বলিউড অভিনেত্রী সুস্মিতা সেন। ছবি: সংগৃহীত

সুস্মিতার বিয়ের গুঞ্জন

অভিনেত্রীর ইনস্টাগ্রামে পোস্ট করা বিভিন্ন পারিবারিক ছবিতে রহমানের উপস্থিতি লক্ষ্য করা যায়।

তাশফিন ত্রপা
লেখক
প্রকাশিত: ০৯ নভেম্বর ২০১৮, ১৮:৪৩ আপডেট: ০৯ নভেম্বর ২০১৮, ১৮:৪৩


বলিউড অভিনেত্রী সুস্মিতা সেন। ছবি: সংগৃহীত

(প্রিয়.কম) বলিউডের জনপ্রিয় তারকা সুস্মিতা সেন। ১৯৯৪ সালে ‘মিস ইউনিভার্স’ নির্বাচিত হওয়া এই নায়িকা বেশ কয়েক বছর ধরে চলচ্চিত্র থেকে দূরে। এর পরও বিভিন্ন কারণে গণমাধ্যমের শিরোনাম হন ৪২ বছর বয়সী এই অভিনেত্রী। গত কিছুদিন ধরে ২৭ বছর বয়সী মডেল রহমান শালের সঙ্গে তার প্রেম নিয়ে চলছিল গুঞ্জন। এবার সেই গুঞ্জনে নতুন মাত্রা যোগ করেছে রহমানের সঙ্গে তার বিয়ের খবর।   

এনডিটিভির প্রতিবেদনে জানানো হয়, দুই মাস আগে একটি ফ্যাশন শোতে অংশ নেন সুস্মিতা। ওই অনুষ্ঠানে ২৭ বছরের তরুণ মডেলের সঙ্গে পরিচয় হয় তার। এরপর গুঞ্জন ওঠে, পরিচয় হওয়ার পর রহমানের সঙ্গে প্রেমের সম্পর্ক গড়ে ওঠে সুস্মিতার।

দুই তারকা জুটিকে ভারতের বিভিন্ন জায়গায় ডেট করতে যাওয়ার গুঞ্জনও শোনা গেছে। সবশেষ তার বিয়ের সম্ভাবনার খবরও এলো প্রকাশ্যে। 

সুস্মিতা, তার দুই মেয়ে ও প্রেমিক রহমান। ছবি: সংগৃহীত

সুস্মিতার একটি ঘনিষ্ঠ সূত্রের বরাত দিয়ে ডেইলি নিউজ অ্যান্ড অ্যানালাইসিসের (ডিএনএ) খবরে জানানো হয়, ওই ফ্যাশন শোতে অংশ নেওয়ার পর সুস্মিতার সঙ্গে রহমানের খুব ভালো সম্পর্ক গড়ে ওঠে। সম্পর্কের একপর্যায়ে সুস্মিতাকে বিয়ের প্রস্তাব দেন তিনি। বিষয়টি নিয়ে তাদের মধ্যে অনেক আলোচনাও হয়। শেষমেশ তাকে বিয়ে করতে সম্মতি জানান অভিনেত্রী। 

বড় মেয়ে রিনির সঙ্গে হলুদ গেঞ্জি পরে গান গাইছেন রহমান। ছবি: সংগৃহীত

ওই সূত্র জানায়, আগামী বছরেই সুস্মিতা ও রহমান বিয়ে করতে পারেন।

ডিএনএর খবরে আরও জানানো হয়, দত্তক নেওয়া দুই মেয়েকে নিয়ে বেশ হাসি-খুশি জীবনযাপন করছেন সুস্মিতা। রহমান তাকে আরও সজীব করে তুলেছে। কিছুদিন আগে অভিনেত্রী শিল্পা শেঠি কুন্দ্রার দীপাবলি পার্টিতে সুস্মিতার হাতে হাত রেখে ক্যামেরায় পোজ দিতে দেখা যায় রহমানকে।

সুস্মিতার পরিবারের সঙ্গেও ভালো সখ্য তৈরি হয়েছে এ তরুণ মডেলের। অভিনেত্রীর দুই মেয়ে রিনি ও আলিশা রহমানকে খুব পছন্দ করেন তিনি।

তাজমহলের সামনে রহমান, সুস্মিতা ও তাদের বন্ধু-বান্ধব। ছবি: সংগৃহীত

অভিনেত্রীর ইনস্টাগ্রামে পোস্ট করা বিভিন্ন পারিবারিক ছবিতে রহমানের উপস্থিতি লক্ষ্য করা যায়। এক সপ্তাহ আগে রহমানের সঙ্গে বড় মেয়ে রিনির একটি গান গাওয়ার ভিডিও পোস্ট করেন সুস্মিতা।

এর কিছুদিন আগে সুস্মিতার সঙ্গে ভারতের আগ্রার তাজমহলে বেড়াতে গিয়েছিলেন রহমান। বন্ধু-বান্ধব ও রহমানের সঙ্গে ঘুরতে যাওয়ার ওই ছবিও পোস্ট করেন তিনি। তবে সুস্মিতা ও রহমান কেউই সরাসরি নিজ মুখে তাদের সম্পর্ক কিংবা বিয়ের বিষয়টি প্রকাশ্যে আনেননি।

প্রিয় বিনোদন/আজহার

পাঠকের মন্তব্য(০)

মন্তব্য করতে করুন


আরো পড়ুন
গোয়া আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসবে ‘কমলা রকেট’
নিজস্ব প্রতিবেদক ২০ নভেম্বর ২০১৮
বিয়ের পর সদ্য বিবাহিত দীপিকা-রণবীরের ঝলক
তাশফিন ত্রপা ২০ নভেম্বর ২০১৮
প্রধানমন্ত্রী নিলেন আমজাদের চিকিৎসার দায়িত্ব
নিজস্ব প্রতিবেদক ২০ নভেম্বর ২০১৮
স্পন্সরড কনটেন্ট
ট্রেন্ডিং