ছেলের সঙ্গে মাহমুদউল্লাহ রিয়াদের অনুশীলন। ছবি: সংগৃহীত

বাবা বোলার, ছেলে ব্যাটসম্যান

বাবা মাহমুদউল্লাহ রিয়াদ বল করছেন আর ছেলে রাঈদ ব্যাট হাতে দাঁড়িয়ে আছে। এ সময় উইকেটের পেছনে কিপিং করতে দেখা যায় জাতীয় দলের আরেক ক্রিকেটার মুশফিকুর রহিমকে।

প্রিয় ডেস্ক
ডেস্ক রিপোর্ট
প্রকাশিত: ০৭ ডিসেম্বর ২০১৮, ১৮:১৪
আপডেট: ০৭ ডিসেম্বর ২০১৮, ১৮:১৪


ছেলের সঙ্গে মাহমুদউল্লাহ রিয়াদের অনুশীলন। ছবি: সংগৃহীত

(প্রিয়.কম) অনুশীলন কিংবা ম্যাচ চলাকালীন ক্রিকেটারদের সন্তানদের মাঠে আসা নতুন কোনো ঘটনা নয়। মাশরাফি বিন মুর্তজা, সাকিব আল হাসান, তামিম ইকবালের হাত ধরে মাঝে-মধ্যেই মাঠে ঘুরে বেড়াতে দেখা যায় তাদের সন্তানদের। এবার জাতীয় দলের অনুশীলন চলাকালীন দেখা গেল মাহমুদউল্লাহ রিয়াদের ছেলে রাঈদকে।

বাবা রিয়াদের হাত ধরে ঘুরে বেড়ায়নি রাঈদ, ব্যাট হাতে করেছে ব্যাটিং অনুশীলন। অপরপ্রান্ত থেকে বোলিং করেছেন মাহমুদউল্লাহ রিয়াদ। বাবা-ছেলের অনুশীলনে উইকেটের পেছনে কিপিং করতে দেখা যায় জাতীয় দলের আরেক ক্রিকেটার মুশফিকুর রহিমকে। সম্পর্কে তিনি মাহমুদউল্লাহ রিয়াদের ভায়রা ভাই ও রিয়াদপুত্র রাঈদের খালু।

উইন্ডিজের বিপক্ষে তিন ম্যাচের ওয়ানডে সিরিজ সামনে রেখে ইতোমধ্যে শুরু হয়েছে বাংলাদেশ দলের আনুষ্ঠানিক প্রস্তুতি। তাই মিরপুরের শেরে বাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে প্রতিদিন দেখা মেলে ক্যারিবীয়দের বিপক্ষে ওয়ানডে সিরিজের দলে থাকা ক্রিকেটারদের।

শুক্রবার মাহমুদউল্লাহ অনুশীলনে আসেন ছেলে রাঈদকে সঙ্গে নিয়ে। এদিন অনুশীলনের বিরতিতে জাতীয় দলের অভিজ্ঞ এই ক্রিকেটার ব্যাট-বল নিয়ে ছেলের সঙ্গে মেতে ওঠেন।

গ্র্যান্ড স্ট্যান্ডের পাশ থেকে মাহমুদউল্লাহ বোলিং শুরু করেন অপরপ্রান্তে ব্যাট হাতে দাঁড়িয়ে থাকা ছেলে রাঈদের উদ্দেশে। ছেলেও বাঁহাতে ব্যাটিং করেন বাবার ছোঁড়া বলে। এসময় পাশে দাঁড়ানো মুশফিক ছুটে গিয়ে উইকেটের পেছনে দাঁড়ান।

বাবা ছেলের অনুশীলনের মুহূর্তটির ভিডিও ধারণ করে সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে পোস্ট করেছেন বাংলাদেশের একটি অনলাইন সংবাদমাধ্যমের এক সিনিয়র সাংবাদিক।

প্রিয় খেলা/মুশাহিদ/রিমন

পাঠকের মন্তব্য(০)

মন্তব্য করতে করুন


আরো পড়ুন
স্পন্সরড কনটেন্ট
‘আমরা তোমাদের ভুলবো না’
সৌরভ মাহমুদ ১৬ ডিসেম্বর ২০১৮
মধুর হলো না অনেক উপলক্ষের ম্যাচ
শান্ত মাহমুদ ১১ ডিসেম্বর ২০১৮
সবাইকে ছাড়িয়ে তামিম-মুশফিক জুটি
মুশাহিদ ১১ ডিসেম্বর ২০১৮
৯৯ রানে বিদায় নিলেন মুশফিকুর রহিম
৯৯ রানে বিদায় নিলেন মুশফিকুর রহিম
নয়া দিগন্ত - ২ মাস, ২ সপ্তাহ আগে
ম্যাচ সেরা হলেন মাহমুদউল্লাহ রিয়াদ
ম্যাচ সেরা হলেন মাহমুদউল্লাহ রিয়াদ
সময় টিভি - ২ মাস, ৩ সপ্তাহ আগে
ম্যাচ সেরা মাহমুদউল্লাহ রিয়াদ
ম্যাচ সেরা মাহমুদউল্লাহ রিয়াদ
জাগো নিউজ ২৪ - ২ মাস, ৩ সপ্তাহ আগে