

(প্রিয়.কম) আফগানিস্তান প্রিমিয়ার লিগ (এপিএল) দিয়ে দেশের বাইরে প্রথমবার ফ্র্যাঞ্চাইজিভিত্তিক টুর্নামেন্ট খেলার সুযোগ পেয়েছিলেন তাসকিন আহমেদ। নিলামে কোনো দল না পেলেও ৩০ হাজার ডলারে (২৫ লাখ টাকা) ডানহাতি এই বাংলাদেশি পেসারকে দলে ভেড়ায় কান্দাহার নাইটস।

এপিএল খেলতে ২ অক্টোবর সংযুক্ত আরব আমিরাতে পৌঁছান তিনি। যাওয়ার আট দিনের মাথায় দেশে ফিরে এসেছেন তাসকিন। ১০ অক্টোবর, বুধবার রাতে দেশে ফেরেন তিনি।

দেশের বাইরে প্রথমবার সুযোগ পাওয়া ফ্র্যাঞ্চাইজিভিত্তিক টুর্নামেন্ট থেকে ডানহাতি এই পেসার ফিরে এসেছেন কোনো ম্যাচ না খেলেই। জানা গেছে, তড়িঘড়ি করে তাসকিনের দেশে ফিরে আসার কারণ স্ত্রী সৈয়দা রাবেয়া নাঈমার অসুস্থতা।

৩০ সেপ্টেম্বর রাতে প্রথম সন্তানের বাবা হন তাসকিন। দুই দিন পর এপিএলে অংশ নিতে আমিরাতের উদ্দেশে উড়াল দেন তিনি। কিন্তু জায়গা পাননি কান্দাহারের প্রথম দুটি ম্যাচে একাদশে। এপিএলে অভিষেকের অপেক্ষায় থাকা তাসকিন হঠাৎ করেই খবর পান স্ত্রীর অসুস্থতার। এরপরই আমিরাত থেকে দেশে ফেরার সিদ্ধান্ত নেন তিনি।

রাবেয়ার অসুস্থতার কথা তাসকিনকে জানাতে চায়নি তার পরিবার। পুরো টুর্নামেন্ট যেন নির্বিঘ্নে খেলেই ফিরতে পারেন সেই চিন্তা থেকেই মূলত তাসকিনকে স্ত্রীর অসুস্থতার খবর দেয়নি। কিন্তু অন্য কোনোভাবে খবরটা শোনার পর থেকেই চিন্তায় পড়েন তাসকিন এবং সিদ্ধান্ত নেন, অসুস্থ স্ত্রীর পাশে থাকার। এরপরই তড়িঘড়ি করে ঢাকার বিমান ধরেন তিনি।

প্রিয় সংবাদ/রিমন

পাঠকের মন্তব্য(০)

মন্তব্য করতে করুন


আরো পড়ুন
নিজেদেরকেই ফেবারিট বলছেন মাসাকাদজা
শান্ত মাহমুদ ২০ অক্টোবর ২০১৮
নতুনদের জন্য সময় চাইলেন মাশরাফি
মুশাহিদ ২০ অক্টোবর ২০১৮
স্পন্সরড কনটেন্ট
ট্রেন্ডিং