মইনুল হোসেন। ফাইল ছবি

মইনুল হোসেনকে আগাম জামিন

রবিবার সাংবাদিক মাসুদা ভাট্টির করা মানহানির মামলায় মইনুল হোসেনের বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা জারি করেন ঢাকা মহানগর হাকিম আসাদুজ্জামান নূর।

আমিনুল ইসলাম মল্লিক
নিজস্ব প্রতিবেদক
প্রকাশিত: ২১ অক্টোবর ২০১৮, ১৮:০৮ আপডেট: ২১ অক্টোবর ২০১৮, ১৮:১৩


মইনুল হোসেন। ফাইল ছবি

(প্রিয়.কম) সুপ্রিম কোর্ট আইনজীবী সমিতির সাবেক সভাপতি ও সাবেক তত্ত্বাবধায়ক সরকারের উপদেষ্টা ব্যারিস্টার মইনুল হোসেনকে আগাম জামিন দিয়েছে হাইকোর্ট। ঢাকা ও জামালপুরে পৃথকভাবে দায়ের করা দুটি মানহানির মামলায় এই আইনজীবীকে ৫ মাসের জামিন দেওয়া হয়েছে।

২১ অক্টেবর, রবিবার বিচারপতি আব্দুল হাফিজ ও বিচারপতি মহিউদ্দীন শামীমের সমন্বয়ে গঠিত হাইকোর্ট বেঞ্চ এ আদেশ দেয়। আদালতের আদেশের বিষয়টি প্রিয়.কমকে নিশ্চিত করেন মইনুল হোসেনের আইনজীবী জয়নুল আবেদীন

রবিবার সাংবাদিক মাসুদা ভাট্টির করা মানহানির মামলায় মইনুল হোসেনের বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা জারি করেন ঢাকা মহানগর হাকিম আসাদুজ্জামান নূর। জামালপুরে দায়ের করা আরেক মামলায় মইনুল হোসেনের বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা জারি করে আদালত।

দুপুর সাড়ে ১২টার দিকে ব্যারিস্টার মইনুল হোসেনের বিরুদ্ধে ২০ হাজার কোটি টাকার মানহানির মামলা করেন জেলা যুব মহিলা লীগের আহ্বায়ক ফারজানা ইয়াসমিন লিটা। পরে সেটি আমলে নিয়ে জামালপুর চিফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট সোলায়মান কবির আসামির বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা জারি করেন। এই দুটি মামলায় উচ্চ আদালত থেকে আগাম জামিন নিলেন সিনিয়র এই আইনজীবী।

গত ১৬ অক্টোবর একাত্তর টেলিভিশনের টক শো ‘একাত্তরের জার্নাল-এ ব্যারিস্টার মইনুল হোসেনকে সাংবাদিক মাসুদা ভাট্টি প্রশ্ন করেন, ‘জাতীয় ঐক্যফ্রন্টে আপনি যে হিসেবে উপস্থিত থাকেন- আপনি বলেছেন, আপনি নাগরিক হিসেবে উপস্থিত থাকেন। কিন্তু সামাজিক যোগাযোগমাধ্যমে অনেকেই বলছেন, আপনি জামায়াতের প্রতিনিধি হয়ে সেখানে উপস্থিত থাকেন।’ মাসুদা ভাট্টির এই প্রশ্নে রেগে গিয়ে মইনুল হোসেন বলেন, ‘আপনার দুঃসাহসের জন্য আপনাকে ধন্যবাদ দিচ্ছি। আপনি চরিত্রহীন বলে আমি মনে করতে চাই।’

প্রিয় খেলা/শান্ত  

পাঠকের মন্তব্য(০)

মন্তব্য করতে করুন


আরো পড়ুন
খালেদা জিয়ার আসনে মনোনয়নপ্রত্যাশী ১৩ নেতা
মোক্তাদির হোসেন প্রান্তিক ২০ নভেম্বর ২০১৮
ভোটের আগে ওয়াজ মাহফিল বন্ধ
প্রদীপ দাস ২০ নভেম্বর ২০১৮
জানুয়ারিতে খুলতে পারে মালয়েশিয়ার শ্রমবাজার
মোস্তফা ইমরুল কায়েস ২০ নভেম্বর ২০১৮
মাগুরায় বিষাক্ত মদপানে দুইজনের মৃত্যু
মো. ইমাম জাফর ২০ নভেম্বর ২০১৮
কারা এই মেনটর
প্রদীপ দাস ২০ নভেম্বর ২০১৮
স্পন্সরড কনটেন্ট
ট্রেন্ডিং