গাড়িটি বিস্ফোরিত হলেও, প্রাণে বেঁচে যান গাড়ির চালক। ছবি: সংগৃহীত

ফ্লাইওভারে জ্বলন্ত গাড়ি, পেছনে চালকের দৌড় (ভিডিও)

গাড়ির চালক বুঝতেই পারেননি কীভাবে গাড়িতে আগুন ধরেছে। কিন্তু সময়ক্ষেপণ না করে তিনি চলন্ত গাড়ি থেকে লাফ দিয়ে নেমে পড়ায় বেঁচে যান।

আজাদ চৌধুরী
জ্যেষ্ঠ সহ-সম্পাদক
প্রকাশিত: ০৯ নভেম্বর ২০১৮, ১৫:১২ আপডেট: ০৯ নভেম্বর ২০১৮, ১৫:১২


গাড়িটি বিস্ফোরিত হলেও, প্রাণে বেঁচে যান গাড়ির চালক। ছবি: সংগৃহীত

(প্রিয়.কম) সাধারণত চলচ্চিত্রে এ ধরনের দৃশ্য দেখা যায়। কিন্তু সেটিই এবার দেখা গেল বাস্তবে। ঘটনাটি ঘটেছে ভারতের গুরুগ্রাম এলাকার ফ্লাইওভারে।

৯ নভেম্বর, শুক্রবার হিন্দুস্তানটাইমসে প্রকাশিত প্রতিবেদন থেকে জানা যায়, ৬ নভেম্বর, মঙ্গলবার সন্ধ্যায় গুরুগ্রামের ফ্লাইওভারের উপরে হঠাৎ একটি জ্বলন্ত গাড়িকে চলতে দেখা যায়। পরে গাড়িটি জ্বলন্ত অবস্থায় অন্য একটি গাড়িতে এবং রাস্তার ডিভাইডারে ধাক্কা খেয়ে থেমে যায়। এরপর গাড়িটিতে বিস্ফোরণ হয়। ঘটনার সময় কোনো একজন সেটি তার মোবাইলে ধারণ করেন।

পরে সেই ভিডিও ফেসবুকে পোস্ট করেন ওই ব্যক্তি। সাথে সাথে ভিডিওটি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়ে যায়। অবশ্য গাড়িচালক রাকেশ চান্দেল গাড়ি থেকে লাফ মেরে বেরিয়ে প্রাণে বেঁচে যান।

ঘটনা সম্পর্কে রাকেশ চান্দেল জানান, তিনি আত্মীয়দের দিওয়ালির উপহার ও মিষ্টি দিতে গিয়েছিলেন। বাড়ি ফেরার পথে সাইবার সিটির কাছেই ওই ফ্লাইওভারে তার হোন্ডাসিটি গাড়িটিতে হঠাৎ আগুন ধরে যায়। এ সময় তিনি গাড়ি থেকে লাফিয়ে নেমে তার পেছনে দৌড়াতে থাকেন।

ঘটনার পরপরই গাড়িটির আশপাশে মানুষের ভিড় জমে যায়। দমকল বাহিনীও আসে ত্বরিত। যদিও শেষ পর্যন্ত তিনি গাড়িটি রক্ষা করা যায়নি।

রাকেশ পুলিশকে বলেছেন, তিনি একটি প্রাইভেট ফার্মে কাজ করেন। তিনি গাড়িতে একটা অদ্ভুত আওয়াজ শুনেছিলেন। বেশ কয়েক বার গাড়ি থেকে নেমে খতিয়েও দেখেছিলেন। এমনকি আগুন দেখতে পেয়ে তিনি ব্রেক কষলেও তা কাজ করেনি। তখন তিনি চলন্ত গাড়ি থেকে লাফিয়ে নামেন। এতে তিনি প্রাণে বেঁচে যান।

সাধারণত এ ধরনের দুর্ঘটনার শিকার গাড়ির দরজা বন্ধ হয়ে যায়। কিন্তু রাকেশের কপাল ভালো যে তার গাড়ির দরজা জ্যাম হয়ে যায়নি।

নিচের ক্লিপে ভিডিওটি দেখুন।

প্রিয় জটিল

পাঠকের মন্তব্য(০)

মন্তব্য করতে করুন


আরো পড়ুন
বাহুব‌লে নয়, খালেদা জিয়া জন‌প্রিয়তায় ব‌লীয়ান: নুরুল কবির
মোক্তাদির হোসেন প্রান্তিক ১৯ নভেম্বর ২০১৮
কুষ্টিয়ায় গুলিতে ‘ডাকাত’ নিহত
কাঞ্চন কুমার ১৯ নভেম্বর ২০১৮
বড়দিনের উপহার বন্দুক!
আশরাফ ইসলাম ১৯ নভেম্বর ২০১৮
সমাপনীর প্রথম দিনে অনুপস্থিত দেড় লাখ
প্রিয় ডেস্ক ১৮ নভেম্বর ২০১৮
স্পন্সরড কনটেন্ট