এল ক্লাসিকোতে বড় ব্যবধানে হারার পরই লোপেতেগুইয়ের চাকরি হারানোটা প্রায় নিশ্চিত হয়ে যায়। ছবি : সংগৃহীত

আজই বরখাস্ত হচ্ছেন বেল-বেনজেমাদের কোচ!

দেশটির সংবাদমাধ্যম বলছে আগামী ৪৮ ঘণ্টার মধ্যে নতুন কোচও নিয়োগ দিয়ে দিবে স্পেনের জায়ান্ট ক্লাবটি।

প্রিয় ডেস্ক
ডেস্ক রিপোর্ট
প্রকাশিত: ২৯ অক্টোবর ২০১৮, ১৩:৫৯ আপডেট: ২৯ অক্টোবর ২০১৮, ১৩:৫৯
প্রকাশিত: ২৯ অক্টোবর ২০১৮, ১৩:৫৯ আপডেট: ২৯ অক্টোবর ২০১৮, ১৩:৫৯


এল ক্লাসিকোতে বড় ব্যবধানে হারার পরই লোপেতেগুইয়ের চাকরি হারানোটা প্রায় নিশ্চিত হয়ে যায়। ছবি : সংগৃহীত

(প্রিয়.কম) গত কয়েক সপ্তাহ ধরেই গুঞ্জন ছিল। অপেক্ষায় ছিল নতুন মৌসুমের প্রথম এল ক্লাসিকোর ফলাফলটা দেখার। কিন্তু মৌসুমের প্রথম এল ক্লাসিকোতেও বিধ্বস্ত রিয়াল মাদ্রিদ। চিরপ্রতিদ্বন্দ্বী বার্সেলোনার কাছে ৫-১ গোলে লজ্জাজনকভাবে হেরে গেছে তারা। বেল-বেনজেমাদের পথ দেখাতে পুরোপুরি ব্যর্থ হলেন জিনেদিন জিদানের উত্তরসূরী জুলেন লোপেতেগুই।

যে কারণেই তাকে বরখাস্ত করার চূড়ান্ত সিদ্ধান্ত নিতে যাচ্ছে রিয়াল মাদ্রিদ। স্প্যানিশ সংবাদমাধ্যমের দাবি, আজ সোমবারের মধ্যেই লোপেতেগুইকে চাকরি থেকে বাদ দিয়ে দিবে উয়েফা চ্যাম্পিয়ন্স লিগের বর্তমান চ্যাম্পিয়নরা।

শুধু তাই নয়, দেশটির সংবাদমাধ্যম বলছে আগামী ৪৮ ঘণ্টার মধ্যে নতুন কোচও নিয়োগ দিয়ে দিবে স্পেনের জায়ান্ট ক্লাবটি। এই তালিকায় সবার ওপরে রয়েছেন অ্যান্থনিও কন্টে। হ্যাঁ, সবকিছু ঠিক থাকলে ইতালির কোচ অ্যান্থনিও কন্টেকেই নিয়োগ দিতে যাচ্ছেন রিয়াল মাদ্রিদের সভাপতি ফ্লোরেন্তিনো পেরেজ। সাবেক চেলসির এই অভিজ্ঞ কোচের সঙ্গে নাকি কথাবার্তা প্রায় চূড়ান্ত।

আগামী বুধবার স্প্যানিশ কোপা দেল’রের ম্যাচ খেলতে আবারও মাঠে নামতে যাচ্ছে রিয়াল মাদ্রিদ। যেখানে তাদের প্রতিপক্ষ মেলিল্লা। সেই ম্যাচের আগে কোনো কারণে যদি কন্টে কোচ হিসেবে নিয়োগ না পান তাহলে অস্থায়ীভাবে জুলেন লোপেতেগুইয়ের উত্তরসূরী হিসেবে দায়িত্ব পালন করবেন সান্তিয়াগো সোলারি।

সূত্র : মার্কা

প্রিয় খেলা/রুহুল

পাঠকের মন্তব্য(০)

মন্তব্য করতে করুন


আরো পড়ুন

loading ...