সমঝোতা স্মারকে স্বাক্ষর করছেন ইন্টারটেক ও জিএসএসসিপির দুই প্রতিনিধি। ছবি: জিএসএসসিপি

জিএসএসসিপির সঙ্গে ইন্টারটেক বাংলাদেশের সমঝোতা চুক্তি সম্পাদিত

ইন্টারটেক বাংলাদেশ তাদের পরিচালিত বিভিন্ন সফট স্কিল ডেভেলপমেন্ট কোর্সগুলোতে জিএসএসসিপি সদস্যদেরকে কোর্স ফি থেকে ২০% ডিসকাউন্ট দেওয়ার বিষয়টি চূড়ান্ত করেন।

প্রিয় ডেস্ক
ডেস্ক রিপোর্ট
প্রকাশিত: ০৫ ডিসেম্বর ২০১৮, ১৩:৪৯ আপডেট: ০৫ ডিসেম্বর ২০১৮, ১৩:৪৯
প্রকাশিত: ০৫ ডিসেম্বর ২০১৮, ১৩:৪৯ আপডেট: ০৫ ডিসেম্বর ২০১৮, ১৩:৪৯


সমঝোতা স্মারকে স্বাক্ষর করছেন ইন্টারটেক ও জিএসএসসিপির দুই প্রতিনিধি। ছবি: জিএসএসসিপি

(প্রিয়.কম) গ্লোবাল সোসাইটি ফর সাপ্লাই চেইন প্রফেশনাল (জিএসএসসিপি), বাংলাদেশ ভিত্তিক সাপ্লাই চেইন পেশাদারী সংগঠন। এটি দেশের বিভিন্ন সংস্থায় কর্মরত সাপ্লাই চেইন পেশাজীবীদের দক্ষতা উন্নয়ন, প্রশিক্ষণ প্রদান, পারস্পরিক সহযোগিতা প্রদান ও পেশাজীবীদের মাঝে নেটওয়ার্কিং তৈরির লক্ষ্যে দীর্ঘদিন ধরে কাজ করে যাচ্ছে। ২৫০ এর অধিক দেশীয় বহুজাতিক প্রতিষ্ঠানের ৫০০ প্রতিনিধি এতে প্রতিনিধিত্ব করছেন, যারা সাপ্লাই চেইন ম্যনেজমেন্টের মাধ্যমে বাংলাদেশের অর্থনীতিতে গুরুত্বপুর্ণ অবদান রাখতে চায়। অপরদিকে ইন্টারটেক বিশ্বব্যাপী শিল্পে ব্যবহৃত কাঁচামাল ও পণ্যের গুণগত মান নিশ্চিতকরণ, টেস্টিং ও সার্টিফিকেট প্রদানকারী প্রতিষ্ঠান। সারা বিশ্বে ১০০টির বেশি দেশে এবং ১০০০-এর অধিক অত্যাধুনিক যন্ত্রপাতি ও টেকনোলজি সমৃদ্ধ ল্যাবরেটরির মাধ্যামে তারা গ্রাহকদের সেবা প্রদান করে থাকে।

সম্প্রতি তেজগাঁওস্থ ইন্টারটেকের কর্পোরেট কার্যালয়ে এক অনাড়ম্বর অনুষ্ঠানে ইন্টারটেক বাংলাদেশ ও গ্লোবাল সোসাইটি ফর সাপ্লাই চেইন প্রফেশনালের (জিএসএসসিপি) মধ্যে এক সমঝোতা চুক্তি সম্পাদিত হয়। এতে ইন্টারটেক বাংলাদেশ তাদের পরিচালিত বিভিন্ন সফট স্কিল ডেভেলপমেন্ট কোর্সগুলোতে জিএসএসসিপি সদস্যদেরকে কোর্স ফি থেকে ২০% ডিসকাউন্ট দেওয়ার বিষয়টি চূড়ান্ত করেন। পাশাপাশি সাপ্লাই চেইন পেশাজীবীদের দক্ষতা ও মানোন্নয়নে একসঙ্গে কাজ করার সিদ্ধান্ত গৃহীত হয়।

গ্লোবাল সোসাইটি ফর সাপ্লাই চেইনের জেনারেল সেক্রেটারি মনিকান্ত হাওলাদার স্বাক্ষরিত প্রেস বিজ্ঞপ্তিতে এই সংবাদ জানানো হয়েছে।

উক্ত অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, সন্ধিপ দাশ (কান্ট্রি ম্যানেজিং ডিরেক্টর - ইন্টারটেক), এমদাদ হক (বিজনেস এস্যুরেন্স ন্যাশনাল হেড - ইন্টারটেক), রিয়াদ হোসেন চৌধুরী - ডেপুটি ম্যানেজার (বিজনেস ডেভেলপমেন্ট- ইন্টারটেক), তানজিল আসলাম (ফাউন্ডার প্রেসিডেন্ট - জিএসএসসিপি), হুমায়ুন কবীর মোল্লা - অ্যাম্বাসেডর (জিএসএসসিপি)।

প্রিয় ব্যবসা/আশরাফ

পাঠকের মন্তব্য(০)

মন্তব্য করতে করুন


আরো পড়ুন

loading ...