মেসি রাজি হলেও রোনালদোর আসা অনিশ্চিত। ছবি: সংগৃহীত

যে কারণে মেসির পাশে বসতে রাজি হননি রোনালদো

ম্যাচটি চিরপ্রতিদ্বন্দ্বী রিয়াল মাদ্রিদের মাঠে হলেও বার্সেলোনার আর্জেন্টাইন স্ট্রাইকার লিওনেল মেসি দ্বিতীয় বার না ভেবেই প্রস্তাবে রাজি হয়েছেন।

প্রিয় ডেস্ক
ডেস্ক রিপোর্ট
প্রকাশিত: ০৬ ডিসেম্বর ২০১৮, ১২:৫৮
আপডেট: ০৬ ডিসেম্বর ২০১৮, ১২:৫৮


মেসি রাজি হলেও রোনালদোর আসা অনিশ্চিত। ছবি: সংগৃহীত

(প্রিয়.কম) আর্জেন্টিনার সবচেয়ে বড় ও দুই চিরপ্রতিদ্বন্দ্বী ক্লাব বোকা জুনিয়র্স বনাম রিভারপ্লেটের লড়াই হবে সান্তিয়াগো বার্নাব্যুতে। স্প্যানিশ ফুটবল অ্যাসোসিয়েশন তাই কোপা লিবার্তাদোরেস ফাইনাল উপভোগ করার নিমন্ত্রণ জানায় সময়ের দুই মহাতারকা ক্রিশ্চিয়ানো রোনালদো ও লিওনেল মেসিকে।

দুজনের পাশাপাশি বসে খেলা দেখার ব্যবস্থা করার কথাও জানায় তারা। এ বিষয়ে সংস্থাটি এক বিবৃতিতে বলে, ‘প্রেসিডেন্ট বক্সে খেলা দেখার আমন্ত্রণ জানানো হয়েছে মেসি, রোনালদোকে। তারা এলে দারুণ ব্যাপার হবে ফুটবলের জন্যই।’

ম্যাচটি চিরপ্রতিদ্বন্দ্বী রিয়াল মাদ্রিদের মাঠে হলেও বার্সেলোনার আর্জেন্টাইন স্ট্রাইকার লিওনেল মেসি দ্বিতীয় বার না ভেবেই প্রস্তাবে রাজি হয়েছেন। সেই সঙ্গে স্প্যানিশ ফুটবল অ্যাসোসিয়েশনের কাছে বন্ধুদের জন্য কিছু টিকেটও চেয়েছেন তিনি। তবে রোনালদোর আসাটা অনিশ্চিত।

রিয়াল মাদ্রিদ ছাড়ার পর পুরনো ক্লাবে আর যাননি রোনালদো। স্পেনের জায়ান্ট ক্লাবটি ছাড়ার পর প্রথমবার বার্নাব্যুতে ফেরার পথে রোনালদোর বাধা নাকি রিয়াল ছাড়ার সময়ের তিক্ত স্মৃতি।

হ্যাঁ, রোনালদোর ঘনিষ্ঠ সূত্রের বরাত দিয়ে এএস লিখেছে, ‘আমন্ত্রণটা গ্রহণ করে মেসির পাশে ভিআইপি এরিয়াতে বসে খেলা দেখতে ক্রিশ্চিয়ানোর ভালোই লাগবে। কিন্তু (রিয়াল ছাড়ার সময়ের) আঘাত এখনো পুরোপুরি সারেনি।’

গত সোমবার ঘোষণা করা হয়েছে ব্যালন ডি’অর বিজয়ীর নাম। এবার প্যারিসের সেই আলো ঝলমলে রাতেও ছিলেন না মেসি-রোনালদোর কেউ।

বছরের শেষের দিকে মেসি-রোনালদোকে এক করার দারুণ উপলক্ষটাও মিস করছেন গোটা দুনিয়ার ফুটবলপ্রেমীরা! তবে এখনো বেশ কয়েকটি দিন সময় হাতে পাচ্ছে আয়োজক কর্তৃপক্ষ। দেখা যাক সেই সময়টাতে সময়ের দুই মহাতারকাকে এক করতে পারে কি না স্প্যানিশ ফুটবল অ্যাসোসিয়েশন।

সূত্র : এএস

প্রিয় খেলা/আজহার

পাঠকের মন্তব্য(০)

মন্তব্য করতে করুন


আরো পড়ুন
স্পন্সরড কনটেন্ট
মাদ্রিদে ফিরতেই হচ্ছে রোনালদোকে
মুশাহিদ ১৭ ডিসেম্বর ২০১৮

loading ...