ফেরদৌস আহমেদ। ছবি: নাঈম প্রিন্স, প্রিয়.কম

‘নন্দিনী’তে মারুফার স্বপ্নের নায়ক ফেরদৌস

আজরার উপস্থাপনায় অনুষ্ঠানের শুটিং শেষে ফেরদৌসের সঙ্গে হাত মেলালেন মারুফা।

তাশফিন ত্রপা
ফিচার লেখক
প্রকাশিত: ২২ নভেম্বর ২০১৮, ২১:০৯ আপডেট: ২২ নভেম্বর ২০১৮, ২১:০৯
প্রকাশিত: ২২ নভেম্বর ২০১৮, ২১:০৯ আপডেট: ২২ নভেম্বর ২০১৮, ২১:০৯


ফেরদৌস আহমেদ। ছবি: নাঈম প্রিন্স, প্রিয়.কম

(প্রিয়.কম) পোশাক শিল্পে কাজ করতেন মারুফা। পরিবারে স্বচ্ছলতা ছিল না তার। শুধু স্বপ্ন দেখার শক্তিতে নিজেকে রাঙ্গিয়ে নিতে তুলেছেন তিনি। চাকরির পাটটা আপাতত বন্ধ রেখে ষ্কলারশীপ নিয়ে আবার পড়াশোনায় মন দিয়েছেন মারুফা।

মারুফার গল্প শুনতে নাগরিক টেলিভিশনের ‘নন্দিনী’ অনুষ্ঠানে হাজির হয়েছেন জনপ্রিয় চলচ্চিত্র অভিনেতা ফেরদৌস আহমেদ। অনুষ্ঠানটি প্রচারতি হবে শুক্রবার রাত আটটায়।

শুটিংয়ে নিজেকে বিশ্বাস করতে কষ্ট হচ্ছিল মারুফার। রঙিন পোস্টারে এতদিন যার ছবি দেখেছেন। রুপালি পর্দায় যে কিনা স্বপ্নের নায়ক। সেই ফেরদৌস একদম চোখের সামনে। পাশাপাশি বসে আছেন। আবার ‘নন্দিনী’তে মারুফার অতিথি হয়ে। মারুফা এ সপ্তাহে নাগরিকের নন্দিনী। মারুফা বা তার মতো মানুষ বাঁচে আসলে তাদের স্বপ্নের জন্য। স্বপ্ন তাদের এগিয়ে নেয়, পথ দেখায়।

মারুফার গল্প শুনে অভিভুত ফেরদৌস। শুটিং স্পটে ফেরদৌসের উদ্ধৃতি দিয়ে চ্যানেলটির পক্ষ থেকে বলা হয়, ‘মারুফা সত্যি তোমার গল্প শুনে, তোমাকে দেখে, অন্যরকম এক ভাললাগার অনুভুতি নিয়ে গেলাম। এসেছিলাম, তোমাকে উৎসাহ দিতে, কিন্তু তোমার কাছ থেকেই আমি উৎসাহ নিয়ে গেলাম। তোমার যে মনোবল, এটাই অনেক বড় শক্তি। আমি জানি, তোমার মতোই আরও অনেক মারুফা তোমাকে দেখে উৎসাহিত হবে। হয়তো আগামীতে এরকম কাউকে কখনো দেখলে, তোমার কথাই আমার মনে হবে।’

‘নন্দিনী’ অনুষ্ঠানে আজরা, ফেরদৌস ও মারুফা। ছবি: সংগৃহীত 

শুটিং শেষে ফেরদৌসের সঙ্গে হাত মেলালেন মারুফা। মারুফার উদ্ধৃতি দিয়ে চ্যানেলটির পক্ষ থেকে বলা হয়, ‘স্বপ্নের নায়ককে নিজের অনুষ্ঠানের অতিথি হিসেবে পেয়েছি, এটাই তো অনেক বড় পাওয়া।’

আজরা মাহমুদের উপস্থাপনায় নন্দিনীতে থাকছে মারুফার ওপর নির্মিত তার জীবন সংগ্রামের কিছু তথ্যচিত্র।

প্রিয় বিনোদন/গোরা 

পাঠকের মন্তব্য(০)

মন্তব্য করতে করুন


আরো পড়ুন

loading ...