গোলের পর এসেনসিওর উচ্ছ্বাস। ছবি : মেইল অনলাইন

জয় দিয়েই রিয়ালের সোলারি অধ্যায় শুরু

নতুন মৌসুমে বাজে পারফরম্যান্সের কারণে সোমবার জুলেন লোপেতেগুইকে বরখাস্ত করে রিয়াল মাদ্রিদ।

প্রিয় ডেস্ক
ডেস্ক রিপোর্ট
প্রকাশিত: ০১ নভেম্বর ২০১৮, ০৯:৪৪ আপডেট: ০১ নভেম্বর ২০১৮, ০৯:৪৫
প্রকাশিত: ০১ নভেম্বর ২০১৮, ০৯:৪৪ আপডেট: ০১ নভেম্বর ২০১৮, ০৯:৪৫


গোলের পর এসেনসিওর উচ্ছ্বাস। ছবি : মেইল অনলাইন

(প্রিয়.কম) জয় দিয়েই রিয়াল মাদ্রিদের নতুন অধ্যায় শুরু করেছেন সান্তিয়াগো সোলারি। কোপা দেল’রের রাউন্ড অব ৩২-এর প্রথম লেগের ম্যাচে বুধবার রিয়াল মাদ্রিদ ৪-০ গোলে পরাজিত করেছে মেলিল্লাকে। তুলনামূলক খর্ব শক্তির দলটির বিপক্ষে এই জয়ে কিছুটা হলেও স্বস্তি ফিরেছে রিয়াল শিবিরে।

নতুন মৌসুমে বাজে পারফরম্যান্সের কারণে সোমবার জুলেন লোপেতেগুইকে বরখাস্ত করে রিয়াল মাদ্রিদ। মঙ্গলবার অন্তর্বর্তীকালীন কোচ হিসেবে দায়িত্ব লাভের একদিন পরই মেলিল্লার বিপক্ষে খেলতে নামে লস ব্ল্যাঙ্কোসরা।

ম্যাচের শুরু থেকেই দাপট দেখায় রিয়াল মাদ্রিদ। যদিওবা প্রথম গোলের জন্য অপেক্ষা করতে হয় ২৮মিনিট পর্যন্ত। দারুণ এক গোলে রিয়াল মাদ্রিদকে প্রথম এগিয়ে দেন করিম বেনজেমা। বিরতিতে যাওয়ার আগে গোল ব্যবধানটাকে দ্বিগুণ করে যান মার্কো এসেনসিও।

দ্বিতীয়ার্ধেও নিজেদের দাপট অব্যাহত রাখে রিয়াল মাদ্রিদ। ম্যাচের ৭৯ মিনিটে রিয়ালের হয়ে গোল করেন আলভারো অদ্রিওজোলা। আর ম্যাচের অতিরিক্ত সময়ের ৯২ মিনিটে মেলিল্লার জালে শেষ পেরেকটি ঠুকে দেন ক্রিস্টো গঞ্জালেজ। এর ফলে ৪-০ গোলের বড় জয় নিয়েই বাড়ি ফিরে রিয়াল মাদ্রিদ।

দিনের আরেক ম্যাচে কষ্টার্জিত জয় পেয়েছে বার্সেলোনা। এদিন তারা ক্লেমেন্ট ল্যাংলেটের একমাত্র গোলে কালচারাল লিওনেসার মাঠ থেকে জয় নিয়ে বাড়ি ফিরে। এ ছাড়া অন্য ম্যাচে গেটাফে ২-১ গোলে কোর্ডোভাকে, রিয়াল ভালাদোলিদ একই ব্যবধানে পরাজিত করে মায়োর্কাকে। আর আলাভেস ২-২ ব্যবধানে ড্র করে জিরোনার সঙ্গে।

সূত্র : বিবিসি

প্রিয় খেলা/রুহুল

 

পাঠকের মন্তব্য(০)

মন্তব্য করতে করুন


আরো পড়ুন

loading ...