নারায়ণগঞ্জ শহরের শহীদ নগর এলাকায় এই বন্দুকযুদ্ধ হয়। প্রতীকী ছবি

নারায়ণগঞ্জে গুলিতে ‘শীর্ষ সন্ত্রাসী’ নিহত

র‌্যাব জানিয়েছে, নিহত রবিউল হাসানের বিরুদ্ধে ফতুল্লা ও সিদ্ধিরগঞ্জ থানায় তিনটি হত্যা ও মাদকের ২০টি মামলা রয়েছে।

ইমামুল হাসান স্বপন
নারায়ণগঞ্জ প্রতিনিধি
প্রকাশিত: ০২ ডিসেম্বর ২০১৮, ১০:৫৫ আপডেট: ০২ ডিসেম্বর ২০১৮, ১০:৫৫
প্রকাশিত: ০২ ডিসেম্বর ২০১৮, ১০:৫৫ আপডেট: ০২ ডিসেম্বর ২০১৮, ১০:৫৫


নারায়ণগঞ্জ শহরের শহীদ নগর এলাকায় এই বন্দুকযুদ্ধ হয়। প্রতীকী ছবি

(প্রিয়.কম) নারায়ণগঞ্জে গুলিতে এক ব্যক্তি নিহত হয়েছেন। র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়নের (র‌্যাব) দাবি, নিহত ব্যক্তি একজন শীর্ষ সন্ত্রাসী ও মাদক ব্যবসায়ী এবং বন্দুকযুদ্ধে তিনি নিহত হন।

২ ডিসেম্বর, রবিবার ভোর ৪টার দিকে শহরের শহীদ নগর এলাকায় এই বন্দুকযুদ্ধ হয়। নিহত ব্যক্তির নাম রবিউল হাসান। তিনি দেওভোগ এলাকার মৃত ইয়াছিন মিয়ার ছেলে।

র‌্যাব-১১ এর জ্যেষ্ঠ সহকারী পুলিশ সুপার (এএসপি) মো. আলেপ উদ্দিন জানান, রবিউল হাসানকে গ্রেফতার করতে ভোরে শহীদ নগরে তার ভাড়া বাড়িতে অভিযান চালায় র‌্যাব। দরজা নক করলে রবিউল ফুটো দিয়ে দেখে র‌্যাবকে লক্ষ্য করে গুলি ছোড়ে। র‌্যাবও পাল্টা গুলি চালায়।

সে সময় রান্না ঘরের কার্নিশ দিয়েও গুলি ছোড়ে রবিউল। পরে র‌্যাব গুলি করতে করতে দরজা ভেঙে ভেতরে ঢুকে তাকে গুলিবিদ্ধ অবস্থায় উদ্ধার করে। আহত রবিউলকে নারায়ণগঞ্জ জেনারেল হাসপাতাল (ভিক্টোরিয়া) নিয়ে গেলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

এএসপি মো. আলেপ উদ্দিন আরও জানান, রবিউল হাসানের বিরুদ্ধে ফতুল্লা ও সিদ্ধিরগঞ্জ থানায় তিনটি হত্যা ও মাদকের ২০টি মামলা রয়েছে। এর আগেও তাকে গ্রেফতার করতে গেলে তিনি র‌্যাবের ওপর গুলি করে পালিয়ে গিয়েছিলেন।

ঘটনাস্থল থেকে ৪ রাউন্ড গুলিসহ একটি বিদেশি পিস্তল ও আড়াই হাজার ইয়াবা বড়ি উদ্ধার করা হয়েছে। বন্দুকযুদ্ধের ঘটনায় আলামিন ও আলম নামে র‌্যাবের দুই সদস্য আহত হয়। তাদের প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়েছে।

প্রিয় সংবাদ/শিরিন/রুহুল

পাঠকের মন্তব্য(০)

মন্তব্য করতে করুন


আরো পড়ুন

loading ...