ম্যাক্সিমাস ডি ওয়ান। ছবি: সংগৃহীত

রবি নিয়ে এলো ম্যাক্সিমাস ডি ওয়ান

১ দশমিক ৪ গিগাহার্টজের কোয়াড প্রসেসর এবং ৫ ইঞ্চির এইচডি পর্দাবিশিষ্ট ফোনটিতে সর্বশেষ আপডেট অ্যান্ড্রয়েড ভার্সন ওরিও ৮.১ ব্যবহার করা হয়েছে।

প্রিয় ডেস্ক
ডেস্ক রিপোর্ট
প্রকাশিত: ২০ নভেম্বর ২০১৮, ১৪:২১ আপডেট: ২০ নভেম্বর ২০১৮, ১৪:২১
প্রকাশিত: ২০ নভেম্বর ২০১৮, ১৪:২১ আপডেট: ২০ নভেম্বর ২০১৮, ১৪:২১


ম্যাক্সিমাস ডি ওয়ান। ছবি: সংগৃহীত

(প্রিয়.কম) ডিজিটাল সেবা প্রদানকারী প্রতিষ্ঠান রবি এবং মোবাইল ব্র্যান্ড ম্যাক্সিমাস বাজারে নিয়ে এসেছে যৌথ ব্র্যান্ডের ফোন ম্যাক্সিমাস ডি ওয়ান ।

ডুয়েল ফোরজি সিমের স্লটসহ নতুন এ ফোনে রয়েছে ৫ ইঞ্চির এইচডি ডিসপ্লে। এর মূল্য ধরা হয়েছে চার হাজার ৫৯০ টাকা।

১ দশমিক ৪ গিগাহার্টজের কোয়াড প্রসেসর এবং ৫ ইঞ্চির এইচডি পর্দাবিশিষ্ট ফোনটিতে সর্বশেষ আপডেট অ্যান্ড্রয়েড ভার্সন ওরিও ৮.১ ব্যবহার করা হয়েছে। এতে রয়েছে ২ হাজার ২০০ মিলি অ্যাম্পিয়ারের ব্যাটারি।ফোনটির সামনে ও পেছনে রয়েছে ৫ মেগাপিক্সেলের ক্যামেরা।

রবির আকর্ষণীয় বান্ডিল অফারসহ ফোনটি কেনা যাবে। অফারের আওতায় ফ্রি ৪ জিবি ইন্টারনেট ডাটার মধ্যে ২ জিবি ফোরজি ডাটা এবং ২ জিবি অন্য যেকোনো উদ্দেশ্যে ব্যবহার করা যাবে। ডাটার মেয়াদ ৩০ দিন। এ ছাড়া ম্যাক্সিমাস ডি ওয়ান ব্যবহারকারীরা প্রতি ৫০ থেকে ৩০০ টাকা রিচার্জে ২ দশমিক ৫ জিবি পর্যন্ত ফ্রি ইন্টারনেট ডাটা পাবেন। এর মেয়াদ সাত দিন।

রবির ওয়াক ইন সেন্টার (ডব্লিউআইসি), ই-কমার্স প্লাটফর্ম রবিশপ ডটকম ডটবিডি এবং ডিজিটাল ডিস্ট্রিবিউশন চ্যানেল ডিজিরেডে ছয়টি ভিন্ন রঙের স্মার্টফোনটি পাওয়া যাচ্ছে। রংগুলো হলো—থান্ডার পার্পল, গোল্ড, রোজগোল্ড, রেড, ব্লু এবং ব্রাউন।

যৌথ ব্র্যান্ডের ফোরজি স্মার্টফোনটি বাজারে ছাড়া প্রসঙ্গে রবির আইওটি অ্যান্ড প্রোডাক্ট ইনোভেশনের ভাইস প্রেসিডেন্ট মো. শওকত কাদের চৌধুরী বলেন, ‘সবচেয়ে সাশ্রয়ী যৌথ ব্র্যান্ডের ফোন ম্যাক্সিমাস ডি ওয়ান বাজারে আনতে পেরে আমরা অত্যন্ত আনন্দিত। আকর্ষণীয় ডেটা বান্ডিল অফারটি ক্রেতা-গ্রাহকদের জন্য নিশ্চিতভাবেই দুর্দান্ত অফার।’

প্রিয় প্রযুক্তি/আজাদ চৌধুরী

পাঠকের মন্তব্য(০)

মন্তব্য করতে করুন


আরো পড়ুন

loading ...