বেলের একমাত্র গোলেই পূর্ণ তিন পয়েন্ট নিয়ে মাঠ ছেড়েছে রিয়াল মাদ্রিদ। ছবি : সংগৃহীত

৮০২ মিনিট পর বেলের গোল

হুয়েস্কার বিপক্ষে ম্যাচ শুরুর আট মিনিটে গোল করেন গ্যারেথ বেল। এই গোলের সৌজন্যেই ১০ ম্যাচের গোল-খরা কাটিয়ে উঠলেন ওয়েলস স্ট্রাইকার।

প্রিয় ডেস্ক
ডেস্ক রিপোর্ট
প্রকাশিত: ১০ ডিসেম্বর ২০১৮, ০৮:৩৯ আপডেট: ১০ ডিসেম্বর ২০১৮, ০৮:৩৯
প্রকাশিত: ১০ ডিসেম্বর ২০১৮, ০৮:৩৯ আপডেট: ১০ ডিসেম্বর ২০১৮, ০৮:৩৯


বেলের একমাত্র গোলেই পূর্ণ তিন পয়েন্ট নিয়ে মাঠ ছেড়েছে রিয়াল মাদ্রিদ। ছবি : সংগৃহীত

(প্রিয়.কম) ক্রিশ্চিয়ানো রোনালদো রিয়াল মাদ্রিদ ছেড়ে গেলে গ্যারেথ বেলকেই স্প্যানিশ ক্লাবটির ভরসা হিসেবে ভেবেছিলেন অনেকে। কিন্তু বাস্তবে ঘটল তার উল্টোটা। সিআর সেভেনের অনুপস্থিতিতে লস ব্ল্যাঙ্কোসদের হাল ধরা তো দূরের কথা, এই সময়টাতে নিজেকেই হারিয়ে ফেলেন গ্যারেথ বেল।

বিশেষ করে স্প্যানিশ লা লিগায় যেন গোল করতেই ভুলে যান রিয়াল মাদ্রিদের এই ওয়েলস তারকা। অবশেষে রবিবার গোলের দেখা পেলেন সাবেক টটেনহ্যাম হটস্পারের এই ফুটবলার। এদিন তার করা একমাত্র গোলেই হুয়েস্কাকে পরাজিত করে রিয়াল মাদ্রিদ। সেই সঙ্গে লা লিগায় পয়েন্ট টেবিলের চার নম্বরে ওঠে আসে বেল-বেনজেমারা।

পয়েন্ট টেবিলের তলানীতে থাকা হুয়েস্কার বিপক্ষে ম্যাচ শুরুর আট মিনিটে গোল করেন গ্যারেথ বেল। এই গোলের সৌজন্যেই ১০ ম্যাচের গোল-খরা কাটিয়ে উঠলেন ওয়েলস স্ট্রাইকার। দিনের হিসেবে ১০০ দিন পর রিয়াল মাদ্রিদকে প্রথম গোল উপহার দিলেন তিনি। মিনিটের হিসেবে ৮০২ মিনিট পর বেল গোল করে রিয়াল মাদ্রিদকে জেতালেন।

এই জয়ের ফলে ১৫ ম্যাচ থেকে ২৬ পয়েন্ট নিয়ে চারে উঠে এসেছে রিয়াল মাদ্রিদ। শীর্ষে যথারীতি তাদেরই চিরপ্রতিদ্বন্দ্বী বার্সেলোনা। সমানসংখ্যক ম্যাচ থেকে ৩১ পয়েন্ট নিয়ে সবার ওপরে অবস্থান করছে মেসি-সুয়ারেজরা। ২৮ পয়েন্ট দুইয়ে আছে সেভিয়া। সমান ম্যাচ থেকে সমান পয়েন্ট নিয়েও তিনে অ্যাটলেটিকো মাদ্রিদ।

সূত্র : বিবিসি

প্রিয় খেলা/রুহুল

পাঠকের মন্তব্য(০)

মন্তব্য করতে করুন


আরো পড়ুন

loading ...