বান্ধবীর সঙ্গে দিয়েগো ম্যারাডোনা। ছবি : সংগৃহীত

ম্যারাডোনাকে ঘরছাড়া করলেন তার বান্ধবী!

আর্জেন্টিনার বিশ্বকাপজয়ী তারকা ‍ফুটবলার ম্যারাডোনা বর্তমানে কোচ হিসেবে দায়িত্ব পালন করছেন মেক্সিকোর দ্বিতীয় বিভাগের দল দোরাদো দে সিনালোর।

প্রিয় ডেস্ক
ডেস্ক রিপোর্ট
প্রকাশিত: ১৪ ডিসেম্বর ২০১৮, ০৯:০৫ আপডেট: ১৪ ডিসেম্বর ২০১৮, ০৯:০৫
প্রকাশিত: ১৪ ডিসেম্বর ২০১৮, ০৯:০৫ আপডেট: ১৪ ডিসেম্বর ২০১৮, ০৯:০৫


বান্ধবীর সঙ্গে দিয়েগো ম্যারাডোনা। ছবি : সংগৃহীত

(প্রিয়.কম) আর্জেন্টাইন ফুটবলের জীবন্ত কিংবদন্তি। কিন্তু ফুটবলকে বিদায় জানানোর পর ডিয়েগো ম্যারাডোনার জীবন যেন রোলার কোস্টার রাইড। ব্যক্তিগত জীবনের সমস্যা যেমন রয়েছে তেমনই বয়সের ভারে শরীরও ভেঙে গেছে। এবার বাগদত্তার সঙ্গে সম্পর্ক নিয়ে কপালে চিন্তার ভাঁজ দেশটির বিশ্বকাপজয়ী এই কিংবদন্তির।

ম্যারাডোনা বর্তমানে কোচ হিসেবে দায়িত্ব পালন করছেন মেক্সিকোর দ্বিতীয় বিভাগের দল দোরাদো দে সিনালোর। আর দল সামলাতে গিয়েই ঘর সামলতে ব্যর্থ বিশ্বখ্যাত এই ফুটবলার। খেলার জন্য আর্জেন্টিনায় না থেকে মেক্সিকোতে পরে আছেন। যে কারণেই ম্যারাডোনাকে ঘর থেকে বের করে দিয়েছেন তার বান্ধবী রোসিও ওলিভিয়া।

আর্জেন্টাইন এই কিংবদন্তির বয়স এখন ৫৮। ওলিভিয়ার সঙ্গে তার বয়সের ব্যবধান ৩০। প্রথমবার দেখা হয়েছিল ২০১২ সালে। সেই থেকেই ওলিভিয়ার সঙ্গে ম্যারাডোনার সম্পর্ক। সম্পর্কের টানেই বান্ধবীকে বুয়েন্স এইরেসের বেলা ভিস্তায় একটি বাড়িও কিনে দিয়েছিলেন ম্যারাডোনা। কিন্তু সম্প্রতি ওলিভিয়া শুধু ছয় বছরের সম্পর্কের ইতি টানেননি। ম্যারাডোনাকেও বের করে দিয়েছেন তার কিনে দেওয়া বাড়ি থেকে।

আর্জেন্টিনার সংবাদমাধ্যম ‘এল নুয়েভ চ্যানেল’-এর ‘তোদাস লাস তার্দেস’ অনুষ্ঠানে এমন খবরই দিয়েছেন লিও পেকোরারো নামের এক সাংবাদিক। তার দাবি, ‘ম্যারাডোনা রোসিওকে বেলা ভিস্তায় যে বাড়ি উপহার দিয়েছিলেন, সেখান থেকে বের করে দিয়েছে বান্ধবী।’ তবে এই ঘটনার সূত্রপাত ওলিভিয়ার দেওয়া এক সাক্ষাৎকারে। যে সাক্ষাৎকারে কথাবার্তার একপর্যায়ে নিজেকে ‘সিঙ্গল’ দাবি করেন ওলিভিয়া।

এর আগে সাংবাদিকদের সঙ্গে মারপিটে জড়ানোর কারণে শিরোনামে উঠে এসেছিলেন ডিয়েগো। বর্তমানে মেক্সিকোয় ফুটবল দল দোরাদোসের হয়ে কোচিং করাচ্ছেন কিংবদন্তি এই ফুটবলার। তার দল অ্যাটলেটিকো সান লুইসের কাছে ৪-২ ব্যবধানে হারে। ফলে লিগা এমএক্স-এ উঠার স্বপ্নভঙ্গ হয়। তাতেই মেজাজ হারান ১৯৮৬ বিশ্বকাপের আর্জেন্টাইন নায়ক।

সূত্র : দ্য মিরর

প্রিয় খেলা/রুহুল

পাঠকের মন্তব্য(০)

মন্তব্য করতে করুন


আরো পড়ুন

loading ...