জাতীয় পার্টির নবনিযুক্ত মহাসচিব এবং পল্লী উন্নয়ন ও সমবায় প্রতিমন্ত্রী মশিউর রহমান রাঙ্গা। ফাইল ছবি

বিদেশ যেতে পারেন এরশাদ: রাঙ্গা

জাতীয় পার্টির মহাসচিব মশিউর রহমান বলেন, ‘দিন-ক্ষণ চূড়ান্ত না হলেও বিদেশে যেতে পারেন হুসেইন মুহম্মদ এরশাদ।’

মোক্তাদির হোসেন প্রান্তিক
নিজস্ব প্রতিবেদক
প্রকাশিত: ০৩ ডিসেম্বর ২০১৮, ২০:২২ আপডেট: ০৩ ডিসেম্বর ২০১৮, ২০:২২
প্রকাশিত: ০৩ ডিসেম্বর ২০১৮, ২০:২২ আপডেট: ০৩ ডিসেম্বর ২০১৮, ২০:২২


জাতীয় পার্টির নবনিযুক্ত মহাসচিব এবং পল্লী উন্নয়ন ও সমবায় প্রতিমন্ত্রী মশিউর রহমান রাঙ্গা। ফাইল ছবি

(প্রিয়.কম) জাতীয় পার্টির (জাপা) চেয়ারম্যান হুসেইন মুহম্মদ এরশাদ চিকিৎসার জন্য বিদেশ যেতে পারেন বলে জানিয়েছেন জাতীয় পার্টির নবনিযুক্ত মহাসচিব এবং পল্লী উন্নয়ন ও সমবায় প্রতিমন্ত্রী মশিউর রহমান রাঙ্গা। 

৩ ডিসেম্বর, সোমবার বিকেলে রাজধানীর বনানীতে জাতীয় পার্টির কার্যালয়ে মহাসচিবের দায়িত্ব নেওয়ার পর এক সংবাদ ব্রিফিংয়ে রাঙ্গা এ কথা বলেন।

এইচএম এরশাদের শারীরিক অবস্থা সম্পর্কে জানতে চাইলে জাপা মহাসচিব বলেন, ‘চেয়ারম্যানের অবস্থা ভালো । গতকাল রবিবার রাতেও তার সঙ্গে ছিলাম। তার বাসায় গিয়ে দেড় ঘণ্টা কথা বলেছি। আজ সোমবার সকালে একসঙ্গে নাশতা করেছি। চিকিৎসার জন্য তিনি দেশের বাইরে যেতে পারেন। চিকিৎসক তাকে দেখেছেন। তার রক্তে হিমোগ্লোবিনের সমস্যা আছে। হিমোগ্লোবিন কমে গেলে তিনি দুর্বল হয়ে যান।’

এরশাদের বিদেশ যাওয়ার দিন-ক্ষণ সম্পর্কে কিছু জানাননি রাঙ্গা।

মহাসচিব হওয়ার পর মশিউর রহমান জাপা কার্যালয়ে এলে দলের নেতাকর্মীরা তাকে স্বাগত জানান। সোমবারই রুহুল আমিন হাওলাদারকে সরিয়ে মশিউর রহমানকে মহাসচিবের দায়িত্ব দেন দলের চেয়ারম্যান এইচএম এরশাদ।

২০১৪ সালের ৫ জানুয়ারি নির্বাচনের আগে মহাজোট থেকে বেরিয়ে যাওয়ার ঘোষণা দিয়ে দলীয় প্রার্থীদের মনোনয়ন দিয়েছিলেন এরশাদ। প্রার্থীরা মনোনয়নপত্রও দাখিল করেন । পরে হঠাৎ আবার নির্বাচন থেকে সরে যাওয়ার ঘোষণা দেন। মনোনয়নপত্র প্রত্যাহারের নির্দেশও দেন দলীয় প্রার্থীদের। একপর্যায়ে সিএমএইচে ভর্তি করা হয় এরশাদকে। তিনি সেখানেই ছিলেন ১২ জানুয়ারি পর্যন্ত। সেই নির্বাচনে এরশাদ নিজেসহ তার দলের ৩৩ জন নেতা সাংসদ নির্বাচিত হন। তার দল প্রধান বিরোধী দল হিসেবে সংসদে যায়।

প্রিয় সংবাদ/আজাদ/আজাদ চৌধুরী

পাঠকের মন্তব্য(০)

মন্তব্য করতে করুন


আরো পড়ুন

loading ...