ছেলেকে নিয়ে বাড়ি ফিরছেন মা সানিয়া মির্জা। ছবি: সংগৃহীত

স্ত্রী-সন্তানের জন্য টি-টেন লিগকে শোয়েবের ‘না’

সংযুক্ত আরব আমিরাতে দ্বিতীয়বারের মতো অনুষ্ঠেয় ১০ ওভারের ক্রিকেট টুর্নামেন্ট টি-টেন লিগ খেলতে অস্বীকৃতি জানিয়েছেন শোয়েব মালিক।

মুশাহিদ
সহ-সম্পাদক
প্রকাশিত: ১৪ নভেম্বর ২০১৮, ২২:৪৪ আপডেট: ১৪ নভেম্বর ২০১৮, ২২:৪৫
প্রকাশিত: ১৪ নভেম্বর ২০১৮, ২২:৪৪ আপডেট: ১৪ নভেম্বর ২০১৮, ২২:৪৫


ছেলেকে নিয়ে বাড়ি ফিরছেন মা সানিয়া মির্জা। ছবি: সংগৃহীত

(প্রিয়.কম) প্রয়োজনে দল থেকে ছুটি নিয়ে হলেও সন্তানসম্ভবা স্ত্রীর পাশে থাকার কথা জানিয়েছিলেন শোয়েব মালিক। কিন্তু জাতীয় দলের খেলা থাকায় ঠিকভাবে সময় দিতে পারেননি স্ত্রীকে। এবার ঠিকই কথা রেখেছেন। স্ত্রী সানিয়া মির্জা ও একমাত্র ছেলে ইজহান মির্জা মালিককে সময় দিতেই ক্রিকেট থেকে নিজেকে সরিয়ে নিয়েছেন পাকিস্তানের এই তারকা ক্রিকেটার।

গেল ৩০ অক্টোবর পৃথিবীর আলো দেখেছে শোয়েব মালিক ও সানিয়া মির্জা দম্পতির একমাত্র সন্তান। বিয়ের আট বছর পরে ঘরে এসেছে নতুন অতিথি। স্বাভাবিকভাবেই প্রচণ্ড আপ্লুত বাবা শোয়েব মালিক। তাইতো এখনো কমেনি স্ত্রী-সন্তানের পাশে থাকার আকুতি।

এজন্য সংযুক্ত আরব আমিরাতে দ্বিতীয়বারের মতো অনুষ্ঠেয় ১০ ওভারের ক্রিকেট টুর্নামেন্ট টি-টেন লিগ খেলতে অস্বীকৃতি জানিয়েছেন শোয়েব মালিক। সামাজিক যোগাযোগমাধ্যম টুইটারে এক টুইটের মাধ্যমে টি-টিন লিগ থেকে নিজেকে সরিয়ে নেওয়ার কথা জানান তিনি।

তিনি লিখেন, ‘আমি ঘোষণাটা করছি, বেশ মিশ্র অনুভূতি নিয়ে। নিজের পরিবারকে সময় দেওয়ার জন্য পাঞ্জাব লিজেন্ডসের হয়ে আসছে টি-টেন লিগে খেলতে পারছি না আমি। সিদ্ধান্তটা বেশ কঠিন ছিল। সানিয়া অবশ্য টুর্নামেন্টে আমাকে খেলতেই বলছিল। কিন্তু এই মুহূর্তে সবকিছুর বিনিময়ে আমি আমার স্ত্রী ও সন্তানের সঙ্গে কিছু সময় কাটাতে চাই। আমি আশা করছি, সবাই আমার অবস্থাটা বুঝতে পারবেন।’

টি-টেন লিগের এবারের আসরেও পাঞ্জাব লিজেন্ডসের হয়ে খেলার কথা ছিল শোয়েবের। কিন্তু অধিনায়কের সিদ্ধান্তের প্রতি পূর্ণ সমর্থন জানিয়েছে দলটি। শোয়েবের এই টুইটের জবাবে তার লিখেছে, ‘অধিনায়ককে হারানো আমাদের জন্য খুবই বড় একটা লোকসান, তবুও আমরা শোয়েবের এই সিদ্ধান্তকে স্বাগত জানাই। আশা করব, সে যেন তার পরিবার ও সন্তানের সঙ্গে খুবই সুন্দর একটা সময় কাটাতে পারবে।’

সীমান্ত উত্তাপ, ধর্ম, সংস্কৃতি, সমাজ—সবকিছুর বাধা উপেক্ষা করে ২০১০ সালে ভালোবেসে বিয়ে করে গাঁটছড়া বেঁধেছিলেন পাকিস্তানি ক্রিকেট তারকা শোয়েব মালিক ও ভারতীয় টেনিস তারকা সানিয়া মির্জা। বিয়ের আট বছর পর তারকা দম্পতির ঘরে এসেছে নতুন অতিথি ইজহান মির্জা মালিক।

প্রিয় খেলা/শান্ত  

পাঠকের মন্তব্য(০)

মন্তব্য করতে করুন


আরো পড়ুন

loading ...