জে৪ প্লাস ও জে৬ প্লাস। ছবি: সংগৃহীত

দেশের বাজারে গ্যালাক্সি জে৪ প্লাস ও জে৬ প্লাস

দেশের বাজারে গ্যালাক্সি জে৪ প্লাসের মূল্য ধরা হয়েছে ১৫ হাজার ৯৯০ টাকা এবং জে৬ প্লাসের মূল্য ধরা হয়েছে ১৮ হাজার ৯৯০ টাকা।

প্রিয় ডেস্ক
ডেস্ক রিপোর্ট
প্রকাশিত: ৩১ অক্টোবর ২০১৮, ১৪:৫৪ আপডেট: ৩১ অক্টোবর ২০১৮, ১৪:৫৪
প্রকাশিত: ৩১ অক্টোবর ২০১৮, ১৪:৫৪ আপডেট: ৩১ অক্টোবর ২০১৮, ১৪:৫৪


জে৪ প্লাস ও জে৬ প্লাস। ছবি: সংগৃহীত

(প্রিয়.কম) দেশের বাজারে জে সিরিজের জে৪ প্লাস এবং জে৬ প্লাস মডেলের নতুন দুটি হ্যান্ডসেট উন্মোচন করেছে স্যামসাং

৩১ অক্টোবর, বুধবার সংবাদমাধ্যমে পাঠানো এক বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

বিজ্ঞপ্তিতে বলা হয়, এলিগেন্ট ডিজাইন মাথায় রেখেই তৈরি করা হয়েছে এই নতুন দুই ডিভাইস। এ ছাড়া প্রিমিয়াম গ্লাস ব্যাক ফিনিশ প্রথমবারের মতো জে সিরিজের ডিভাইসে ব্যবহার করা হয়েছে।

গ্যালাক্সি জে৪ প্লাস ডিভাইসটির পেছনে ১৩ এবং সামনে ৫ মেগাপিক্সেলের ক্যামেরা যুক্ত করা হয়েছে। অন্যদিকে গ্যালাক্সি জে৬ প্লাসে রয়েছে ১৩+৫ মেগাপিক্সেলের ডুয়াল লেন্সসমৃদ্ধ রিয়ার ক্যামেরা এবং সামনে সেলফি ফ্ল্যাশসমৃদ্ধ ৮ মেগাপিক্সেলের ফ্রন্ট ক্যামেরা।

গ্যালাক্সি জে৬ প্লাসে ব্যবহার করা হয়েছে সাইড ফিঙ্গারপ্রিন্ট সেন্সর যা যেকোনো গ্যালাক্সি ডিভাইসে প্রথম। দেশের বাজারে গ্যালাক্সি জে৪ প্লাসের মূল্য ধরা হয়েছে ১৫ হাজার ৯৯০ টাকা এবং জে৬ প্লাসের মূল্য ধরা হয়েছে ১৮ হাজার ৯৯০ টাকা।

নতুন দুটি হ্যান্ডসেটের বিষয়ে স্যামসাং বাংলাদেশের হেড অব মোবাইল মো. মূয়ীদুর রহমান বলেন, ‘বাংলাদেশের বাজারে গ্যালাক্সি জে সিরিজ হচ্ছে আমাদের সর্বাধিক বিক্রিত সিরিজ। আর এ সিরিজটি তরুণদের মাঝে বেশ জনপ্রিয়। এবার উক্ত সিরিজের নতুন দুটি ডিভাইস জে৪ প্লাস ও জে৬ প্লাস দেশের বাজারে নিয়ে আসা হয়েছে সম্পূর্ণ নতুন ডিজাইন ও মনকাড়া সব রংয়ের মিশ্রন ঘটিয়ে। তাদের জন্যই এই সেট দুটি আনা যারা বাজেটের মধ্যে বেশি কিছু চায়।’

প্রিয় প্রযুক্তি/রুহুল