প্রতীকী ছবি

চুয়াডাঙ্গায় ‘মাদক বিক্রির টাকা’ নিয়ে গুলিতে নিহত ২

ঘটনাস্থল থেকে দুজনকে উদ্ধার করে হাসপাতালে নেওয়া হলে চিকিৎসকরা তাদের মৃত ঘোষণা করেন বলে জানান দামুড়হুদা থানার উপপরিদর্শক (এসআই) রফিকুল ইসলাম।

প্রিয় ডেস্ক
ডেস্ক রিপোর্ট
প্রকাশিত: ০৭ ডিসেম্বর ২০১৮, ১০:২২ আপডেট: ০৭ ডিসেম্বর ২০১৮, ১০:২৩
প্রকাশিত: ০৭ ডিসেম্বর ২০১৮, ১০:২২ আপডেট: ০৭ ডিসেম্বর ২০১৮, ১০:২৩


প্রতীকী ছবি

(প্রিয়.কম) চুয়াডাঙ্গা জেলার দামুড়হুদায় মাদক কারবারি ও সন্ত্রাসীদের দুটি গ্রুপের মধ্যে গুলিবিনিময়ের ঘটনায় দুজন নিহত হয়েছেন।

৬ ডিসেম্বর, বৃহস্পতিবার রাতে মাদক কেনাবেচা নিয়ে গোবিন্দহুদা মাঠে এ ঘটনা ঘটে বলে জানিয়েছে পুলিশ।

নিহতরা হলেন—দামুড়হুদা উপজেলার ঈশ্বরচন্দ্রপুর গ্রামের ঝন্টু মিয়া ও একই উপজেলার চারুলিয়া গ্রামের ধুলো বিশ্বাস।

পুলিশের দাবি, ঘটনাস্থল থেকে মাদকদ্রব্য, দেশীয় অস্ত্র ও বোমা উদ্ধার করা হয়েছে। নিহতদের লাশ চুয়াডাঙ্গা সদর হাসপাতাল মর্গে রাখা হয়েছে।

ঘটনাস্থল থেকে দুজনকে উদ্ধার করে হাসপাতালে নেওয়া হলে চিকিৎসকরা তাদের মৃত ঘোষণা করেন বলে জানান দামুড়হুদা থানার উপপরিদর্শক (এসআই) রফিকুল ইসলাম। তিনি জানান, ঝন্টুর নামে দামুড়হুদা থানায় মাদকদ্রব্য আইনে প্রায় ১০টি ও ধুলোর নামে হত্যা, চাঁদাবাজিসহ রয়েছে ছয়টি মামলা।

পুলিশের এই কর্মকর্তা বলেন, ‘বৃহস্পতিবার রাতে দামুড়হুদা উপজেলার গোবিন্দহুদা-কার্পাসডাঙ্গা সড়কে থানা পুলিশের একটি দল টহল দিচ্ছিল। সে সময় মাদক বিক্রেতা ও সন্ত্রাসীদের দুটি গ্রুপের মধ্যে গোবিন্দহুদা মাঠে মাদক বিক্রির টাকা ভাগাভাগি নিয়ে গুলিবিনিময় হয়। গুলির শব্দ শুনে গ্রামবাসী পুলিশকে খবর দেয়। একপর্যায়ে পুলিশ ঘটনাস্থলে আসে। পুলিশের উপস্থিতি টের পেয়ে সন্ত্রাসী ও মাদক বিক্রেতারা ঘটনাস্থল থেকে পালিয়ে যায়।’

প্রিয় সংবাদ/আজাদ চৌধুরী

পাঠকের মন্তব্য(০)

মন্তব্য করতে করুন


আরো পড়ুন

পাবনায় কৃষকের আত্নহত্যা

প্রিয় ১৩ ঘণ্টা, ৪৪ মিনিট আগে

loading ...