র‌্যাচেল হোয়াইট। ছবি: সংগৃহীত

সাজিদের বিরুদ্ধে ‘বিস্ফোরণ’ র‌্যাচেলের

পরিচালক সাজিদ খানের বিরুদ্ধে যৌন হেনস্তার অভিযোগ নিয়ে যখন তোলপাড় হচ্ছে, সেই সময় বলিউডের এই পরিচালকের বিরুদ্ধে ফের ‘বিস্ফোরক’ অভিযোগ করলেন অভিনেত্রী র‌্যাচেল হোয়াইট।

প্রিয় ডেস্ক
ডেস্ক রিপোর্ট
প্রকাশিত: ১৩ অক্টোবর ২০১৮, ১৫:০৪ আপডেট: ১৩ অক্টোবর ২০১৮, ১৫:৫৯


র‌্যাচেল হোয়াইট। ছবি: সংগৃহীত

(প্রিয়.কম) পরিচালক সাজিদ খানের বিরুদ্ধে যৌন হেনস্তার অভিযোগ নিয়ে যখন তোলপাড় হচ্ছে, সেই সময় বলিউডের এই পরিচালকের বিরুদ্ধে ফের ‘বিস্ফোরক’ অভিযোগ করলেন অভিনেত্রী র‌্যাচেল হোয়াইট।

টেলিভিশন অভিনেত্রী সালোনি চোপড়া যখন সাজিদ খানের বিরুদ্ধে যৌন হেনস্তার অভিযোগ করছেন, সেই সময় তার সঙ্গে ‘মি টু’ ঝড়ে শামিল হলেন অভিনেত্রী র‌্যাচেলও। সামাজিক যোগাযোগের মাধ্যমে ফারহা খানের ভাইয়ের বিরুদ্ধে একাধিক অভিযোগ করেন তিনি।

বলিউডলাইফে দেওয়া এক সাক্ষাৎকারে র‌্যাচেল জানান, সাজিদ খানের কাছে অডিশন দিতে গেলে এক ভয়ংকর অভিজ্ঞতা হয় তার। ‘বিভাজিকায় টোকা দিয়ে সাজিদ জিজ্ঞাসা করেন, এটা কি আসল?’ সাজিদের ওই প্রশ্ন শুনে প্রথমে থতমত খেয়ে যান তিনি।

এরপর বেশ কিছুক্ষণের জন্য হয়ে যান স্থির। পরিচালকের সামনে বেশ কিছুক্ষণ র‌্যাচেল কথা বলতে পারেননি বলেও জানান এই অভিনেত্রী।

ওই সময় কেন তিনি কোনো অভিযোগ করেননি— প্রশ্ন করা হয় র‌্যাচেলকে। প্রশ্নের উত্তরে র‌্যাচেল বলেন, ‘ওই সময় আমি ভয় পেয়ে গিয়েছিলাম। সাজিদ খান বলিউডের অন্যতম নামি পরিচালক। তার বিরুদ্ধে কীভাবে অভিযোগ করব, তা ভেবে কুলিয়ে উঠতে পারিনি।’

সিনেমার জন্য র‌্যাচেলকে তার ‘বিকিনি ফিগারও’ দেখাতে হবে, তাও সাজিদের বাড়িতে—এমন প্রস্তাবও সাজিদ খান করেছিলেন বলে দাবি র‌্যাচেলের। যদিও র‌্যাচেল স্পষ্ট জানিয়ে দেন, সাজিদের অফিসে গিয়ে বিকিনি পরে তিনি হেঁটে দেখাতে পারেন। কিন্তু সেটা সিনেমার স্বার্থে।

প্রিয় বিনোদন/আজাদ চৌধুরী

পাঠকের মন্তব্য(০)

মন্তব্য করতে করুন


আরো পড়ুন
‘মিস্টার বাংলাদেশ’ নভেম্বরে আসছে
নিজস্ব প্রতিবেদক ২২ অক্টোবর ২০১৮
প্রিয় অবসর : ২২ অক্টোবর ২০১৮
প্রিয় ডেস্ক ২২ অক্টোবর ২০১৮
দীপিকার ব্যাগের দাম কত জানেন?
তাশফিন ত্রপা ২১ অক্টোবর ২০১৮
৮৫০ জন কৃষকের ঋণ পরিশোধ করছেন অমিতাভ
প্রিয় ডেস্ক ২১ অক্টোবর ২০১৮
‘এই অসামাজিক গান বাংলাদেশে নিষিদ্ধ হোক’
নিজস্ব প্রতিবেদক ২১ অক্টোবর ২০১৮
প্রিয় অবসর : ২১ অক্টোবর ২০১৮
প্রিয় ডেস্ক ২১ অক্টোবর ২০১৮
স্পন্সরড কনটেন্ট