রবিবার মনোনয়পত্র প্রত্যাহারের শেষ দিনে ১০ প্রার্থী মনোনয়ন প্রত্যাহার করেন। ছবি: প্রিয়.কম

কুষ্টিয়ায় ১০ প্রার্থীর মনোনয়নপত্র প্রত্যাহার

আসন্ন একাদশ জাতীয় সংসদ নির্বাচনে কুষ্টিয়ার চারটি আসনে বিভিন্ন দলের ৩৫ প্রার্থীর মধ্যে ১০ জন তাদের মনোনয়নপত্র প্রত্যাহার করে নিয়েছেন।

কাঞ্চন কুমার
কন্ট্রিবিউটর, কুষ্টিয়া
প্রকাশিত: ০৯ ডিসেম্বর ২০১৮, ১৯:২১ আপডেট: ০৯ ডিসেম্বর ২০১৮, ১৯:২১
প্রকাশিত: ০৯ ডিসেম্বর ২০১৮, ১৯:২১ আপডেট: ০৯ ডিসেম্বর ২০১৮, ১৯:২১


রবিবার মনোনয়পত্র প্রত্যাহারের শেষ দিনে ১০ প্রার্থী মনোনয়ন প্রত্যাহার করেন। ছবি: প্রিয়.কম

(প্রিয়.কম) আসন্ন একাদশ জাতীয় সংসদ নির্বাচনে কুষ্টিয়ার চারটি আসনে বিভিন্ন দলের ৩৫ প্রার্থীর মধ্যে ১০ জন তাদের মনোনয়নপত্র প্রত্যাহার করে নিয়েছেন।

৯ ডিসেম্বর, রবিবার মনোনয়পত্র প্রত্যাহারের শেষ দিনে ১০ প্রার্থীর মনোনয়ন প্রত্যাহারের বিষয়টি নিশ্চিত করেছেন কুষ্টিয়া জেলা প্রশাসক (ডিসি) ও জেলা রিটার্নিং কর্মকর্তা মো. আসলাম হোসেন।

কুষ্টিয়া-১ (দৌলতপুর) আসনে মনোনয়ন প্রত্যাহার করা তিনজন প্রার্থী হলেন- সাবেক এমপি রেজাউল হক চৌধুরী (স্বতন্ত্র), শরীফুল কবীর স্বপন (জাসদ-ইনু) ও কল্যাণ পার্টির প্রার্থী সাহানা সুলতানা শীলা।

কুষ্টিয়া-২ (মিরপুর-ভোড়ামারা) আসনে মনোনয়ন প্রত্যাহার করা তিনজন প্রার্থী হলেন- বিএনপির সাবেক এমপি অধ্যাপক শহিদুল ইসলাম (স্বতন্ত্র), ফরিদা ইয়াসমিন (বিএনপি) এবং বিএনপির আরেক প্রার্থী রাগিব রউফ চৌধুরী।

কুষ্টিয়া-৩ (সদর) সংসদীয় আসনে মনোনয়ন প্রত্যাহার করা দুইজন হলেন- আওয়ামী লীগ নেতা আতাউর রহমান আতা (স্বতন্ত্র) এবং বিএনপির সাবেক এমপি অধ্যক্ষ সোহরাব উদ্দিন।

কুষ্টিয়া-৪ (খোকসা-কুমারখালী) আসনে মনোনয়ন প্রত্যাহার করা দুইজন প্রার্থী হলেন- নুরুল ইসলাম আনসার প্রামানিক (বিএনপি) এবং জাসদের রোকনুজ্জামান রোকন।

এবার একাদশ জাতীয় সংসদ আসনে বিভিন্ন দল এবং স্বতন্ত্র প্রার্থী হিসাবে কুষ্টিয়ার চারটি আসনে ২৫জন নির্বাচনে প্রতিযোগিতা করবেন।

প্রিয় সংবাদ/নোমান/কামরুল

পাঠকের মন্তব্য(০)

মন্তব্য করতে করুন


আরো পড়ুন

‘আমরা জয়ী হবই’

প্রিয় ৭ ঘণ্টা, ৬ মিনিট আগে

loading ...