অভিনেত্রী রেহানা জলি। ছবি: সংগৃহীত

ক্যান্সারে আক্রান্ত অভিনেত্রী রেহানা জলি চান প্রধানমন্ত্রীর সহযোগিতা

বাংলা চলচ্চিত্রের জনপ্রিয় অভিনেত্রী রেহানা জলি অভিনয় করেছেন চার শতাধিক চলচ্চিত্রে।

নিজস্ব প্রতিবেদক
প্রিয়.কম
প্রকাশিত: ২৫ অক্টোবর ২০১৮, ১৫:১৬ আপডেট: ২৫ অক্টোবর ২০১৮, ১৫:১৬
প্রকাশিত: ২৫ অক্টোবর ২০১৮, ১৫:১৬ আপডেট: ২৫ অক্টোবর ২০১৮, ১৫:১৬


অভিনেত্রী রেহানা জলি। ছবি: সংগৃহীত

(প্রিয়.কম) বাংলা চলচ্চিত্রের জনপ্রিয় অভিনেত্রী রেহানা জলি। অভিনয় করেছেন চার শতাধিক চলচ্চিত্রে। স্বীকৃতি হিসেবে পেয়েছেন জাতীয় চলচ্চিত্র পুরস্কার। এ অভিনেত্রীই এখন ফুসফুসে ক্যান্সারে আক্রান্ত হয়ে ঘরবন্দী; করতে পারছেন না অভিনয়। এই অবস্থা থেকে পরিত্রাণ পেতে প্রধানমন্ত্রী শেখ হাসিনার সহযোগিতা চেয়েছেন তিনি।

২৫ অক্টোবর, বৃহস্পতিবার দুপুরে প্রিয়.কমের সঙ্গে আলাপকালে জলি এ তথ্য জানিয়েছেন।

তিনি বলেন, ‘আমার ফুসফুসে ক্যান্সার হয়েছে। সেখান থেকে ইনফেকশন হয়ে মেরুদণ্ডেও প্রবলেম শুরু হয়েছে। প্রায় দেড় বছর হয়ে গেল, অভিনয় করতে পারছি না; বাসাতেই থাকি। আমার বোনদের সহযোগিতায় চিকিৎসা করছি। তবে চিকিৎসার ব্যয়ভার বহন করা দিন দিন কঠিন হয়ে যাচ্ছে।’

‘আমি চাই, আমার জীবনের এ কঠিন সময়ে প্রধানমন্ত্রী শেখ হাসিনা তার মমতার হাত আমার দিকে বাড়িয়ে দিক।’

রেহানা জলি ১৯৮৫ সাল থেকে এখন পর্যন্ত চার শতাধিক চলচ্চিত্রে অভিনয় করেছেন। কামাল আহমেদ পরিচালিত ‘মা ও ছেলে’ চলচ্চিত্রে অভিনয়ের মধ্য দিয়ে চলচ্চিত্রে নায়িকা হিসেবে জলির যাত্রা শুরু হয়।

প্রথম চলচ্চিত্রে অভিনয় করেই ১৯৮৫ সালের জাতীয় চলচ্চিত্র পুরস্কার পান জলি। ‘মা ও ছেলে’র পর তিনি ‘নিষ্পাপ’, ‘বিরাজ বৌ’, ‘প্রেম প্রতিজ্ঞা’সহ আরও বেশ কিছু চলচ্চিত্রে নায়িকা হিসেবে অভিনয় করেন।

এরপর এ জে মিন্টু পরিচালিত ‘প্রথম প্রেম’ চলচ্চিত্রে রেহানা জলি প্রথম নায়কের মায়ের ভূমিকায় অভিনয় করেন। সেই থেকে এখন পর্যন্ত অনেক চলচ্চিত্রে মায়ের চরিত্রে অভিনয় করেন তিনি।

প্রিয় বিনোদন/আজহার

পাঠকের মন্তব্য(০)

মন্তব্য করতে করুন


আরো পড়ুন

loading ...