গত বছর বার্সেলোনা ছেড়ে পিএসজিতে যোগ দেন নেইমার। ছবি : সংগৃহীত

সাজা হতে পারে নেইমারের!

মঙ্গলবার মাদ্রিদের ফৌজদারি কোর্টে তিন বিচারপতি বসেছিলেন নেইমারের মামলা নিয়ে। নেইমারকে দেওয়া অর্থ নিয়ে ব্যাপক জালিয়াতি করা হয়েছে বলে বিচারপতিদের পর্যবেক্ষণ।

প্রিয় ডেস্ক
ডেস্ক রিপোর্ট
প্রকাশিত: ০১ নভেম্বর ২০১৮, ১০:৩৩ আপডেট: ০১ নভেম্বর ২০১৮, ১০:৩৩
প্রকাশিত: ০১ নভেম্বর ২০১৮, ১০:৩৩ আপডেট: ০১ নভেম্বর ২০১৮, ১০:৩৩


গত বছর বার্সেলোনা ছেড়ে পিএসজিতে যোগ দেন নেইমার। ছবি : সংগৃহীত

(প্রিয়.কম) বিতর্ক যেন কিছুতেই পিছু ছাড়ছে না নেইমারের। এবার ছয় বছরের কারাবাসের মুখে ব্রাজিলিয়ান তারকা। ব্রাজিলের ক্লাব থেকে বার্সেলোনাতে যোগ দেওয়াকে কেন্দ্র করেই যত বিতর্ক।

মাদ্রিদ কোর্টে বিচার কার্য প্রায় শেষের দিকে। মামলা যে দিকে গড়াচ্ছে, তাতে নেইমার দোষী প্রমাণিত হওয়ার পথে। আর তা হলে ছয় বছরের সাজা হতে পারে পিএসজির এই ব্রাজিলিয়ান তারকার। নেইমারের যদি ছয় বছরের সাজা হয় তাহলে ক্লাবটির সাবেক সভাপতি জোসেপ মারিয়া বার্তোমেউকেও জেলের ঘানি টানতে হবে।

মঙ্গলবার মাদ্রিদের ফৌজদারি কোর্টে তিন বিচারপতি বসেছিলেন নেইমারের মামলা নিয়ে। নেইমারকে দেওয়া অর্থ নিয়ে ব্যাপক জালিয়াতি করা হয়েছে বলে বিচারপতিদের পর্যবেক্ষণ। সেই অপরাধে নেইমার নিজেও জড়িত।

সেখানে বিচারপতিদের পর্যবেক্ষণ, অর্থের লেনদেনের মধ্যে ব্যাপক গরমিল ধরা পড়েছে। বার্সেলোনার মতো ক্লাব কীভাবে এর সঙ্গে যুক্ত তা নিয়ে সন্দেহ প্রকাশ করেছেন বিচারপতিরা। ক্লাবের ম্যানেজম্যান্ট এই ব্যাপক গরমিলের সঙ্গে জড়িয়ে থাকলে সবাইকে শাস্তির মুখে পড়তে হবে।  

সূত্র : এক্সপ্রেস

প্রিয় খেলা/রুহুল

পাঠকের মন্তব্য(০)

মন্তব্য করতে করুন


আরো পড়ুন

loading ...