কৌশিক হোসেন তাপসের ছবিতে সানি লিওন। ছবি: সংগৃহীত

সানি লিওনের সঙ্গে বাংলাদেশের শিল্পী তাপস

নার্গিস ফাখরির পর এবার সানি লিওনের সঙ্গে তাপস।

তাশফিন ত্রপা
ফিচার লেখক
প্রকাশিত: ০১ ডিসেম্বর ২০১৮, ১৮:৪৩ আপডেট: ০১ ডিসেম্বর ২০১৮, ১৮:৪৩
প্রকাশিত: ০১ ডিসেম্বর ২০১৮, ১৮:৪৩ আপডেট: ০১ ডিসেম্বর ২০১৮, ১৮:৪৩


কৌশিক হোসেন তাপসের ছবিতে সানি লিওন। ছবি: সংগৃহীত

(প্রিয়.কম) বাংলাদেশের সংগীতশিল্পী ও সংগীত পরিচালক কৌশিক হোসেন তাপস। চলতি বছরের জুলাইয়ে তুরস্কে গিয়ে বলিউড অভিনেত্রী নার্গিস ফাখরির সঙ্গে ফেসবুক লাইভ ভিডিও শেয়ার করতে দেখা যায় তাকে। জানা গেছে, ওই সময় তাপসের একটি গানের ভিডিওতে অভিনয় করেন নার্গিস।

এবার বলিউড অভিনেত্রী সানি লিওনের সঙ্গে একটি ছবি ফেসবুকে পোস্ট করে বাংলাদেশের সংগীত পাড়ায় আবারও আলোচনায় আসেন এ সংগীত পরিচালক। ১ ডিসেম্বর তাপসের পোস্ট করা ওই ছবিতে দেখা যায় তাপস ও সানি লিওনের সঙ্গে আরও আছেন সানির স্বামী ড্যানিয়েল ওয়েবার, ভারতের আলোকচিত্রী ডাব্বো রতনি, তার স্ত্রী মনিশা রতনি ও গানবাংলা চ্যানেলের চেয়ারপার্সন ও কিউবেলার স্বত্বাধিকারী ফারজানা মুন্নী।

১ ডিসেম্বর ছবিটি ফেসবুকে পোস্ট করেন তাপস। ছবি: সংগৃহীত

জানা গেছে, সানি লিয়ন ও ডাব্বো রতনিকে নিয়ে নতুন এক চমক নিয়ে আসছেন তাপস। বলিউডের একটি প্রজেক্টে সম্প্রতি গান গাইবার জন্য ডাক পেয়েছেন তাপস। মূলত সেই গানটির ভিডিও শুটিং-এ ২৯ ও ৩০ নভেম্বর অংশ নিয়েছেন সানি। বর্তমানে তাপস ভারতের মুম্বাইতে, তবে বিষয়টি নিয়ে তিনিও কিছু জানাতে চান না। এই মুহূর্তে না জানিয়ে, সরাসরি চমক দিতে চান তিনি। এদিকে বিষয়টি প্রসঙ্গে গান বাংলা টেলিভিশন কর্তৃপক্ষ মুখে কুলুপ এটেঁছেন। তারা জানিয়েছেন এ ব্যাপারে শিগগিরই সবাকে বিস্তারিত জানানো হবে।

বলিউড অভিনেত্রী নার্গিস ফাখরির সঙ্গে তাপস ও তার স্ত্রী মুন্নী। ছবি: সংগৃহীত

জাতীয় চলচ্চিত্র পুরস্কারপ্রাপ্ত সংগীতপরিচালক তাপস। গান বাংলা টেলিভিশন চ্যানেলে দেশি-বিদেশি কণ্ঠশিল্পী ও বাদ্যযন্ত্রীদের সমন্বয়ে ইন্টারন্যাশনাল কোলাবরেশন প্রজেক্ট ‘উইন্ড অব চেঞ্জ’ শিরোনামে প্রি-সিজন ১ ও ২ সহ মোট ৫টি সিজন সম্পন্ন করেছেন তিনি। বিশেষ করে ঈদে ২২টি দেশের ৩৫ জন মিউজিশিয়ানকে ‘উইন্ড অব চেঞ্জ’-এ উপস্থাপন করেন তাপস।

প্রিয় বিনোদন/গোরা 

পাঠকের মন্তব্য(০)

মন্তব্য করতে করুন


আরো পড়ুন

loading ...