ফখর জামান ও জেরিন খান। ছবি: সংগৃহীত

আফ্রিদির ‘প্রেমিকা’র সঙ্গে ফখর জামানের প্রেম!

পাকিস্তানি ক্রিকেটারদের সঙ্গে সম্পর্কে জড়ানো বলিউড অভিনেত্রীদের জন্য কোনো নতুন ঘটনা নয়।

মুশাহিদ
সহ-সম্পাদক
প্রকাশিত: ১১ অক্টোবর ২০১৮, ১৮:২৮
আপডেট: ১১ অক্টোবর ২০১৮, ১৮:২৮


ফখর জামান ও জেরিন খান। ছবি: সংগৃহীত

(প্রিয়.কম) ক্রিকেট আর বলিউড—ভিন্ন দুই ভুবন। কিন্তু প্রকৃতির অদ্ভুত খেয়ালে দুই ভুবনের বাসিন্দারা মাঝেমধ্যেই চলে আসেন এক বিন্দুতে। শুধু প্রেম কিংবা রোমান্স নয়, বিয়ে করে নতুন ইনিংস শুরু করতে দেখা যায় দুই ভুবনের বাসিন্দাদের। এবার জানা গেল সে রকম আরও একটি ঘটনা।

এবার আর ভারতীয় কেউ নন, পাকিস্তানের ওপেনার ফখর জামানের সঙ্গে নাম জড়িয়েছে বলিউড অভিনেত্রী জেরিন খানের। এই জেরিন খানই একসময় পাকিস্তানের সাবেক অধিনায়ক শহীদ আফ্রিদির প্রেমিকা ছিলেন বলে গুঞ্জন রয়েছে।

ভারতীয় গণমাধ্যমের দাবি, জেরিন খানের সঙ্গে প্রায়ই নিয়মিত ডেট করছেন ফখর জামান। সেই প্রতিবেদনে দাবি করা হয়, ভারতের টেনিস তারকা সানিয়া মির্জা ও পাকিস্তানি তারকা ক্রিকেটার শোয়েব মালিকের পর জুটি গড়ার অপেক্ষায় রয়েছেন ফখর জামান ও ‘হেট স্টোরি-২’ খ্যাত নায়িকা জেরিন খান। প্রতিবেদনে আরও বলা হয়, ফখরের আক্রমণাত্মক ব্যাটিং ভালো লাগে জারিনের।

পাকিস্তানি ক্রিকেটারদের সঙ্গে সম্পর্কে জড়ানো বলিউড অভিনেত্রীদের জন্য কোনো নতুন ঘটনা নয়। ওয়াসিম আকরাম, ইমরান খান ও শোয়েব আখতারের পর এবার ভারতীয় অভিনেত্রীর প্রেমে পড়লেন ফখর জামান। তার পূর্বসূরিদেরও বলিউড অভিনেত্রীদের প্রতি দুর্বলতা ছিল। আর আফ্রিদির সঙ্গে তো জেরিনের নাম আগে থেকেই জড়িয়ে আছে। এ নিয়ে তখন কম চর্চা হয়নি।

এদিকে বলিউড অভিনেত্রীর সঙ্গে প্রেমের গুঞ্জন নিয়ে এখনো কোনো মন্তব্য করেননি ফখর। তবে ইতোমধ্যেই প্রতিক্রিয়া জানিয়েছেন জেরিন। সামাজিক যোগাযোগমাধ্যম টুইটারে এক টুইট বার্তায় তিনি লিখেছেন, ‘বাজে কথা।’

একই সঙ্গে পুরো ব্যাপারটিকে স্রেফ গুজব বলে উড়িয়ে দিয়েছেন জেরিন। তিনি জানান, ফখর জামানের সঙ্গে তার কোনো সম্পর্ক নেই এবং কিছু হওয়ার প্রশ্নই ওঠে না।

প্রিয় খেলা/আজাদ চৌধুরী

পাঠকের মন্তব্য(০)

মন্তব্য করতে করুন


আরো পড়ুন
ম্যারাডোনাকে ঘরছাড়া করলেন তার বান্ধবী!
প্রিয় ডেস্ক ১৪ ডিসেম্বর ২০১৮
টেলিভিশনে আজকের খেলা
প্রিয় ডেস্ক ১৪ ডিসেম্বর ২০১৮
হাতুরুসিংহের অপছন্দ, বরখাস্ত ব্যাটিং কোচ!
সৌরভ মাহমুদ ১৩ ডিসেম্বর ২০১৮
কয়েন নয়, টস হবে ব্যাট দিয়ে!
সৌরভ মাহমুদ ১৩ ডিসেম্বর ২০১৮
বৃদ্ধাশ্রমের আনন্দের ভাগীদার পাপী মনা
তাশফিন ত্রপা ১৩ ডিসেম্বর ২০১৮
স্পন্সরড কনটেন্ট