হেলিকপ্টারে করে আহত র‌্যাব সদস্যদের রাজধানীর সম্মিলিত সামরিক হাসপাতাল (সিএমএইচ) আনা হয়। ছবি: সংগৃহীত

‘বন্দুকযুদ্ধে’ অাহত র‍্যাব সদস্যদের ঢাকা সিএমএইচে অানা হচ্ছে

চট্টগ্রামের মুরাদপুরে গতকাল রাতে (১১ অক্টোবর) সন্ত্রাসীদের সঙ্গে গোলাগুলির সময় আহত র‍্যাবের তিন সদস্যকে হেলিকপ্টারে করে ঢাকা সিএমএইচ নেওয়া হচ্ছে।

জনি রায়হান
নিজস্ব প্রতিবেদক
প্রকাশিত: ১২ অক্টোবর ২০১৮, ১৭:০৪ আপডেট: ১২ অক্টোবর ২০১৮, ২১:১৪


হেলিকপ্টারে করে আহত র‌্যাব সদস্যদের রাজধানীর সম্মিলিত সামরিক হাসপাতাল (সিএমএইচ) আনা হয়। ছবি: সংগৃহীত

(প্রিয়.কম) চট্টগ্রামের মুরাদপুরে গতকাল রাতে (১১ অক্টোবর) সন্ত্রাসীদের সঙ্গে গোলাগুলির সময় আহত র‍্যাপিড অ্যাকশন ব্যাটালিয়নের (র‍্যাব) তিন সদস্যকে হেলিকপ্টারে করে ঢাকা সম্মিলিত সামরিক হাসপাতালে (সিএমএইচ) আনা হচ্ছে। এ ছাড়া আহত র‍্যাবের আরেক সদস্যের চিকিৎসা চলছে চট্টগ্রামের সিএমএইচে।

র‍্যাবের অাইন ও গণমাধ্যম শাখার পরিচালক কমান্ডার মুফতি মাহমুদ জানান, গত রাতে চট্টগ্রামে সন্ত্রাসীদের সঙ্গে গোলাগুলির সময় গুলিবিদ্ধ র‍্যাবের চার সদস্যের মধ্যে চট্টগ্রামের সিএমএইচে একজনের জনের অস্ত্রোপচার চলছে। অার অন্য তিনজনকে হেলিকপ্টারে করে উন্নত চিকিৎসার জন্য ঢাকার সিএমএইচে স্থানান্তরিত করা হচ্ছে।

মুফতি মাহমুদ অারও জানান, আহতদের দেখতে র‍্যাবের মহাপরিচালক (ডিজি) বেনজির অাহমেদ বিকেলে সিএমএইচে যাবেন। ওই সময় সাংবাদিকের সঙ্গে র‍্যাবের ডিজি মতবিনিময় করবেন।

র‌্যাব সূত্রে জানা যায়, এর আগে ১১ অক্টোবর, বৃহস্পতিবার দিবাগত রাত সাড়ে ১২টার দিকে পাঁচলাইশ থানার মুরাদপুর রেলক্রসিং এলাকায় র‍্যাবের সঙ্গে গোলাগুলির সময় অসীম রায় বাবু নামের এক ব্যক্তির মৃত্যু হয়। নিহত অসীম মাদক ব্যবসায়ী বলে দাবি করেছে র‍্যাব।

র‍্যাব-৭ চট্টগ্রামের অধিনায়ক লেফটেন্যান্ট কর্নেল মিফতাহ উদ্দিন আহমেদ জানান, মাদক ব্যবসায়ীরা মুরাদপুর এলাকা দিয়ে আসছেন—এমন খবর পেয়ে র‍্যাব ওই এলাকায় তল্লাশি অভিযান চালায়। ওই সময় মুরাদপুর থেকে অক্সিজেন মোড়ের দিকে আসতে থাকা একটি প্রাইভেট কারকে থামার সংকেত দেয় র‍্যাব।

সংকেত পেয়ে গাড়িতে থাকা লোকজন র‍্যাব সদস্যদের লক্ষ্য করে গুলি ছোড়েন। জবাবে র‍্যাবও পাল্টা গুলি ছোড়ে। একপর্যায়ে গাড়িতে থাকা কয়েকজন পালিয়ে যান। বন্দুকযুদ্ধের পর ঘটনাস্থল থেকে একজনের লাশ উদ্ধার করে র‍্যাব। পরে লাশটি চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে নিয়ে যাওয়া হয়।

প্রিয় সংবাদ/নোমান/কামরুল

পাঠকের মন্তব্য(০)

মন্তব্য করতে করুন


আরো পড়ুন
ফেরত আসা শ্রমিকদের দায় নিচ্ছে না দুই এজেন্সি
মোস্তফা ইমরুল কায়েস ১৬ অক্টোবর ২০১৮
যুক্তরাষ্ট্রে যাচ্ছেন মাহবুব তালুদার
প্রদীপ দাস ১৫ অক্টোবর ২০১৮
ফোন করলেই চা হাজির
আবু আজাদ ১৫ অক্টোবর ২০১৮
স্পন্সরড কনটেন্ট
ট্রেন্ডিং