কৃষক শ্রমিক জনতা লীগের সভাপতি কাদের সিদ্দিকী। ফাইল ছবি

টাঙ্গাইলে ছাত্রলীগের পাল্টা সভায় কাদের সিদ্দিকীর পথসভা পণ্ড

কিন্তু বঙ্গবীর কোনো অস্থিতিশীল পরিস্থিতির সৃষ্টি হতে দিতে চাননি। তাই তিনি সেখানে পথসভা করতে যাননি।

আবু আজাদ
সহ-সম্পাদক
প্রকাশিত: ০৮ নভেম্বর ২০১৮, ২১:১৮ আপডেট: ০৮ নভেম্বর ২০১৮, ২১:১৮
প্রকাশিত: ০৮ নভেম্বর ২০১৮, ২১:১৮ আপডেট: ০৮ নভেম্বর ২০১৮, ২১:১৮


কৃষক শ্রমিক জনতা লীগের সভাপতি কাদের সিদ্দিকী। ফাইল ছবি

(ইউএনবি) টাঙ্গাইল শহরে একই স্থানে ছাত্রলীগ পাল্টা সভা ডাকায় কৃষক শ্রমিক জনতা লীগের সভাপতি কাদের সিদ্দিকীর পথসভা পণ্ড হয়ে গেছে।

ছাত্রলীগের দাবি, তারা কাদের সিদ্দিকীর বিরুদ্ধে কোনো পাল্টা সভা ডাকেনি। ঘটনাস্থলে তাদের পূর্বনির্ধারিত সভা ছিল।

কৃষক শ্রমিক জনতা লীগের টাঙ্গাইল জেলা শাখার সভাপতি অ্যাডভোকেট রফিকুল ইসলাম জানান, বৃহস্পতিবার বিকেল ৪টায় শহরের শহিদ মিনার চত্বরে পথসভা করতে চেয়েছিলেন বঙ্গবীর কাদের সিদ্দিকী। মির্জাপুরের গোড়াই পাড় থেকে খবর পাওয়া যায় শহিদ মিনারে ছাত্রলীগের লোকজন দখল করে আছে এবং পুলিশও শহিদ মিনার ও আশপাশে অবস্থান করছে।

এ সময় কৃষক শ্রমিক জনতা লীগের সভার জন্য মাইক টানাতে গেলে ছাত্রলীগের লোকজন এতে বাধা দেয়। কিন্তু বঙ্গবীর কোনো অস্থিতিশীল পরিস্থিতির সৃষ্টি হতে দিতে চাননি। তাই তিনি সেখানে পথসভা করতে যাননি।

অভিযোগের বিষয়ে টাঙ্গাইল ছাত্রলীগের আহ্বায়ক মোস্তাফিজুর রহমান সোহেল বলেন, ‘আগামী জাতীয় সংসদ নির্বাচনের তফসিল ঘোষণাকে স্বাগত জানাতে আগে থেকে শহিদ মিনারে একটি অনুষ্ঠানের আয়োজন করে ছাত্রলীগ। সেখানে কৃষক শ্রমিক জনতা লীগের কোনো পথসভা ছিল বলে জানা ছিল না।’

এ বিষয়ে টাঙ্গাইল মডেল থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সায়েদুর রহমান বলেন, ‘কাদের সিদ্দিকীর বক্তব্য দেওয়ার মতো পরিবেশ সেখানে ছিল না। এজন্য হয়তো তারা পথসভা করেনি। নিরাপত্তার জন্য অতিরিক্ত পুলিশ সেখানে মোতায়েন ছিল।’

প্রিয় সংবাদ/শান্ত 

পাঠকের মন্তব্য(০)

মন্তব্য করতে করুন


আরো পড়ুন

loading ...