গোলের পর রিয়াল শিবিরে আনন্দ-উল্লাস। ছবি: সংগৃহীত

রিয়াল মাদ্রিদ ১০ : ১ প্রতিপক্ষ

জুলেন লোপেতেগুইয়ের উত্তরসূরি হিসেবে সান্তিয়াগো সোলারি যেন উড়ছেন। দলের দায়িত্ব নেওয়ার পর আট ম্যাচের সাতটিতেই যে জয় পেয়েছেন তিনি।

প্রিয় ডেস্ক
ডেস্ক রিপোর্ট
প্রকাশিত: ০৭ ডিসেম্বর ২০১৮, ০৮:৪৯
আপডেট: ০৭ ডিসেম্বর ২০১৮, ০৮:৪৯


গোলের পর রিয়াল শিবিরে আনন্দ-উল্লাস। ছবি: সংগৃহীত

(প্রিয়.কম) ফলাফল দেখে চমকে উঠতে পারেন। তবে হ্যাঁ, কোপা দেল রের ৩২তম রাউন্ডে দুই লেগ মিলিয়ে রিয়াল মাদ্রিদ ১০-১ গোলের বড় ব্যবধানেই পরাজিত করেছে মেলিল্লাকে। সেই সঙ্গে টুর্নামেন্টের শেষ ষোলোর টিকিটও নিশ্চিত করে সান্তিয়াগো সোলারির দল।

প্রতিপক্ষের মাঠে প্রথম লেগে স্প্যানিশ জায়ান্ট রিয়াল মাদ্রিদ ৪-০ গোলে হারিয়েছিল মেলিল্লাকে। বৃহস্পতিবার হোম ম্যাচেও বড় ব্যবধানের জয় পেয়েছে লস ব্ল্যাঙ্কোসরা। সান্তিয়াগো বার্নাব্যুতে দ্বিতীয় লেগের ম্যাচে এদিন ৬-১ গোলে বিধ্বস্ত করে সফরকারী দলকে। এর ফলে ১০-১ গোলের অগ্রগামিতায় পরের রাউন্ডে জায়গা করে নেয় রিয়াল।

নিজেদের মাঠে বৃহস্পতিবার রিয়াল মাদ্রিদের জার্সিতে দুটি করে গোল করেছেন মার্কো এসেনসিও এবং ইস্কো। এ ছাড়াও মেলিল্লার জালে একবার করে বল জড়ান জাভিয়ের সানচেজ এবং ভিনিসিয়াস জুনিয়র।

প্রথমার্ধের ৩৩ এবং ৩৫ মিনিটে গোল করে রিয়াল মাদ্রিদকে ২-০ ব্যবধানে এগিয়ে দেন এসেনসিও। ৩৯ মিনিটে জাভিয়ের সানচেজ গোল করলে ৩-০ ব্যবধানে এগিয়ে যায় স্বাগতিকরা। দ্বিতীয়ার্ধের ৪৮ মিনিটে ব্যক্তিগত প্রথম গোলটি করেন ইস্কো। ৭৫ মিনিটে ভিনিসিয়াস গোল করে ব্যবধানটা বাড়িয়ে দেন রিয়াল মাদ্রিদের। ৮৩ মিনিটে নিজের দ্বিতীয় আর দলের ষষ্ঠ গোলটি করেন ইস্কো। মেলিল্লার হয়ে ৮০ মিনিটে সান্ত্বনার একটি গোল করেন ইয়াসিন কাসমি। এই জয়ের ফলেই কোপা দেল রের শেষ ষোলোর টিকিট নিশ্চিত হয়ে যায় রিয়াল মাদ্রিদের।

জুলেন লোপেতেগুইয়ের উত্তরসূরি হিসেবে সান্তিয়াগো সোলারি যেন উড়ছেন। দলের দায়িত্ব নেওয়ার পর আট ম্যাচের সাতটিতেই যে জয় পেয়েছেন তিনি। হার মাত্র এক ম্যাচে। এই সময়ে প্রতিপক্ষের জালে বল জড়িয়েছে ২৫টি! যার মধ্যে পাঁচ ম্যাচে ক্লিনশিট থাকারও রেকর্ড গড়ে রিয়াল।

প্রিয় খেলা/আজাদ চৌধুরী

পাঠকের মন্তব্য(০)

মন্তব্য করতে করুন


আরো পড়ুন
স্পন্সরড কনটেন্ট