কিলিয়ান এমবাপ্পের চোট তেমন গুরুতর নয়। ছবি: মেইল অনলাইন

পেশি ছেঁড়েনি এমবাপ্পের, নেইমারও শঙ্কামুক্ত

ফ্রান্সের তরুণ প্রতিভাবান ফুটবলার কিলিয়ান এমবাপ্পের চোট নিয়ে দুশ্চিন্তার তেমন কিছু দেখছেন না দেশম।

প্রিয় ডেস্ক
ডেস্ক রিপোর্ট
প্রকাশিত: ২৩ নভেম্বর ২০১৮, ১০:২৪ আপডেট: ২৩ নভেম্বর ২০১৮, ১০:২৪
প্রকাশিত: ২৩ নভেম্বর ২০১৮, ১০:২৪ আপডেট: ২৩ নভেম্বর ২০১৮, ১০:২৪


কিলিয়ান এমবাপ্পের চোট তেমন গুরুতর নয়। ছবি: মেইল অনলাইন

(প্রিয়.কম) আন্তর্জাতিক প্রীতি ম্যাচে গত মঙ্গলবার উরুগুয়ের মুখোমুখি হয় বিশ্বচ্যাম্পিয়ন ফ্রান্স। সেই ম্যাচে বর্তমান চ্যাম্পিয়নরা ১-০ গোলে পরাজিত করে উরুগুয়েকে। কিন্তু সেই ম্যাচের ৩৬ মিনিটে কাঁধে আঘাত পেয়ে মাঠ ছাড়েন ফরাসি তরুণ কিলিয়ান এমবাপ্পে। তবে সেই চোট গুরুতর নয় বলে জানিয়েছেন দলটির অভিজ্ঞ কোচ দিদিয়ের দেশম।

যে কারণে ফ্রান্সের তরুণ প্রতিভাবান এই ফুটবলারের চোট নিয়ে দুশ্চিন্তার তেমন কিছু দেখছেন না দেশম। এ প্রসঙ্গে তিনি বলেন, ‘তেমন উদ্বেগের কিছু নেই। এটা একটা ধাক্কা ছিল, একটা আঘাত। কিন্তু আমি মনে করি না যে মোচড় লেগেছে বা পেশি ছিঁড়েছে।’

একই দিনে ক্যামেরুনের বিপক্ষে প্রীতি ম্যাচে চোট পেয়েছেন ব্রাজিলের নেইমারও। এমবাপ্পের মতো তার চোটও গুরুতর নয়। পিএসজির সমর্থকদের জন্য যা বড় সুখবর। দুই তারকাই খেলেন প্যারিসের এই ক্লাবটিতে।

আগামী বুধবার উয়েফা চ্যাম্পিয়ন্স লিগের গ্রুপ পর্বের গুরুত্বপূর্ণ ম্যাচে ইংলিশ প্রিমিয়ার লিগের অন্যতম সেরা ক্লাব লিভারপুলের মুখোমুখি হবে পিএসজি। ইনজুরি গুরুতর না হওয়ায় সেই ম্যাচের আগে নেইমার আর এমবাপ্পেকে নিয়ে নির্ভার থাকতে পারছেন পিএসজি কোচ থমাস টাচেলও। যদিওবা সেই ম্যাচে তাদের খেলার ব্যাপারে নিশ্চিত কিছু বলেনি ক্লাব কর্তৃপক্ষ।

সূত্র: গোল.কম

প্রিয় খেলা/আজাদ চৌধুরী

পাঠকের মন্তব্য(০)

মন্তব্য করতে করুন


আরো পড়ুন

loading ...