টেকনাফের একটি রোহিঙ্গা আশ্রয় শিবির। ফাইল ছবি

প্রেমিকার জন্য প্রাণ দিলেন রোহিঙ্গা যুবক

পুলিশ জানায়, বৃহস্পতিবার সকাল ৮টার দিকে ক্যাম্পের বাসিন্দরা নাইট্যং পাহাড়ের গাছে সঙ্গে জুনাইদের মরদেহ ঝুলতে দেখে পুলিশকে খবর দেয়।

আবু আজাদ
সহ-সম্পাদক
প্রকাশিত: ২২ নভেম্বর ২০১৮, ২০:৪১ আপডেট: ২২ নভেম্বর ২০১৮, ২০:৪১
প্রকাশিত: ২২ নভেম্বর ২০১৮, ২০:৪১ আপডেট: ২২ নভেম্বর ২০১৮, ২০:৪১


টেকনাফের একটি রোহিঙ্গা আশ্রয় শিবির। ফাইল ছবি

(প্রিয়.কম) প্রেমিকাকে পুত্রবধূ হিসেবে মেনে নিতে অস্বীকৃতি জানানোয় অভিমানে আত্মহত্যা করেছেন কক্সবাজারের টেকনাফের বরইতলী শরণার্থী শিবিরের এক রোহিঙ্গা যুবক।

২২ নভেম্বর, বৃহস্পতিবার সকালে উপজেলার সদর ইউনিয়নের নাইট্যং পাহাড়ের গাছ থেকে তার ঝুলন্ত মরদেহ উদ্ধার করা হয়।

মৃত রোহিঙ্গা যুবকের নাম মো. জুনাইদ (১৮)। জুনাইদ টেকনাফের বরইতলী ক্যাম্পে আশ্রয় নেওয়া মো. আলমের ছেলে।

পুলিশ জানায়, বৃহস্পতিবার সকাল ৮টার দিকে ক্যাম্পের বাসিন্দরা নাইট্যং পাহাড়ের গাছে সঙ্গে জুনাইদের মরদেহ ঝুলতে দেখে পুলিশকে খবর দেয়। পরে পুলিশ গিয়ে মরদেহ উদ্ধার করে।

টেকনাফ মডেল থানা পুলিশের পরিদর্শক (এসআই) জামশেদ জানান, মো. আলম ও ফাতেমা দম্পতির ছেলে জুনাইদ। বেশ কয়েক বছর আগে মিয়ানমার থেকে এসে এই এলাকায় বাস করছেন। এই দম্পতির প্রতিবেশী মৃত কবির আহমদের মেয়ে রুজিনার সঙ্গে প্রেমের সম্পর্ক তৈরি হয়। এরই মধ্যে মায়ের কাছে রুজিনাকে বিয়ের করার প্রস্তাব দেয় জুনাইদ। কিন্তু তার মা রুজিনাকে পুত্রবধূ করতে অস্বীকৃতি জানালে জুনাইদ আত্মহত্যা করে।  

টেকনাফ মডেল থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) প্রদীপ কুমার দাশ বলেন, ‘মরদেহ উদ্ধার করা হয়েছে। প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে, এটি আত্মহত্যা। ময়নাতদন্ত রিপোর্ট পাওয়ার পর এ নিয়ে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।’

প্রিয় সংবাদ/শান্ত 

পাঠকের মন্তব্য(০)

মন্তব্য করতে করুন


আরো পড়ুন

loading ...