পাকিস্তানের আয়োজনে কর্তারপুর করিডোরে শিলান্যাসে যোগ দিতে ওয়াগাহ সীমান্ত পেরিয়েছিলেন সিধু। ছবি: সংগৃহীত

পাকিস্তানে ভোটে দাঁড়ালে জিতবেন সিধু: ইমরান (ভিডিও)

কর্তারপুর করিডোর শিলান্যাসের অনুষ্ঠানে প্রিয় বন্ধ‌ুর প্রশংসা করেন পাকিস্তানের প্রধানমন্ত্রী ইমরান খান।

প্রিয় ডেস্ক
ডেস্ক রিপোর্ট
প্রকাশিত: ২৯ নভেম্বর ২০১৮, ১৩:৩৩ আপডেট: ২৯ নভেম্বর ২০১৮, ১৩:৩৩
প্রকাশিত: ২৯ নভেম্বর ২০১৮, ১৩:৩৩ আপডেট: ২৯ নভেম্বর ২০১৮, ১৩:৩৩


পাকিস্তানের আয়োজনে কর্তারপুর করিডোরে শিলান্যাসে যোগ দিতে ওয়াগাহ সীমান্ত পেরিয়েছিলেন সিধু। ছবি: সংগৃহীত

(প্রিয়.কম) পাকিস্তানে ভোটে দাঁড়ালে সাবেক ক্রিকেটার ও কংগ্রেস নেতা নভোজিৎ সিং সিধু জিতবেন বলে মন্তব্য করেছেন দেশটির প্রধানমন্ত্রী ইমরান খান

২৮ নভেম্বর, বুধবার ভারত-পাকিস্তান সীমান্তবর্তী কর্তারপুর করিডোরে শিলান্যাস অনুষ্ঠানে প্রিয় বন্ধুর প্রশংসা করে ইমরান এই মন্তব্য করেন।

ভারত-পাকিস্তান শান্তি ও মৈত্রীর জন্য ভারতের সাবেক এই ক্রিকেটারের চেষ্টাকে অভিনন্দন জানান পাকিস্তানের প্রধানমন্ত্রী।

কর্তারপুর করিডোরের শিলান্যাসে ইমরান খানের ব্যক্তিগত আমন্ত্রণে অনুষ্ঠানে যোগ দিতে ওয়াগাহ সীমান্ত পার হয়ে হাজির হন সিধু।

ভারতীয় সংবাদমাধ্যম ইন্ডিয়ান এক্সপ্রেসের প্রতিবেদনে জানানো হয়, কর্তারপুর করিডোর দিয়ে ভিসা ছাড়াই গুরুদ্বার দরবার সাহিব যেতে পারবেন ভারতের শিখ সম্প্রদায়ের মানুষ।

প্রতিবেদনে আরও বলা হয়েছে, আগস্টে পাকিস্তানের প্রধানমন্ত্রী ইমরান খানের শপথ গ্রহণ অনুষ্ঠানে সাবেক ভারতীয় ক্রিকেটার হাজির হন। এ নিয়ে যে সমালোচনা হয়েছিল, বুধবার তার তীব্র নিন্দা জানান ইমরান খান।

ইমরান বলেন, ‘আমি শুনেছি, আমার শপথ গ্রহণের সময় নভোজিৎ সিং সিধুর এ দেশে আসা নিয়ে প্রবল সমালোচনা হয়েছে। পাকিস্তানে সিধুর যে পরিমাণ ভক্ত রয়েছে, বিশেষ করে পাকিস্তানের পাঞ্জাব প্রদেশে, তাতে পাকিস্তানে সিধু ভোটে দাঁড়ালে জিতবেই।’

ইমরান খানের শপথ অনুষ্ঠানে উপস্থিত থেকে পাকিস্তানের সেনাপ্রধান কোমর বাজওয়াকে জড়িয়ে ধরায় সমালোচনার মুখে পড়তে হয়েছিল সিধুকে। এ ছাড়া শপথ গ্রহণ অনুষ্ঠানের দিন পাকিস্তান অধিকৃত কাশ্মীরের প্রধানের সঙ্গে এক সারিতে বসেছিলেন সিধু। সে কারণে সামাজিক যোগাযোগমাধ্যমে ব্যাপক সমালোচনা হয়েছিল তাকে নিয়ে।

গত সপ্তাহে ভারতের পাঞ্জাব রাজ্যের অমৃতসরে একটি প্রার্থনা সভায় সন্ত্রাসী হামলায় মৃত্যু হয় তিন জনের। তাই বুধবারের শিলান্যাস অনুষ্ঠানে সিধুকে যাওয়ার অনুমতি দেননি পঞ্জাবের মুখ্যমন্ত্রী ক্যাপ্টেন অমরিন্দর সিং। কিন্তু এরপরও সেখানে উপস্থিত হন সিধু।

প্রিয় সংবাদ/আশরাফ/আজহার

পাঠকের মন্তব্য(০)

মন্তব্য করতে করুন


আরো পড়ুন

loading ...