বলিউড প্রযোজক করণ জোহর ও তার যমজ ছেলে-মেয়ে রুহি ও ইয়াশ। ছবি: সংগৃহীত

নাচের তালে করণের যমজ সন্তানের ড্রাইভিং

করণ তার যমজ ছেলে-মেয়ের একটি ভিডিও পোস্ট করেন।

তাশফিন ত্রপা
ফিচার লেখক
প্রকাশিত: ২৪ নভেম্বর ২০১৮, ১৭:৩৩ আপডেট: ২৪ নভেম্বর ২০১৮, ১৭:৩৩
প্রকাশিত: ২৪ নভেম্বর ২০১৮, ১৭:৩৩ আপডেট: ২৪ নভেম্বর ২০১৮, ১৭:৩৩


বলিউড প্রযোজক করণ জোহর ও তার যমজ ছেলে-মেয়ে রুহি ও ইয়াশ। ছবি: সংগৃহীত

(প্রিয়.কম) বলিউডের জনপ্রিয় প্রযোজক, অভিনেতা ও নির্মাতা করণ জোহর। যমজ ছেলে-মেয়ের সিঙ্গেল বাবা তিনি। সারোগেসি পদ্ধতির মাধ্যমে ২০১৭ সালের ফেব্রুয়ারিতে মেয়ে রুহি জোহর ও ছেলে ইয়াশ জোহরের জন্মদেন তিনি।

হিন্দুস্তান টাইমসের প্রতিবাদনে জানানো হয়, মাঝে মধ্যে যমজ দুই সন্তানের নানা রকমের ছবি ও ভিডিও ইনস্টাগ্রামে পোস্ট করেন এ তারকা। বলিউডের অন্যান্য তারকার ছেলে-মেয়েদের মতো করণ জোহরের দুই বাচ্চার প্রতিও আগ্রহ রয়েছে অনেকের। বলিউড অভিনেত্রী কারিনা কাপুরের ছেলে তৈমুরের মতো রুহি ও ইয়াশের জনপ্রিয়তা এতো বেশি না থাকলেও, খুব যে কম জনপ্রিয়তা তাও কিন্তু নয়। তার প্রমাণ মিলেছে আবারও।

২৩ নভেম্বর, রুহি ও ইয়াশের একটি ভিডিও পোস্ট করেন করণ। ভিডিওতে দেখা যায় একটি খেলনার গাড়ি চালানো শিখছে দুই ভাইবোন। আর ব্যাকগ্রাউন্ড বাজছে গান। এমন সময় যিনি ভিডিও করছেন তিনি তাদের গানের তালে নাচতে বলেন। প্রথমে দুজনই খানিকটা অস্বস্তি বোধ করছিল। রুহি গাড়িটির স্টিয়ারিং হুইলে মুখ লুকানোর চেষ্টা করছিল। আর ইয়াশ বোনকে জড়িয়ে ধরে তার পেছনে লুকানোর চেষ্টা করছে। অবশ্য কিছুক্ষণ পর তারা ওই খেলনার গাড়িতে বসে গানের সঙ্গে একটু খানি নেচেও দেখায়।

পোস্ট করা ওই ভিডিওর ক্যাপশনে করণ লিখেন, ‘নাচের তালে রুহি ও ইয়াশের ড্রাইভিং স্কিল।’ এরই মধ্যে ভিডিওটি ইন্টারনেটে ভাইরাল।

প্রিয় বিনোদন/গোরা

পাঠকের মন্তব্য(০)

মন্তব্য করতে করুন


আরো পড়ুন

‘আম্মা’ রূপে কঙ্গনা

প্রিয় ৮ ঘণ্টা, ২ মিনিট আগে

loading ...