স্যামসাং গ্যালাক্সি এ৮এস স্মার্টফোন। ছবি: সংগৃহীত

নতুন স্যামসাং ফোনে থাকবে অন্যরকম ডিসপ্লে

ডিসপ্লের বাঁ দিকে উপরে এই ক্যামেরা থাকবে।

ফারজানা মাহাবুবা
সহ-সম্পাদক
প্রকাশিত: ২২ নভেম্বর ২০১৮, ১৯:১১ আপডেট: ২২ নভেম্বর ২০১৮, ১৯:১১
প্রকাশিত: ২২ নভেম্বর ২০১৮, ১৯:১১ আপডেট: ২২ নভেম্বর ২০১৮, ১৯:১১


স্যামসাং গ্যালাক্সি এ৮এস স্মার্টফোন। ছবি: সংগৃহীত

(প্রিয়.কম) শিগগির উন্মুক্ত হওয়ার কথা রয়েছে স্যামসাং গ্যালাক্সি এ৮এস স্মার্টফোনের। আর উন্মুক্তের আগে এই ফোনের কিছু রেন্ডার প্রকাশ করেছে তথ্যফাঁসকারি ওয়েবসাইট স্ল্যাশলিকস।  

ছবিতে দেখা গেছে, নতুন এই ফোনের ক্যামেরার ডিসপ্লের মধ্যে বৃত্তাকারে কাটা থাকবে তার নিচে থাকবে সেলফি ক্যামেরা। আর নতুন এই ডিসপ্লে প্রযুক্তির নাম রাখা হয়েছে ইনফিনিটি-ও (Infinity-O) ডিসপ্লে। এ ছাড়াও এই ফোনে থাকবে ট্রিপল রিয়াল ক্যামেরা ও ফিঙ্গারপ্রিন্ট সেন্সর।

স্যামসাং তাদের গ্যালাক্সি এ৬এস ও গ্যালাক্সি এ৯এস উন্মুক্তের অনুষ্ঠানে নতুন গ্যালাক্সি এ৮এস ফোনের ঝলক প্রকাশ করেছে। সেই ছবিতে ডিসপ্লের মধ্যে বৃত্তাকারে কাটা ডিসপ্লে দেখা গিয়েছে। ডিসপ্লের বাঁ দিকে উপরে এই ক্যামেরা থাকবে। এর নিচেই থাকবে ফোনের সেলফি ক্যামেরা।

তবে এক প্রতিবেদনে জানানো হয়েছে ফোনের বাইরে থেকে ডিসপ্লের মাঝে এই ক্যামেরা দেখা যাবে। আর ফোনের পেছনে থাকবে ট্রিপল রিয়ার ক্যামেরা।

তবে এ সকল ফিচারের কথা কেবল অনলাইনে ফাঁস হওয়া তথ্যে কিন্তু স্যামসাং তাদের অফিশিয়াল ওয়েবসাইটে নতুন এই ফোনের কোনো ফিচারের ইঙ্গিত দেয়নি। তাই এমন ডিসপ্লে দেখার জন্য গ্রাহককে স্যামসাংয়ের আনুষ্ঠানিক ঘোষণা পর্যন্ত অপেক্ষা করতে হবে। 

প্রিয় সংবাদ/কামরুল