জাতীয় ঐক্যফ্রন্টের নেত্রীবৃন্দ। ফাইল ছবি

আসন বণ্টন ও ইশতেহার চূড়ান্ত করতে বৈঠকে ঐক্যফ্রন্ট

ঐক্যফ্রন্টের একক প্রার্থী তালিকা ঘোষণা না করা হলেও উল্লেখিত দুটো বিষয়ে আজ চূড়ান্ত সিদ্ধান্তে পৌছানো হবে।

মোক্তাদির হোসেন প্রান্তিক
নিজস্ব প্রতিবেদক
প্রকাশিত: ০৬ ডিসেম্বর ২০১৮, ১৮:৪৪ আপডেট: ০৬ ডিসেম্বর ২০১৮, ১৮:৪৪
প্রকাশিত: ০৬ ডিসেম্বর ২০১৮, ১৮:৪৪ আপডেট: ০৬ ডিসেম্বর ২০১৮, ১৮:৪৪


জাতীয় ঐক্যফ্রন্টের নেত্রীবৃন্দ। ফাইল ছবি

(প্রিয়.কম) নির্বাচনি আসন বণ্টন ও ইশতেহার চূড়ান্ত করতে বৈঠকে বসেছেন জাতীয় ঐক্যফ্রন্টের নেতারা।

৬ ডিসেম্বর, বৃহস্পতিবার বিকেল সোয়া ৫টার দিকে রাজধানীর মতিঝিলে জাতীয় ঐক্যফ্রন্টের আহ্বায়ক ড. কামাল হোসেনের চেম্বারে এ বৈঠক শুরু হয়েছে।

বৈঠকে ড. কামাল হোসেনের সভাপতিত্বে উপস্থিত রয়েছেন বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর, কৃষক শ্রমিক জনতা লীগের সভাপতি বঙ্গবীর কাদের সিদ্দিকী, নাগরিক ঐক্যের আহ্বায়ক মাহমুদুর রহমান মান্না, গণফোরামের কার্যনির্বাহী সভাপতি অ্যাডভোকেট সুব্রত চৌধুরী, সাধারণ সম্পাদক মোস্তফা মহসীন মন্টু, জাতীয় ঐক্য প্রক্রিয়ার নেতা সুলতান মুহাম্মদ মুনসুর, মোক্কাবির খান, জগলুল হায়দার প্রমুখ।

বৈঠকপূর্বে ঐক্যফ্রন্টের একজন দায়িত্বশীল নেতা প্রিয়.কমকে বলেন, আজকের বৈঠক অন্যান্য বৈঠকের চেয়ে নানান দিক থেকে গুরুত্ব বহন করে। বিশেষ করে জাতীয় ঐক্যফ্রন্টের মধ্যে নির্বাচনি সংসদীয় আসন বণ্টন ও নির্বাচনি ইশতেহার প্রস্তুত করতেই বৈঠকে বসতে যাচ্ছি। এখনই ঐক্যফ্রন্টের একক প্রার্থী তালিকা ঘোষণা না করা হলেও উল্লেখিত দুটো বিষয়ে আজ চূড়ান্ত সিদ্ধান্তে নেওয়া হবে।

বুধবার মির্জা ফখরুল ইসলাম আলমগীর বলেছেন, বৃহস্পতিবার সন্ধ্যায় বিএনপির একক প্রার্থী তালিকা ঘোষণা করা হবে।

বৃহস্পতিবার মির্জা ফখরুল আবারও বলেন, রাত ৮টার পর কিছু সংখ্যক একক প্রার্থীর নাম ঘোষণা করা হতে পারে। এ ছাড়া গণফোরামের সভাপতি ও জাতীয় ঐক্যফ্রন্টের আহ্বায়ক বুধবার সংবাদ সম্মেলন করে জানান, ৮ ডিসেম্বরের মধ্যে বিএনপি-ঐক্যফ্রন্টের যৌথ ইশতেহার ঘোষণা করা হবে।

প্রিয় সংবাদ/হিরা/রিমন

পাঠকের মন্তব্য(০)

মন্তব্য করতে করুন


আরো পড়ুন

loading ...