অবৈধ অনুপ্রবেশের সময় তাদের আটকের দাবি করেছে বিজিবি। ছবি: সংগৃহীত

বেনাপোল সীমান্তে আটক ৯, ফেনসিডিল জব্দ

বেনাপোলের পুটখালী সীমান্তে ৫৮৯ বোতল ফেনসিডিল ও অবৈধ অনুপ্রবেশের দায়ে ৯ ব্যক্তিকে আটকের দাবি করেছে বেনাপোল পোর্ট থানার পুটখালী বর্ডার গার্ড বাংলাদেশ (বিজিবি) ক্যাম্পের সদস্যরা।

শেখ নোমান
সহ-সম্পাদক
প্রকাশিত: ০৯ ডিসেম্বর ২০১৮, ১৭:৩০ আপডেট: ০৯ ডিসেম্বর ২০১৮, ১৭:৩০
প্রকাশিত: ০৯ ডিসেম্বর ২০১৮, ১৭:৩০ আপডেট: ০৯ ডিসেম্বর ২০১৮, ১৭:৩০


অবৈধ অনুপ্রবেশের সময় তাদের আটকের দাবি করেছে বিজিবি। ছবি: সংগৃহীত

(ইউএনবি) বেনাপোলের পুটখালী সীমান্তে ৫৮৯ বোতল ফেনসিডিল ও অবৈধ অনুপ্রবেশের দায়ে ৯ ব্যক্তিকে আটকের দাবি করেছে বেনাপোল পোর্ট থানার পুটখালী বর্ডার গার্ড বাংলাদেশ (বিজিবি) ক্যাম্পের সদস্যরা।

৯ ডিসেম্বর, রবিবার ভোরের দিকে পুটখালী গ্রামের জেলেপাড়া থেকে তাদের আটক করা হয়। তবে ওই সময় কোনো পাচারকারীকে আটক করতে পারেনি বিজিবি।

আটককৃতরা হলেন- সাথি মণ্ডল (২৪), অনিকা বাগচি (৬০), বরুনা মণদল (৫০), মুন্নি আক্তার (৩৫), নিপা জয়ধর (২৪), পলাশ বসু (৩৮), রুবেল হাওলাদার (২৫), গোবিন্দ ধর (৬০) ও শিশু সায়ন (৫)।

আটকদের বাড়ি গোপালগঞ্জ, বরিশাল ও মাদারীপুর জেলার বিভিন্ন এলাকায়।

২১ বিজিবি ব্যাটালিয়নের অধিনায়ক লেফটেন্যান্ট কর্নেল ইমরান উল্লাহ সরকার ৯ নারী-পুরুষ ও শিশু এবং ৫৮৯ বোতল ফেনসিডিল আটকের বিষয়টি নিশ্চিত করেছেন।

২১ বিজিবির পুটখালী ক্যাম্পের কমান্ডার সুবেদার আবুল হোসেন জানান, ভারত থেকে বেশ কিছু নারী-পুরুষ ও শিশু অবৈধভাবে বাংলাদেশে প্রবেশ করছে, এমন সংবাদের ভিত্তিতে সুবেদার আবুল হোসেন ফোর্স নিয়ে পুটখালী গ্রামের জেলে পাড়ায় অভিযান চালায়। ওই সময় ৪ জন পুরুষ, ৪ জন  নারী ও এক শিশুকে আটক করা হয়। ওই সময় তাদের কাছ থেকে মাদকদ্রব্য জব্দ করা হয়।

প্রিয় সংবাদ/কামরুল

পাঠকের মন্তব্য(০)

মন্তব্য করতে করুন


আরো পড়ুন

loading ...