অ্যাটলেটিকো মাদ্রিদের বিপক্ষে ম্যাচের আগে অনুশীলনে বার্সা শিবির। ছবি : সংগৃহীত

রক্ষণভাগ নিয়ে চিন্তায় মেসিরা

লা লিগায় এই মুহূর্তে সবার ওপরে অবস্থান করছে বার্সেলোনা। কিন্তু তারপরও নিজেদের রক্ষণভাগের পারফরম্যান্স এবার সন্তোষজনক নয়।

প্রিয় ডেস্ক
ডেস্ক রিপোর্ট
প্রকাশিত: ২৪ নভেম্বর ২০১৮, ১০:৪১ আপডেট: ২৪ নভেম্বর ২০১৮, ১০:৪১
প্রকাশিত: ২৪ নভেম্বর ২০১৮, ১০:৪১ আপডেট: ২৪ নভেম্বর ২০১৮, ১০:৪১


অ্যাটলেটিকো মাদ্রিদের বিপক্ষে ম্যাচের আগে অনুশীলনে বার্সা শিবির। ছবি : সংগৃহীত

(প্রিয়.কম) আন্তর্জাতিক ফুটবলের বিরতি শেষে আজ শনিবার আবারও মাঠে নামছে বার্সেলোনা। স্প্যানিশ লা লিগায় টুর্নামেন্টের বর্তমান চ্যাম্পিয়নদের প্রতিপক্ষ শক্তিশালী অ্যাটলেটিকো মাদ্রিদ। নিজেদের মাঠে মেসি-পিকেদের স্বাগত জানাবে কোকে-গ্রিজম্যানরা।

মাদ্রিদের ক্লাব অ্যাটলেটিকোর পারফরম্যান্স এখন যে খুব ভালো সেটা বলা যাবে না। কিন্তু বার্সেলোনার বড় চ্যালেঞ্জ নিজেদের রক্ষণভাগ। কেননা স্যামুয়েল উমতিতি, টমাস ভার্মালেন ইনজুরিতে। তা ছাড়া ফর্মহীনতায় ভুগছেন জেরার্ড পিকে। তাই তরুণ রক্ষণসৈনিক ক্লেমেন্ত লেংলেতের ওপরেই আজ ভরসা রাখতে হচ্ছে আর্নেস্তো ভালভার্দেকে

স্প্যানিশ লা লিগায় এই মুহূর্তে সবার ওপরে অবস্থান করছে বার্সেলোনা। কিন্তু তারপরও নিজেদের রক্ষণভাগের পারফরম্যান্স এবার সন্তোষজনক নয়। কেননা, ২০১৮-১৯ মৌসুমে প্রতিপক্ষের জালে ৩৪বার বল জড়ালেও কাতালান ক্লাবটি ইতোমধ্যেই হজম করে ফেলেছে ১৮ গোল।

নতুন মৌসুমের প্রথম ১২ ম্যাচ থেকে ২৪ পয়েন্ট নিয়ে সবার ওপরে অবস্থান করছে বার্সেলোনা। সমানসংখ্যক ম্যাচ থেকে এক পয়েন্ট কম নিয়ে তিন নম্বরে রয়েছে অ্যাটলেটিকো মাদ্রিদ। দিনের অন্য ম্যাচে আজ বার্সেলোনার চিরপ্রতিদ্বন্দ্বী রিয়াল মাদ্রিদ খেলবে এইবারের বিপক্ষে। ভ্যালেন্সিয়ার প্রতিপক্ষ রায়ো ভায়েকানো। লেভান্তে মুখোমুখি হবে হুয়েস্কার।

সূত্র : বিবিসি

প্রিয় খেলা/রুহুল

পাঠকের মন্তব্য(০)

মন্তব্য করতে করুন


আরো পড়ুন

loading ...